আজ সোমবার , ২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু হালুয়াঘাটে আশার আলো’র নির্বাচন! কাঞ্চন সভাপতি, আলী হোসেন সম্পাদক ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন ত্ব-হা: ডিবি হালুয়াঘাটে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে প্রেস ব্রিফিং হালুয়াঘাটে বাসের চাপায় পিষ্ট হয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত একদিনে আরও ৬০ জনের মৃত্যু, শনাক্ত ৩৯৫৬ ময়মনসিংহে নিখোঁজ শিক্ষার্থীর লাশ পাওয়া গেল টয়লেটের ট্যাংকে বাউফলে ইউএনও’র হস্তক্ষেপে বাল্য বিয়ে বন্ধ ময়মনসিংহের ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল মা দিবসের শুভেচ্ছা ময়মনসিংহের এিশালে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় ইফতার হালুয়াঘাটে আরব আলী ফাউন্ডেশনের উদ্যোগে ৬ শত মানুষ পেল ঈদ উপহার হালুয়াঘাটে রাস্তার দাবিতে মানববন্ধন মর্ডান স্পোটিং ক্লাবের দোয়া ও ইফতার

শিক্ষকদের অনশন অব্যাহত

প্রকাশিতঃ ৬:০১ অপরাহ্ণ | জুন ২৬, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২০৯ বার

সীমান্তবার্তা ডেস্ক: নন-এমপিও শিক্ষা প্রতিষ্ঠানগুলো এমপিওভুক্তির দাবিতে আজ মঙ্গলবারও আমরণ অনশন পালন করছেন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীরা। প্রেস ক্লাবের সামনে খোলা আকাশের নিচে বসে অনশন চালিয়ে যাচ্ছেন তারা।
আন্দোলনরত শিক্ষকরা জানান,  মাননীয় প্রধানমন্ত্রী শিক্ষা প্রতিষ্ঠানগুলো এমপিওভুক্তিকরণের নিশ্চয়তা দিয়েছিলেন। কিন্তু পাঁচ মাস কেটে গেলেও এখনও তা বাস্তবায়নে কোনো পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে না। আমাদের শুধু আশ্বাস দেয়া হচ্ছে। কিন্তু ন্যায্য পাওনা আজও পাইনি।

ন্যায্য দাবি আদায়ে সুনির্দিষ্ট কোনো আশ্বাস না দেয়ায় বাধ্য হয়ে আমরণ অনশন পালনে নেমেছি। দাবি আদায় ছাড়া রাজপথ না ছাড়ার কথাও জানান তারা।
প্রসঙ্গত, এমপিওভুক্তির দাবিতে গত ১০ই জুন থেকে জাতীয় প্রেস ক্লাবের সামনে অবস্থান কর্মসূচি শুরু করেন তারা। সরকারের পক্ষ থেকে সুনির্দিষ্ট কোনো আশ্বাস না পেয়ে গতকাল সোমবার থেকে আমরণ অনশন শুরু করেন।

Shares