আজ রবিবার , ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়াতে পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে ২জন নিহত এমপি’র পক্ষে হালুয়াঘাট ধান্য ব্যবসায়ী সমিতির কম্বল বিতরণ ধোবাউড়ায় ট্রাক-হোন্ডা সংঘর্ষে নিহত-২, চালক ও হেলপার আটক বাউফলে ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি হালুয়াঘাটে ঝরে পড়া শিশুরা পাবে শিক্ষার সুযোগ। আসছে শিক্ষক নিয়োগও হালুয়াঘাটে স্বামীর আত্নহত্যা দেখে স্ত্রীও বিষ খায়! দুজনেরই মৃত্যু হালুয়াঘাটে স্বামী-স্ত্রীর আত্নহত্যা রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান হালুয়াঘাটে পিকনিকের বাস উল্টে আহত-৮ ময়মনসিংহের ত্রিশালে করোনা টিকাদান কর্মসূচির উদ্বোধন

মেয়র আরিফুলের পাসপোর্ট ফেরত দিতে হাইকোর্টের নির্দেশ

প্রকাশিতঃ ৪:১০ অপরাহ্ণ | আগস্ট ২৮, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৪৯ বার

নিজস্ব প্রতিবেদক: সিলেটের মেয়র আরিফুল হক চৌধুরীর পাসপোর্ট ছয় মাসের জন্য ফেরত দিতে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। সাবেক অর্থমন্ত্রী শাহ এ এম এস কিবরিয়া হত্যা মামলায় জামিনের শর্ত হিসেবে উচ্চ আদালতের নির্দেশে তার পাসপোর্ট জব্দ রয়েছে।

ইংল্যান্ডে অধ্যয়নরত মেয়ের সমাবর্তনে যোগ দেয়ার জন্য আরিফুল হক চৌধুরীর এক আবেদনের পরিপ্রেক্ষিতে মঙ্গলবার (২৮ আগস্ট) বিচারপতি মোহাম্মদ আব্দুল হাফিজ ও বিচারপতি ভীষ্মদেব চক্রবর্তীর হাইকোর্ট বেঞ্চ এই আদেশ দেন।

আদালতে আরিফুল হকের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট ফজলুর রহমান। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল মনিরুজ্জামান কবির।

অ্যাডভোকেট ফজলুর রহমান জানান, কিবরিয়া হত্যা মামলায় জামিনের শর্ত হিসেবে তার পাসপোর্ট জব্দ ছিল। আগামী ১০ সেপ্টেম্বর লন্ডনে অধ্যয়নরত আরিফুল হকের মেয়ের কলেজের কনভোকেশনে যোগদান করার জন্য পাসপোর্ট চেয়ে নিম্ন আদালতে আবেদন জানানো হয়।

তিনি বলেন, গত ১৪ আগস্ট ওই আবেদন নাকচ করেন আদালত। নিম্ন আদালতের এই আদেশের রিভিশন চেয়ে গতকাল হাইকোর্টে আবেদন করেন আরিফুল হক। আজ সেই আবেদনের শুনানি নিয়ে হাইকোর্ট তাকে ছয় মাসের জন্য পাসপোর্ট ফেরত দেওয়ার নির্দেশ দিয়েছেন।

Shares