আজ বুধবার , ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন

বাসচাপায় প্রাণ হারালো জাবির সাবেক শিক্ষার্থী সৌরভ

প্রকাশিতঃ ৮:৩৩ অপরাহ্ণ | জুলাই ০১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২১০ বার

সীমান্তবার্তা ডেস্ক ;রাজধানী ঢাকার কালশী ফ্লাইওভার থেকে মোটরসাইকেলে করে নামার পথে বসুমতি ট্রান্সপোর্ট নামের একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় নিহত হয়েছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী শাহরিয়ার সৌরভ (সেজান)। তিনি বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিভাগের ৩৯তম ব্যাচ ও মওলানা ভাসানী হলের আবাসিক শিক্ষার্থী ছিলেন। তাঁর বাড়ি ঠাকুরগাঁও শহরের হলপাড়ায়। তিনি ‘টিচ ফর বাংলাদেশ’ নামে একটি সংগঠনে ফেলোশিপ করছিলেন।

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, আজ বেলা ১১টার দিকে কালশী ফ্লাইওভার থেকে শাহরিয়ার মোটরসাইকেল চালিয়ে নামার সময় হোটেল র‌্যাডিসন ব্লুর কাছে বসুমতী নামে একটি যাত্রীবাহী বাস তাকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল নিয়ে তিনি পড়ে গেলে আরেকটি বাস এসে তাকে চাপা দিলে গুরুতর আহত অবস্থায় শাহরিয়ারকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
পরে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল প্রাঙ্গণে বেলা তিনটায় শাহরিয়ারের জানাজা হয়েছে। জানাজা শেষে বিকেল সাড়ে চারটার ফ্লাইটে মৃতদেহ ঠাকুরগাঁওয়ে নিয়ে যাওয়া হয়েছে।

সেখানেই তার পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হবে।
তার মৃত্যুতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যলয়ের শিক্ষক-শিক্ষার্থীরা শোক প্রকাশের পাশাপাশি ঘাতক বাসচালককে আইনের আওতায় এনে বিচরেরও দাবি জানান।

Shares