আজ শুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা

নালিতাবাড়ীতে চিত্র প্রদর্শনী উদ্ভোধন

প্রকাশিতঃ ১১:০৭ অপরাহ্ণ | মার্চ ০১, ২০২৩ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৫১ বার

শেরপুরের (নালিতাবাড়ী) সংবাদদাতা: শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় দুইদিন ব্যাপি একক চিত্র প্রদর্শনী ও কর্মশালার উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (০১ মার্চ) দুপুরে পৌরশহরের নলেজ পার্ক এডুকেয়ার প্রাঙ্গণে প্রতিষ্ঠানটির সহযোগীতায় ও শিল্পী রকিব মুক্তাদিরের আয়োজনে এই প্রদর্শনী ও কর্মশালার উদ্বোধন করা হয়।

‘আর্ট এন্ড আর্টিস্ট ‘ শিরোনামে প্রধান অতিথি হিসেবে শিল্পী রকিব মুক্তাদিরের একক চিত্র প্রদর্শনী ও কর্মশালার উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোকছেদুর রহমান লেবু। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ময়মনসিংহ বিভাগীয় চারু শিল্পী পর্ষদের সভাপতি শিল্পী মো. রাজন, নালিতাবাড়ী প্রেসক্লাবের সভাপতি আব্দুল মান্নান সোহেল, নলেজ পার্ক এডুকেয়ারের পরিচালক মো. মুঞ্জুরুল ইসলাম, উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির সভাপতি আবু সাঈদ প্রমুখ।

এসময় দিনব্যাপি শিক্ষার্থীসহ বিভিন্ন বয়সী মানুষদের চিত্রকর্মের উপর কর্মশালা করান শিল্পী রাজন ও রকিব মুক্তাদির। পরে স্থানীয় শিল্পী ও শিক্ষার্থীদের অংশগ্রহনে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। প্রদর্শনী ও কর্মশালায় শিক্ষক, শিক্ষার্থী ও অভিবাবকসহ প্রায় দুইশতাধিক মানুষ অংশ নেয়। এতে শিল্পী রকিব মুক্তাদিরের শতাধিক চিত্রকর্ম প্রদর্শনীর জন্য রাখা হয়।

Shares