আজ শুক্রবার , ৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা কায়েসের ঈদ উপহার সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন আজ শফিকুল ইসলাম ভাইয়ের মৃত্যুবার্ষিকী খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ত্রিশাল ছাত্রদলের পক্ষ থেকে ইফতার বিতরণ হালুয়াঘাটে কৃষকের ধান কাটলেন এমপি হালুয়াঘাটে কর্মহীন মানুষের মাঝে রুবেলে’র খাদ্য সামগ্রী বিতরণ! করোনাঃ মৃত্যুর মিছিলে ১৫৪ চিকিৎসক বাউফলে ডায়রিয়া আক্রান্তদের মাঝে বিনামূল্যে স্যালাইন বিতরণ বাউফলে টাকা চুরি’র ঘটনাকে কেন্দ্র করে এক যুবককে কুপিয়ে জখম মৃত্যুপুরী ভারত শ্মশানে জায়গা না থাকায় গণচিতা ভারতে লুকানো হচ্ছে কোভিডে মৃতের সংখ্যা কমতে শুরু করেছে মৃত্যু ও শনাক্ত সংখ্যা বাউফলে ভ্রাম্যমান দুধ, ডিম ও মাংস বিক্রয়ে ব্যাপক সাড়া করোনা ভাইরাস: দিল্লির হাসপাতালে অক্সিজেন বিপর্যয়ে বহু রোগীর মৃত্যু হালুয়াঘাটে ঝুঁকিপূর্ণ সেতু! বিচ্ছিন্ন মালবাহী পণ্যের গাড়ী

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরি নিয়োগের কার্যাদেশ ভুয়া

প্রকাশিতঃ ৬:৩২ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২৮, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৬৫ বার

অনলাইন ডেস্কঃ সম্প্রতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১০৫ জন দপ্তরি কাম প্রহরী নিয়োগের একটি ভুয়া কার্যাদেশ জারি করা হয়েছে। এ বিষয়টি সম্পর্কে মন্ত্রণালয়ের কেউ কিছু জানেন না। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব নাজমা শেখের স্বাক্ষর জাল করে এ কার্যাদেশ জারি করা হয়। দপ্তরি কাম প্রহরী নিয়োগের এ ভুয়া আদেশটি সম্পর্কে সকলকে সতর্ক করেছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় উপসচিব নাজমা শেখ স্বাক্ষরিত সতর্কিকরণ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে,গত ১৫ জানুয়ারি দি বেঙ্গল প্রটেকটিভ গার্ডস লিমিটেডের স্মারকে ব্যবস্থাপন পরিচালক পাপিয়া আক্তার কর্তৃক প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ে ১০৫জন জনবল সরবরাহের আদেশ জারি করা হয়। কিন্তু, জনবল নিয়োগের কার্যাদেশ সম্পর্কে মন্ত্রণালয়ের কেউ অবগত না। এ আদেশ জারি করতে মন্ত্রণালয়ের একজন উপসচিবের স্বাক্ষর জাল করা হয়েছে। আদেশটি অসত্য ও বানোয়াট। ভুয়া আদেশ সম্পর্কে সকলকে জানাতে বুধবার (২৭ ফেব্রুয়ারি) প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় থেকে সতর্কিকরণ বিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরিকাম প্রহরী পদে জনবল উপজেলা শিক্ষা কমিটি কর্তৃক নিয়োগ দেয়া হয়। এ ক্ষেত্রে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সরাসরি কোন প্রতিষ্ঠানকে কার্যাদেশ প্রদান করে না।

Shares