আজ শনিবার , ২৮শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে পানিতে ডুবে শিশুর মৃত্যু ওজনে ধান বেশী নেয়ার প্রতিবাদে বিক্ষোভ নালিতাবাড়ীতে মাংস বিক্রেতাদের জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত নালিতাবাড়ীতে অগ্নিকাণ্ডে ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতঘর পুড়ে ক্ষয়ক্ষতি “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত প্রকল্পের পাওনা টাকা দাবী: ইউপি চেয়ারম্যানের নির্দেশে হামলার অভিযোগ “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত নালিতাবাড়ীর মাদক ব‍্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব হালুয়াঘাটে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শেরপুরে স্বামী পরিত্যক্তা তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ: গ্রেফতার এক নালিতাবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নালিতাবাড়ীতে র‍্যাবের হাতে বিদেশী মদসহ যূবক গ্রেফতার তিনানী বাজার থেকে সয়াবিন তেল জব্ধ,লাখ টাকা জরিমানা নালিতাবাড়ী প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে একজন আটক নালিতাবাড়ীতে গতি রোধ করে গরু ব্যবসায়ীর উপর বিজিবি’র গুলি, আহত তিন

বাসচাপায় প্রাণ হারালো জাবির সাবেক শিক্ষার্থী সৌরভ

প্রকাশিতঃ ৮:৩৩ অপরাহ্ণ | জুলাই ০১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৩৭ বার

সীমান্তবার্তা ডেস্ক ;রাজধানী ঢাকার কালশী ফ্লাইওভার থেকে মোটরসাইকেলে করে নামার পথে বসুমতি ট্রান্সপোর্ট নামের একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় নিহত হয়েছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী শাহরিয়ার সৌরভ (সেজান)। তিনি বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিভাগের ৩৯তম ব্যাচ ও মওলানা ভাসানী হলের আবাসিক শিক্ষার্থী ছিলেন। তাঁর বাড়ি ঠাকুরগাঁও শহরের হলপাড়ায়। তিনি ‘টিচ ফর বাংলাদেশ’ নামে একটি সংগঠনে ফেলোশিপ করছিলেন।

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, আজ বেলা ১১টার দিকে কালশী ফ্লাইওভার থেকে শাহরিয়ার মোটরসাইকেল চালিয়ে নামার সময় হোটেল র‌্যাডিসন ব্লুর কাছে বসুমতী নামে একটি যাত্রীবাহী বাস তাকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল নিয়ে তিনি পড়ে গেলে আরেকটি বাস এসে তাকে চাপা দিলে গুরুতর আহত অবস্থায় শাহরিয়ারকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
পরে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল প্রাঙ্গণে বেলা তিনটায় শাহরিয়ারের জানাজা হয়েছে। জানাজা শেষে বিকেল সাড়ে চারটার ফ্লাইটে মৃতদেহ ঠাকুরগাঁওয়ে নিয়ে যাওয়া হয়েছে।

সেখানেই তার পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হবে।
তার মৃত্যুতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যলয়ের শিক্ষক-শিক্ষার্থীরা শোক প্রকাশের পাশাপাশি ঘাতক বাসচালককে আইনের আওতায় এনে বিচরেরও দাবি জানান।

Shares