আজ বুধবার , ৩০শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সমিতির কমিটি গঠন হালুয়াঘাটে নকল স্বর্ণ বিক্রি করায় এক প্রতারককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ অসুস্থ পিতা-মাতার ভরসা চা বিক্রেতা বাক প্রতিবন্ধী ‘মনিষা’ নালিতাবাড়ীতে ত্রি-বার্ষিক কাউন্সিলে ১৮ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা হালুয়াঘাটে ৯০ পিচ ইয়াবাসহ আটক -০২ হালুয়াঘাটে নারী কৃষকদের জন্য কারিতাস’র আয়োজনে প্রশিক্ষণ অনুষ্ঠিত নালিতাবাড়ী আ’লীগের সভাপতি মোস্তফা সম্পাদক ওয়াজ কুরুণী অবৈধ বালু উত্তোলন। নালিতাবাড়ীতে ১০ ড্রেজার ধ্বংস নালিতাবাড়ীতে নানা আয়োজনে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ অনুষ্ঠিত নালিতাবাড়ীতে অপহরণ নাটক নালিতাবাড়ীতে খাদ্য বান্ধব কর্মসূচিতে ঘোষ গ্রহণের অভিযোগ ব্যর্থতা স্বীকার করে সরকারকে পদত্যাগ করতে হবে-প্রিন্স হালুয়াঘাটে ভারতীয় মদসহ আটক-৩ হালুয়াঘাটে শিশুকে বেধড়ক পিটুনি। শিক্ষক আটক

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরি নিয়োগের কার্যাদেশ ভুয়া

প্রকাশিতঃ ৬:৩২ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২৮, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৯১ বার

অনলাইন ডেস্কঃ সম্প্রতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১০৫ জন দপ্তরি কাম প্রহরী নিয়োগের একটি ভুয়া কার্যাদেশ জারি করা হয়েছে। এ বিষয়টি সম্পর্কে মন্ত্রণালয়ের কেউ কিছু জানেন না। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব নাজমা শেখের স্বাক্ষর জাল করে এ কার্যাদেশ জারি করা হয়। দপ্তরি কাম প্রহরী নিয়োগের এ ভুয়া আদেশটি সম্পর্কে সকলকে সতর্ক করেছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় উপসচিব নাজমা শেখ স্বাক্ষরিত সতর্কিকরণ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে,গত ১৫ জানুয়ারি দি বেঙ্গল প্রটেকটিভ গার্ডস লিমিটেডের স্মারকে ব্যবস্থাপন পরিচালক পাপিয়া আক্তার কর্তৃক প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ে ১০৫জন জনবল সরবরাহের আদেশ জারি করা হয়। কিন্তু, জনবল নিয়োগের কার্যাদেশ সম্পর্কে মন্ত্রণালয়ের কেউ অবগত না। এ আদেশ জারি করতে মন্ত্রণালয়ের একজন উপসচিবের স্বাক্ষর জাল করা হয়েছে। আদেশটি অসত্য ও বানোয়াট। ভুয়া আদেশ সম্পর্কে সকলকে জানাতে বুধবার (২৭ ফেব্রুয়ারি) প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় থেকে সতর্কিকরণ বিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরিকাম প্রহরী পদে জনবল উপজেলা শিক্ষা কমিটি কর্তৃক নিয়োগ দেয়া হয়। এ ক্ষেত্রে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সরাসরি কোন প্রতিষ্ঠানকে কার্যাদেশ প্রদান করে না।

Shares