আজ শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

শিরোনাম

বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা হালুয়াঘাট ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মধ্যে হাঁস-মুরগি বিতরণ ইশ্বরগঞ্জে বালু শ্রমিক আজিজুল হত্যার আসামী মাখন আটক শিক্ষার্থীদের বেতন অর্ধেক করে দিতে হবে-এমপি সায়েম হালুয়াঘাটে তেলের দোকানে অগ্নিকান্ড ম্যানেজিং কমিটির, সভাপতির পক্ষ থেকে জিপিএ-৫ পেলেই মিলবে ল্যাপটপ! হালুয়াঘাটে যুগান্তর স্বজন সমাবেশে কেক কাটলেন এমপি ‘সায়েম’ শিক্ষার্থীদেরকে নীতিকথা শোনাতে হবে- ইউএনও নালিতাবাড়ী নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে আসছেন ‘হাজী মোশারফ’ নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী ‘হাজী মোশারফ ‘ নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হতে চান “হাজী মোশারফ”

শিক্ষকদের অনশন অব্যাহত

প্রকাশিতঃ ৬:০১ অপরাহ্ণ | জুন ২৬, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪২৬ বার

সীমান্তবার্তা ডেস্ক: নন-এমপিও শিক্ষা প্রতিষ্ঠানগুলো এমপিওভুক্তির দাবিতে আজ মঙ্গলবারও আমরণ অনশন পালন করছেন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীরা। প্রেস ক্লাবের সামনে খোলা আকাশের নিচে বসে অনশন চালিয়ে যাচ্ছেন তারা।
আন্দোলনরত শিক্ষকরা জানান,  মাননীয় প্রধানমন্ত্রী শিক্ষা প্রতিষ্ঠানগুলো এমপিওভুক্তিকরণের নিশ্চয়তা দিয়েছিলেন। কিন্তু পাঁচ মাস কেটে গেলেও এখনও তা বাস্তবায়নে কোনো পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে না। আমাদের শুধু আশ্বাস দেয়া হচ্ছে। কিন্তু ন্যায্য পাওনা আজও পাইনি।

ন্যায্য দাবি আদায়ে সুনির্দিষ্ট কোনো আশ্বাস না দেয়ায় বাধ্য হয়ে আমরণ অনশন পালনে নেমেছি। দাবি আদায় ছাড়া রাজপথ না ছাড়ার কথাও জানান তারা।
প্রসঙ্গত, এমপিওভুক্তির দাবিতে গত ১০ই জুন থেকে জাতীয় প্রেস ক্লাবের সামনে অবস্থান কর্মসূচি শুরু করেন তারা। সরকারের পক্ষ থেকে সুনির্দিষ্ট কোনো আশ্বাস না পেয়ে গতকাল সোমবার থেকে আমরণ অনশন শুরু করেন।

Shares