আজ বৃহস্পতিবার , ২৪শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

তারাকান্দায় তক্ষকসহ আটক ৪ জন ভালুকায় সাংবাদিক নিগ্রহের বিচার দাবিতে মানববন্ধন রিফাত হত্যা রায় ৩০ সেপ্টেম্বর ! মিন্নির সাজা হবে কি? টাংগাইল সদরের (বুরো এনজিও) কর্মকর্তা খুন। মতলব উত্তরে আধুনিক প্রযুক্তিতে বীজ উৎপাদন সংরক্ষনে মাঠ দিবস অনুষ্টিত টাংগাইলে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান লিটন কে কুপিয়ে হত্যা চেস্টা। টাংগাইলে চতুর্থ শ্রেণির (১০) এক শিশুকে ধর্ষণের পর হত্যা। রাঙ্গাবালীতে বিয়ের প্রতিশ্রæতিতে প্রতারণার অভিযোগ, চারজনের বিরুদ্ধে মামলা হালুয়াঘাটে বিজিবি’র পিটুনিতে আহত-১ প্রশ্নবিদ্ধ টি.এইচ.ও ডা. সোহেলী শারমিন! কোটি টাকার দূর্ণীতির নেপথ্যে–? হালুয়াঘাটে নারী সোর্স সুমিসহ ৬ জনের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ বাউফলে এক ব্যক্তির চোখ উৎপাটন হালুয়াঘাটে সুমী’র অপকর্ম ফাঁস! প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ২৪ ঘণ্টায় আরো ৪১ জনের মৃত্যু, শনাক্ত ১৮২৭ রূপগঞ্জ প্রেসক্লাবের স্বঘোষিত সভাপতির হুমকিতে ৫ সাংবাদিক এলাকাছাড়া

শিক্ষকদের অনশন অব্যাহত

প্রকাশিতঃ ৬:০১ অপরাহ্ণ | জুন ২৬, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৬২ বার

সীমান্তবার্তা ডেস্ক: নন-এমপিও শিক্ষা প্রতিষ্ঠানগুলো এমপিওভুক্তির দাবিতে আজ মঙ্গলবারও আমরণ অনশন পালন করছেন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীরা। প্রেস ক্লাবের সামনে খোলা আকাশের নিচে বসে অনশন চালিয়ে যাচ্ছেন তারা।
আন্দোলনরত শিক্ষকরা জানান,  মাননীয় প্রধানমন্ত্রী শিক্ষা প্রতিষ্ঠানগুলো এমপিওভুক্তিকরণের নিশ্চয়তা দিয়েছিলেন। কিন্তু পাঁচ মাস কেটে গেলেও এখনও তা বাস্তবায়নে কোনো পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে না। আমাদের শুধু আশ্বাস দেয়া হচ্ছে। কিন্তু ন্যায্য পাওনা আজও পাইনি।

ন্যায্য দাবি আদায়ে সুনির্দিষ্ট কোনো আশ্বাস না দেয়ায় বাধ্য হয়ে আমরণ অনশন পালনে নেমেছি। দাবি আদায় ছাড়া রাজপথ না ছাড়ার কথাও জানান তারা।
প্রসঙ্গত, এমপিওভুক্তির দাবিতে গত ১০ই জুন থেকে জাতীয় প্রেস ক্লাবের সামনে অবস্থান কর্মসূচি শুরু করেন তারা। সরকারের পক্ষ থেকে সুনির্দিষ্ট কোনো আশ্বাস না পেয়ে গতকাল সোমবার থেকে আমরণ অনশন শুরু করেন।

Shares