আজ রবিবার , ২০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

রিফাত হত্যা রায় ৩০ সেপ্টেম্বর ! মিন্নির সাজা হবে কি? টাংগাইল সদরের (বুরো এনজিও) কর্মকর্তা খুন। মতলব উত্তরে আধুনিক প্রযুক্তিতে বীজ উৎপাদন সংরক্ষনে মাঠ দিবস অনুষ্টিত টাংগাইলে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান লিটন কে কুপিয়ে হত্যা চেস্টা। টাংগাইলে চতুর্থ শ্রেণির (১০) এক শিশুকে ধর্ষণের পর হত্যা। রাঙ্গাবালীতে বিয়ের প্রতিশ্রæতিতে প্রতারণার অভিযোগ, চারজনের বিরুদ্ধে মামলা হালুয়াঘাটে বিজিবি’র পিটুনিতে আহত-১ প্রশ্নবিদ্ধ টি.এইচ.ও ডা. সোহেলী শারমিন! কোটি টাকার দূর্ণীতির নেপথ্যে–? হালুয়াঘাটে নারী সোর্স সুমিসহ ৬ জনের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ বাউফলে এক ব্যক্তির চোখ উৎপাটন হালুয়াঘাটে সুমী’র অপকর্ম ফাঁস! প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ২৪ ঘণ্টায় আরো ৪১ জনের মৃত্যু, শনাক্ত ১৮২৭ রূপগঞ্জ প্রেসক্লাবের স্বঘোষিত সভাপতির হুমকিতে ৫ সাংবাদিক এলাকাছাড়া করোনায় আরও ৩৬ জনের মৃত্যু মসজিদে এসি বিস্ফোরণে মৃত বেড়ে ২৮

টাঙ্গাইলে দলীয় নির্দেশ অমান্য করায় বিএনপি মেয়র প্রার্থী বহিষ্কার

প্রকাশিতঃ ১:৪৫ অপরাহ্ণ | জুন ৩০, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৫৮ বার

টাঙ্গাইল সংবাদদাতাঃ দলীয় নির্দেশ অমান্য করে টাঙ্গাইলের বাসাইল পৌরসভা নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির মনোনীত মেয়র প্রার্থী ও উপজেলা বিএনপির আহ্বায়ক এনামুল করিম অটলকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

শুক্রবার কেন্দ্রীয় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক পত্রে দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও দলের স্বার্থবিরোধী কর্মকাণ্ডে লিপ্ত থাকার অভিযোগে এনামুল করিম অটলকে দলের প্রাথমিক সদস্যসহ সব পর্যায়ের পদ থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়।

টাঙ্গাইলের বাসাইল পৌরসভায় বিএনপির মেয়র প্রার্থী এনামুল করিম অটলকে বৃহত্তর জাতীয় স্বার্থে দলীয় প্রার্থী থেকে ২৬ জুন প্রত্যাহার করে বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম এর কৃষক শ্রমিক জনতা লীগের প্রার্থী রাহাত হাসান টিপুকে সমর্থন দিয়ে জেলা বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদকসহ জেলা ও উপজেলার নেতাকর্মীরা তার পক্ষে নির্বাচনী প্রচার শুরু করে।

কিন্তু দলীয় নির্দেশ অমান্য করে এনামুল করিম অটল প্রার্থিতা প্রত্যাহার না করে নির্বাচনী প্রচারণা চালাচ্ছে।

উল্লেখ্য, শনিবার বাসাইল পৌরসভার ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

Shares