আজ রবিবার , ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়াতে পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে ২জন নিহত এমপি’র পক্ষে হালুয়াঘাট ধান্য ব্যবসায়ী সমিতির কম্বল বিতরণ ধোবাউড়ায় ট্রাক-হোন্ডা সংঘর্ষে নিহত-২, চালক ও হেলপার আটক বাউফলে ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি হালুয়াঘাটে ঝরে পড়া শিশুরা পাবে শিক্ষার সুযোগ। আসছে শিক্ষক নিয়োগও হালুয়াঘাটে স্বামীর আত্নহত্যা দেখে স্ত্রীও বিষ খায়! দুজনেরই মৃত্যু হালুয়াঘাটে স্বামী-স্ত্রীর আত্নহত্যা রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান হালুয়াঘাটে পিকনিকের বাস উল্টে আহত-৮ ময়মনসিংহের ত্রিশালে করোনা টিকাদান কর্মসূচির উদ্বোধন

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরি নিয়োগের কার্যাদেশ ভুয়া

প্রকাশিতঃ ৬:৩২ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২৮, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৫৪ বার

অনলাইন ডেস্কঃ সম্প্রতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১০৫ জন দপ্তরি কাম প্রহরী নিয়োগের একটি ভুয়া কার্যাদেশ জারি করা হয়েছে। এ বিষয়টি সম্পর্কে মন্ত্রণালয়ের কেউ কিছু জানেন না। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব নাজমা শেখের স্বাক্ষর জাল করে এ কার্যাদেশ জারি করা হয়। দপ্তরি কাম প্রহরী নিয়োগের এ ভুয়া আদেশটি সম্পর্কে সকলকে সতর্ক করেছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় উপসচিব নাজমা শেখ স্বাক্ষরিত সতর্কিকরণ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে,গত ১৫ জানুয়ারি দি বেঙ্গল প্রটেকটিভ গার্ডস লিমিটেডের স্মারকে ব্যবস্থাপন পরিচালক পাপিয়া আক্তার কর্তৃক প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ে ১০৫জন জনবল সরবরাহের আদেশ জারি করা হয়। কিন্তু, জনবল নিয়োগের কার্যাদেশ সম্পর্কে মন্ত্রণালয়ের কেউ অবগত না। এ আদেশ জারি করতে মন্ত্রণালয়ের একজন উপসচিবের স্বাক্ষর জাল করা হয়েছে। আদেশটি অসত্য ও বানোয়াট। ভুয়া আদেশ সম্পর্কে সকলকে জানাতে বুধবার (২৭ ফেব্রুয়ারি) প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় থেকে সতর্কিকরণ বিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরিকাম প্রহরী পদে জনবল উপজেলা শিক্ষা কমিটি কর্তৃক নিয়োগ দেয়া হয়। এ ক্ষেত্রে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সরাসরি কোন প্রতিষ্ঠানকে কার্যাদেশ প্রদান করে না।

Shares