আজ বৃহস্পতিবার , ৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

সখিনা! স্বজনদের দাবীমতে উনিই পৃথিবীর বয়স্ক নারী। প্রধানমন্ত্রীর সামনে তরুণীর আর্তনাদ নিরন্ন মানুষের বোবা কান্নার প্রতিধ্বনি: এমরান সালেহ প্রিন্স বীরত্ব আর সাহসিকতার স্বীকৃতি পেলেন এসপি তারিক নালিতাবাড়ীতে বিদেশী মদসহ দুই মাদক ব্যবসায়ী আটক নকলায় আমির হোসেন বিশ্ব’র টাকা তৈরির ফাঁদ পদ্মা সেতু উদ্ভোধন উপলক্ষে হালুয়াঘাটে আনন্দ র‍্যালী নালিতাবাড়ীতে আগুনে পুড়ে তিন গরুর মৃত্যু নালিতাবাড়ীতে নিখোঁজের ১৬ দিন পর লাশ উদ্ধার স্বামীর নির্যাতনে স্ত্রীর আত্মহত্যা। গ্রেফতার হয়নি স্বামী বাউফলে ডিজিটাল পদ্ধতিতে জনশুমারী ও গৃহগণনার কাজ সম্পন্ন নকলায় সংবাদ কর্মীর উপর হামলা উৎসব বন্ধ করে দূর্দিনে জনগণের পাশে দড়ানঃএমরান সালেহ প্রিন্স কবরস্থানের টাকা আত্মসাৎ,কবরস্থানের উন্নয়নে বাধা প্রদান করায় প্রতিবাদে সংবাদ সন্মেলন পাহাড়ী ঢলে ভোগাই নদীর ভাঙ্গন! ভেঙ্গে গেছে ব্রীজ নালিতাবাড়ীতে প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রান বিতরন

বিশ্ব নবীকে কটুক্তির প্রতিবাদে নালিতাবাড়ীতে বিক্ষোভ

প্রকাশিতঃ ৩:১০ অপরাহ্ণ | জুন ১৩, ২০২২ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৯ বার

নালিতাবাড়ী (শেরপুর) : বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা.) কে কটুক্তির প্রতিবাদে মানব বন্ধন, বিক্ষোভ সমাবেশ ও মিছিল করা হয়েছে শেরপুরের নালিতাবাড়ীতে।

সোমবার (১৩ জুন) দুপুরে নালিতাবাড়ী ওলামায়ে কেরাম ও তৌহিদী জনতা ঐক্যপরিষদ এবং সরকারী নাজমুল স্মৃতি বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে পৃথকভাবে এ কর্মসূচী পালিত হয়।
সকাল দশটা থেকে নালিতাবাড়ী ওলামায়ে কেরাম ও তৌহিদী জনতা ঐক্যপরিষদের উদ্যোগে শহরের উত্তর বাজার প্রধান সড়কে প্রায় ঘণ্টাব্যাপী আধা কিলোমিটার দীর্ঘ মানব বন্ধন অনুষ্ঠিত হয়। ওলামায়ে কেরাম ও তৌহিদী জনতা ঐক্যপরিষদের সভাপতি মাওলানা মজিবর রহমানের সভাপতিত্বে মানব বন্ধনে বক্তব্য রাখেন- মাওলানা ওসমান গণি, ওবায়দুর রহমান, সাইফুল ইসলাম জিলানী, মুজাহিদুল ইসলাম, আব্দুল্লাহ আল কায়েশ, ইসমাইল হোসেন, মুফতি তাজুল ইসলাম প্রমুখ।
এদিকে দুপুরে সরকারী নাজমুল স্মৃতি বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে এক বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

বিক্ষোভে বক্তাগণ মহানবী (সা.) কে কটুক্তিকারীদের শাস্তির আওতায় আনার পাশাপাশি সরকারকে সংসদে নিন্দা প্রস্তাব এনে এ বিষয়ে আইন প্রণয়ণের দাবী জানান।

Shares