আজ বুধবার , ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন বাউফলে জাতীয় মৎস সপ্তাহ শুরু হালুয়াঘাটে বজ্রপাতে মৃত্যু! বাবার লাশের পাশে দেড় বছরের শিশু ‘নুসাইবা’ হালুয়াঘাটে নির্মাণের বছরেই বক্স কালভার্ট ধ্বস! বাউফলে বিএনপি’র চেয়ারপার্সন খালেদা জিয়ার জন্ম বার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত ভিক্ষের টাকা গণনা করছিলো ভিক্ষুক। ইমাম বাসের চাপায় মৃত্যু ঐ ভিক্ষুকের শোক দিবসে হালুয়াঘাটে বিজিবি’র ত্রাণ বিতরণ বাউফলে সফিউল বারী বাবু’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত করোনা টেস্ট করাতে অনিহা হালুয়াঘাটে করোনায় আক্তান্ত হয়ে ৯৬ বছরের বৃদ্ধের মৃত্যু। মোট মৃত্যু-৭

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরি নিয়োগের কার্যাদেশ ভুয়া

প্রকাশিতঃ ৬:৩২ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২৮, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৮৯ বার

অনলাইন ডেস্কঃ সম্প্রতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১০৫ জন দপ্তরি কাম প্রহরী নিয়োগের একটি ভুয়া কার্যাদেশ জারি করা হয়েছে। এ বিষয়টি সম্পর্কে মন্ত্রণালয়ের কেউ কিছু জানেন না। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব নাজমা শেখের স্বাক্ষর জাল করে এ কার্যাদেশ জারি করা হয়। দপ্তরি কাম প্রহরী নিয়োগের এ ভুয়া আদেশটি সম্পর্কে সকলকে সতর্ক করেছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় উপসচিব নাজমা শেখ স্বাক্ষরিত সতর্কিকরণ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে,গত ১৫ জানুয়ারি দি বেঙ্গল প্রটেকটিভ গার্ডস লিমিটেডের স্মারকে ব্যবস্থাপন পরিচালক পাপিয়া আক্তার কর্তৃক প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ে ১০৫জন জনবল সরবরাহের আদেশ জারি করা হয়। কিন্তু, জনবল নিয়োগের কার্যাদেশ সম্পর্কে মন্ত্রণালয়ের কেউ অবগত না। এ আদেশ জারি করতে মন্ত্রণালয়ের একজন উপসচিবের স্বাক্ষর জাল করা হয়েছে। আদেশটি অসত্য ও বানোয়াট। ভুয়া আদেশ সম্পর্কে সকলকে জানাতে বুধবার (২৭ ফেব্রুয়ারি) প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় থেকে সতর্কিকরণ বিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরিকাম প্রহরী পদে জনবল উপজেলা শিক্ষা কমিটি কর্তৃক নিয়োগ দেয়া হয়। এ ক্ষেত্রে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সরাসরি কোন প্রতিষ্ঠানকে কার্যাদেশ প্রদান করে না।

Shares