আজ শনিবার , ৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে রাস্তার দাবিতে মানববন্ধন মর্ডান স্পোটিং ক্লাবের দোয়া ও ইফতার জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা কায়েসের ঈদ উপহার সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন আজ শফিকুল ইসলাম ভাইয়ের মৃত্যুবার্ষিকী খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ত্রিশাল ছাত্রদলের পক্ষ থেকে ইফতার বিতরণ হালুয়াঘাটে কৃষকের ধান কাটলেন এমপি হালুয়াঘাটে কর্মহীন মানুষের মাঝে রুবেলে’র খাদ্য সামগ্রী বিতরণ! করোনাঃ মৃত্যুর মিছিলে ১৫৪ চিকিৎসক বাউফলে ডায়রিয়া আক্রান্তদের মাঝে বিনামূল্যে স্যালাইন বিতরণ বাউফলে টাকা চুরি’র ঘটনাকে কেন্দ্র করে এক যুবককে কুপিয়ে জখম মৃত্যুপুরী ভারত শ্মশানে জায়গা না থাকায় গণচিতা ভারতে লুকানো হচ্ছে কোভিডে মৃতের সংখ্যা কমতে শুরু করেছে মৃত্যু ও শনাক্ত সংখ্যা বাউফলে ভ্রাম্যমান দুধ, ডিম ও মাংস বিক্রয়ে ব্যাপক সাড়া

মহাদেবপুরে বাবার বিরুদ্ধে মেয়েকে ধর্ষনের অভিযোগ

প্রকাশিতঃ ১২:৫৭ পূর্বাহ্ণ | জুন ২৮, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৯২ বার

নওগাঁ সংবাদদাতা: নওগাঁর মহাদেবপুরে সৎ বাবার বিরুদ্ধে শিশুকে (১০ বছর) ধর্ষণের অভিযোগ উঠেছে। সৎ বাবা আনিছুর রহমান (৪১) উপজেলার খোর্দ্দনারায়নপুর নিচপাড়া গ্রামের মৃত হারেজ মন্ডলের ছেলে। ঘটনার পর তিনি পলাতক আছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, আনিছুর রহমান পর পর তিনটি বিয়ে করেন। তৃতীয় পক্ষের স্ত্রী বানু বেগম (৩৮) কে কয়েক বছর পূর্বে বিয়ে করেন। বানু বেগমের আগের পক্ষের স্বামীর দুইটি মেয়ে আছে। দুই মেয়েকে নিয়ে তিনি স্বামী আনিছুর রহমানের বাড়িতে বসবাস করতেন। গত ৫/৬ মাস পূর্ব থেকে ওই শিশুকে ভয়ভীতি দেখিয়ে গোপনে বিভিন্ন সময় ধর্ষণ করেন আনিছুর রহমান।

গত সোমবার শিশুটির মা বানু বেগম তার মেয়েকে বাড়িতে রেখে বাবার বাড়িতে বেড়াতে যান। এসুযোগে আনিছুর রহমান শিশুকে বাড়িতে একা পেয়ে আবারও ধর্ষণ করেন। পরদিন মঙ্গলবার বিকেলে শিশুটির মা বাড়িতে আসলে তার মাকে সবকথা খুলে বলে। এরপর শিশুটির মা বানু বেগম স্বামী আনিছুর রহমানের কাছে জানতে চান। আনিছুর রহমান ঘটনার বিষয়ে কাউকে কিছু না বলার জন্য মা-মেয়েকে ভয়ভীতি দেখিয়ে তাদেরকে ঘরের মধ্যে রেখে দরজায় তালা দিয়ে পালিয়ে যায়। তাদের ডাক চিৎকারে প্রতিবেশীরা এসে উদ্ধার করে।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, বিষয়টি শুনেছি। তবে এখনো কোন অভিযোগ পাওয়া যায়নি। ঘটনাটি তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহনের জন্য নওহাটা পুলিশ ফাঁড়ি এসআই মামুনকে নির্দেশ দেয়া হয়েছে।

Shares