আজ সোমবার , ৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে যথাযোগ্য মর্যাদায় ৭ই মার্চ উদযাপন হালুয়াঘাটের মামুন বাফুফে’র ক্যাপ্টেন নির্বাচিত হওয়ায় সংবর্ধনা ব্রাহ্মণবাড়িয়াতে পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে ২জন নিহত এমপি’র পক্ষে হালুয়াঘাট ধান্য ব্যবসায়ী সমিতির কম্বল বিতরণ ধোবাউড়ায় ট্রাক-হোন্ডা সংঘর্ষে নিহত-২, চালক ও হেলপার আটক বাউফলে ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি হালুয়াঘাটে ঝরে পড়া শিশুরা পাবে শিক্ষার সুযোগ। আসছে শিক্ষক নিয়োগও হালুয়াঘাটে স্বামীর আত্নহত্যা দেখে স্ত্রীও বিষ খায়! দুজনেরই মৃত্যু হালুয়াঘাটে স্বামী-স্ত্রীর আত্নহত্যা রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান

যৌন আবেদনময়ী মডেল ও অভিনেত্রী এলিজাবেথ হারলে

প্রকাশিতঃ ১:২০ অপরাহ্ণ | আগস্ট ২৪, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৬৬৩ বার

অনলাইন ডেস্কঃ গ্রিসে ছুটি কাটাতে গিয়ে টপলেস হলেন ইংলিশ মডেল ও অভিনেত্রী এলিজাবেথ হারলে। শুধু যে টপলেস হলেন তাই নয়। সেই টপলেস হওয়া ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি পোস্টও করেছেন। সঙ্গে যুক্ত করেছেন টপলেস হয়ে সাঁতার কাটার দৃশ্য। তাতে তাকে দেখা যায়, পানি থেকে লাফিয়ে উঠছেন ওই অবস্থায়। ফলে এ নিয়ে পশ্চিমা মিডিয়ায় বেশ সোরগোল পড়ে গেছে।

বুধবার ৫৩ বছর বয়সী এই অভিনেত্রী যে ভিডিও ইন্সটাগ্রামে পোস্ট করেছেন তাকে বলা হয় ব্রেস্ট স্ট্রোক। অর্থাৎ স্তন নির্ভর স্ট্রোক। এ সময় তার শরীরের শুধু নিম্নাঙ্গে ছিল এক টুকরো সাদা বিকিনি। সুইমিং পুলে যখন তিনি সাঁতার কাটছিলেন তখন মাঝে মাঝেই পানি থেকে লাফিয়ে উঠছিলেন। আর দু’হাত ক্রস করে দিচ্ছিলেন বুকের ওপর। এ দৃশ্যের ফুটেজের ক্যাপশনে তিনি লিখেছেন, গ্রিসে ছুটির দিকে সাঁতার কেটে ক্যালরি কমানোর চেষ্টা।
তার এমন রসালো ভিডিও পেয়ে ভক্তরা তো ভীষণ খুশি। তাদের একজন মন্তব্য করেছেন, এই ভিডিও ক্লিপটি দিয়ে আমার দিনটি শুরু হলো। আরেকজন লিখেছেন, তোমাকে খুব হট দেখাচ্ছে। এটা এক অদ্ভুত বিষয়।
এলিজাবেথ হারলে এক সন্তানের মা। তিনি শরীর দেখাতে কোনো লজ্জা পান না। তিনি মাঝে মাঝেই যৌন আবেদনময়ী সুইট স্যুট পরে ছবি শেয়ার করেন। আর এক্ষেত্রে তার ছেলে দামিয়েন (১৬) থাকে ফটোগ্রাফার। এলিজাবেথ হারলে সম্প্রতি বলেছেন, এমন ছবির অনেকটাই অবশ্যই ধারণ করেছে দামিয়েন। তবে এক্ষেত্রে অন্য বন্ধুরাও সহযোগিতা করে।

Shares