আজ শুক্রবার , ১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে কৃষি মেলার উদ্ভোধন ইকোপার্কে বেড়াতে গিয়ে খালু কর্তৃক ভাগ্নী ধর্ষণের শিকার শ্রীবর্দীতে পানিতে ডুবে প্রতিবন্ধী শিশুর মৃত্যু মেয়ের খুনের বিচার চাইলেন বাবা বাউফলে ছাত্রদলের বিক্ষোভ মিছিল নালিতাবাড়ীতে বন্য হাতির আক্রমণে কৃষকের মৃত্যু দাশপাড়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি আজম, সম্পাদক মজিবর নালিতাবাড়ীর নৃতাত্ত্বিক জনগোষ্ঠীর নিখোঁজ শিক্ষার্থী উদ্ধার নালিতাবাড়ীতে গণহত্যা দিবস পালিত দলিল প্রতি অতিরিক্ত ফি ১০ হাজার টাকা। প্রতিবাদে ধোবাউড়ায় সংবাদ সম্মেলন রামচন্দ্রকুড়ায় স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় বাঁধা: সংঘর্ষ, গাড়ি ভাংচুর, আহত হালুয়াঘাটে গাছের সাথে শত্রুতা হালুয়াঘাটে আরও ২৯ জন ভূমিহীনকে জমিসহ ঘর প্রদান ময়মনসিংহে গৃহবধূকে পিটিয়ে হত্যা, স্বামী আটক। প্রধান মন্ত্রীর উপহার চান ভাগ্য বিড়ম্বিত বিধবা রেনুবালা!

শিক্ষকদের অনশন অব্যাহত

প্রকাশিতঃ ৬:০১ অপরাহ্ণ | জুন ২৬, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩১৬ বার

সীমান্তবার্তা ডেস্ক: নন-এমপিও শিক্ষা প্রতিষ্ঠানগুলো এমপিওভুক্তির দাবিতে আজ মঙ্গলবারও আমরণ অনশন পালন করছেন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীরা। প্রেস ক্লাবের সামনে খোলা আকাশের নিচে বসে অনশন চালিয়ে যাচ্ছেন তারা।
আন্দোলনরত শিক্ষকরা জানান,  মাননীয় প্রধানমন্ত্রী শিক্ষা প্রতিষ্ঠানগুলো এমপিওভুক্তিকরণের নিশ্চয়তা দিয়েছিলেন। কিন্তু পাঁচ মাস কেটে গেলেও এখনও তা বাস্তবায়নে কোনো পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে না। আমাদের শুধু আশ্বাস দেয়া হচ্ছে। কিন্তু ন্যায্য পাওনা আজও পাইনি।

ন্যায্য দাবি আদায়ে সুনির্দিষ্ট কোনো আশ্বাস না দেয়ায় বাধ্য হয়ে আমরণ অনশন পালনে নেমেছি। দাবি আদায় ছাড়া রাজপথ না ছাড়ার কথাও জানান তারা।
প্রসঙ্গত, এমপিওভুক্তির দাবিতে গত ১০ই জুন থেকে জাতীয় প্রেস ক্লাবের সামনে অবস্থান কর্মসূচি শুরু করেন তারা। সরকারের পক্ষ থেকে সুনির্দিষ্ট কোনো আশ্বাস না পেয়ে গতকাল সোমবার থেকে আমরণ অনশন শুরু করেন।

Shares