আজ শনিবার , ২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৫ই ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক শোকের মাসে বিএনপি নেতার বক্তব্যে তোলপাড় নালিতাবাড়ীতে স্ত্রী হত্যা! স্বামী আটক নালিতাবাড়ীতে ব্যবসায়ী সংগঠনের শোক দিবস উদযাপন বৃদ্ধা মা-মেয়েকে ঘর থেকে বের করে দেওয়ার চেষ্টার অভিযোগ হালুয়াঘাটে জাগ্রত তরুন সংঘের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত নালিতাবাড়ীর মাদক সম্রাট পিচ্চি খোকন আটক শেরপুরের নালিতাবাড়ীতে বিশ্ব হাতি দিবস পালিত নালিতাবাড়ীতে কৃষি মেলার উদ্ভোধন ইকোপার্কে বেড়াতে গিয়ে খালু কর্তৃক ভাগ্নী ধর্ষণের শিকার শ্রীবর্দীতে পানিতে ডুবে প্রতিবন্ধী শিশুর মৃত্যু মেয়ের খুনের বিচার চাইলেন বাবা বাউফলে ছাত্রদলের বিক্ষোভ মিছিল নালিতাবাড়ীতে বন্য হাতির আক্রমণে কৃষকের মৃত্যু দাশপাড়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি আজম, সম্পাদক মজিবর

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরি নিয়োগের কার্যাদেশ ভুয়া

প্রকাশিতঃ ৬:৩২ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২৮, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৪৯ বার

অনলাইন ডেস্কঃ সম্প্রতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১০৫ জন দপ্তরি কাম প্রহরী নিয়োগের একটি ভুয়া কার্যাদেশ জারি করা হয়েছে। এ বিষয়টি সম্পর্কে মন্ত্রণালয়ের কেউ কিছু জানেন না। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব নাজমা শেখের স্বাক্ষর জাল করে এ কার্যাদেশ জারি করা হয়। দপ্তরি কাম প্রহরী নিয়োগের এ ভুয়া আদেশটি সম্পর্কে সকলকে সতর্ক করেছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় উপসচিব নাজমা শেখ স্বাক্ষরিত সতর্কিকরণ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে,গত ১৫ জানুয়ারি দি বেঙ্গল প্রটেকটিভ গার্ডস লিমিটেডের স্মারকে ব্যবস্থাপন পরিচালক পাপিয়া আক্তার কর্তৃক প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ে ১০৫জন জনবল সরবরাহের আদেশ জারি করা হয়। কিন্তু, জনবল নিয়োগের কার্যাদেশ সম্পর্কে মন্ত্রণালয়ের কেউ অবগত না। এ আদেশ জারি করতে মন্ত্রণালয়ের একজন উপসচিবের স্বাক্ষর জাল করা হয়েছে। আদেশটি অসত্য ও বানোয়াট। ভুয়া আদেশ সম্পর্কে সকলকে জানাতে বুধবার (২৭ ফেব্রুয়ারি) প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় থেকে সতর্কিকরণ বিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরিকাম প্রহরী পদে জনবল উপজেলা শিক্ষা কমিটি কর্তৃক নিয়োগ দেয়া হয়। এ ক্ষেত্রে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সরাসরি কোন প্রতিষ্ঠানকে কার্যাদেশ প্রদান করে না।

Shares