আজ বৃহস্পতিবার , ২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে যুবক আটক নালিতাবাড়ীতে বন্ধুসভার নতুন কমিটি প্রকাশ।সভাপতি ইয়াছমিন, সম্পাদক অভিজিৎ নালিতাবাড়ীতে গৃহবধূ ধর্ষণের অভিযোগ রঞ্জনা ঝর্ণার পানি ব্যবস্থাপনা সমিতির অর্থ আত্মসাতের অভিযোগ হালুয়াঘাটে মদ ও ভারতীয় রুপিসহ আটক-৩ শেরপুরে ট্রাক-সিএনজি সংঘর্ষ! বাবা ছেলেসহ নিহত-৩ কোন দিন পাইনি সরকারি সুযোগ সুবিধা নালিতাবাড়ীতে এসএসসি ব্যাচ-৮৯ বন্ধুমেলা ও প্রীতিভোজ নালিতাবাড়ীতে বন্য হাতির পায়ে পিষ্ট হয়ে যুবকের মৃত্যু নালিতাবাড়ীতে প্রাথমিক বৃত্তি পরীক্ষায় অনুপস্থিত ৩৮ জন হদিস নেই ভিজিডি কর্মসূচীর ১৮৭ কার্ডধারীর ২ লাখ টাকা হালুয়াঘাটে বিনামূল্যে চোখের ছানি অপারেশন ক্যাম্প অনুষ্ঠিত হালুয়াঘাট দক্ষিন সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আনন্দ উৎসব হালুয়াঘাটে বিনামূল্যে চোখের ছানি অপারেশন ক্যাম্প অনুষ্ঠিত নালিতাবাড়ীতে বড়দিন উদযাপন

নালিতাবাড়ীতে বন্ধুসভার নতুন কমিটি প্রকাশ।সভাপতি ইয়াছমিন, সম্পাদক অভিজিৎ

প্রকাশিতঃ ৫:২০ অপরাহ্ণ | জানুয়ারি ২০, ২০২৩ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৫৪ বার

নালিতাবাড়ী সংবাদদাতাঃ শেরপুরের নালিতাবাড়ী প্রথম আলো বন্ধুসভার নতুন কমিটি প্রকাশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার(২০ জানুয়ারী) বিকেলে প্রেসক্লাব নালিতাবাড়ীর মিলনায়তনে এই কমিটি প্রকাশ অনুষ্ঠিত হয়।

নতুন এই কমিটিতে উপদেষ্টা হিসেবে রয়েছেন প্রথম আলো প্রতিনিধি আব্দুল মান্নান সোহেল, প্রেসক্লাবের সাবেক সভাপতি এম এ হাকাম হীরা, সনাক সদস্য জোবায়দা খাতুন, ব্যবসায়ী এম এ রায়হান, প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি বিপ্লব দে কেটু, ব্যবসায়ী কামরুজ্জামান রেমন, এডভোকেট নূরে আলম হীরা, প্রেসক্লাবের সাধারন সম্পাদক মনিরুল ইসলাম মনির, ব্যবসায়ী কামরুজ্জামান কানন ও শিক্ষিকা নাজনীন হক।

নালিতাবাড়ী বন্ধুসভার কার্যনির্বাহী পরিষদে এডভোকেট ইয়াছমিন আক্তারকে সভাপতি ও অভিজিৎ সাহাকে সাধারণ সম্পাদক করে পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হয়। এতে অন্যান্যদের মধ্যে আনিস উজ জামান বাপ্পি ও জয় সাহাকে সহসভাপতি, সুজন চন্দ্র রায় ও আবু রাসেলকে যুগ্ম সাধারন সম্পাদক, শ্রাবনী ইসলাম মীম ও রাজীব সরকার পাবেলকে সাংগঠনিক সম্পাদক পদে রাখা হয়েছে। এছাড়াও সেলিম মিয়াকে দপ্তর সম্পাদক, সারোয়ার হোসেনকে অর্থ সম্পাদক, শান্ত মিয়াকে প্রচার ও প্রকাশনা সম্পাদক,, অমা রাণী দেবসেনকে পাঠাগার ও পাঠচক্র সম্পাদক, লাবনী আক্তারকে জেন্ডার – সমতা বিষয়ক সম্পাদক,,মেহেদী হাসান তুহিনকে প্রশিক্ষণ সম্পাদক মঞ্জুরুল আহসানকে দূর্যোগ ও ত্রাণ সম্পাদক,কৌশিক ইকবাল আকাশকে স্বাস্থ্য ও ক্রীড়া সম্পাদক, আমেনাকে মুক্তিযুদ্ধ ও গবেষণা সম্পাদক, দোহা বৃষ্টিকে তথ্য ও যোগাযোগ সম্পাদক, শারফিন হাসানকে ম্যাগাজিন সম্পাদক, রনি মিয়াকে বইমেলা সম্পাদক, সাদ আল জুনাঈদকে পরিবেশ ও সমাজকল্যান সম্পাদক, শাহীন আলমকে সাংস্কৃতিক সম্পাদক এবং শাহাদাত হোসেন খোকন, আমিনুল ইসলাম ও নাজমুন নাহারকে কার্যনির্বাহী সদস্য করে পূর্ণাঙ্গ এই কমিটি প্রকাশ করা হয়।

২০২৩ সালের জন্য বন্ধুসভার কেন্দ্রীয় কমিটি কর্তৃক অনুমোদিত পূর্ণাঙ্গ এই কমিটি প্রকাশ করেন নালিতাবাড়ী প্রেসক্লাবের সভাপতি ও প্রথম আলো প্রতিনিধি আব্দুল মান্নান সোহেল। এসময় অন্যান্যদের মধ্যে বন্ধুসভার নতুন কমিটির উপদেষ্টাগণ এবং সাবেক ও বর্তমান বন্ধুরা উপস্থিত ছিলেন।

Shares