আজ শুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা

নালিতাবাড়ীতে গৃহবধূ ধর্ষণের অভিযোগ

প্রকাশিতঃ ৮:০২ অপরাহ্ণ | জানুয়ারি ১৬, ২০২৩ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৫৩ বার

নালিতাবাড়ী সংবাদদাতাঃ শেরপুরের নালিতাবাড়ীতে আবুল হাশেম নামে এক ইউপি সদস্যের বিরুদ্ধে রাতের আঁধারে দরজা ভেঙে ঘরে ঢুকে গৃহবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে। গত ১৫ জানুয়ারি রোববার দিবাগত রাতে উপজেলার বাঘবেড় খড়িয়াপাড়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। তবে অভিযোগ বিষয়টি অস্বীকার করে সাজানো নাটক বলে দাবী করেছেন ওই ইউপি সদস্য।
ভুক্তভোগী গৃহবধূ, তার পরিবারের সদস্য ও প্রতিবেশিরা জানান, বাঘবেড় ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য আবুল হাশেম বাড়ির অদূরে থাকা রিকশাচালক চাঁন মিয়ার স্ত্রী ৩ সন্তানের জননীকে (৩০) বেশ কিছুদিন যাবত কু-প্রস্তাব দিয়ে আসছিল। সম্মানের কথা ভেবে পারিবারিকভাবে বেশ কয়েকবার আবুল হাশেমকে সতর্ক করা হলেও সে ওই গৃহবধূকে পেতে মাদক দিয়ে ফাঁসিয়ে পুলিশ দিয়ে হয়রাণীর ভয়সহ নানা কৌশল করেও ব্যর্থ হয়। একপর্যায়ে রোববার রাত আটটার দিকে গৃহবধূর স্বামী অটোরিকশা চালক চাঁন মিয়া বাইরে থাকায় সুযোগ নেওয়ার চেষ্টা করে আবুল হাশেম। দরজায় গিয়ে বারবার কড়া নাড়লেও ওই গৃহবধূ দরজা না খোলায় লাথি দিয়ে দরজার খিল ভেঙে ঘরে প্রবেশ করে। পরে গৃহবধূকে ধর্ষণের উদ্দেশ্যে টানা-হেচড়া করে শ্লীলতাহানী করে। এসময় ধস্তাধস্তির শব্দে গৃহধূর ছেলে ইমন (১৪) এর ঘুম ভেঙে গেলে সে শাবল নিয়ে মায়ের সম্ভ্রম রক্ষায় রুখে দাড়ায়। এসময় ইউপি সদস্য আবুল হাশেম দৌড়ে পালিয়ে যায়।
এদিকে দরজা ভাঙার শব্দে প্রতিবেশি গৃহবধূ আমেনা বেগম উঠে এলে বিষয়টি জানতে পারেন। পরে গৃহবধূ ফোন করে স্বামী চাঁন মিয়াকে বাড়িতে ডেকে এনে ঘটনা খোলে বলেন এবং রাতেই নালিতাবাড়ী থানায় মৌখিক অভিযোগ করেন।
ভুক্তভোগী গৃহবধূ জানান, প্রতিদিন বারবার আমার বাড়িতে হাশেম মেম্বার আসা-যাওয়া করে। বিভিন্ন সময় কু-প্রস্তাব দেয়। আমি বারণ করার পরও সে মানে না। আমি স্বামী-সন্তান নিয়ে নিরাপদে থাকতে চাই। সে বিভিন্ন সময় আমাকে মাদক দিয়ে ফাঁসানোর হুমকীও দেয়।
এলাকাবাসী জানান, ৫ মাদক মামলার আসামী হাশেম বিভিন্ন সময় বিতর্কিত কর্মকান্ড করে। এর আগে তার বিরুদ্ধে একাধিবার এলাকাবাসী মানব বন্ধনও করেছে।
এ বিষয়ে জানতে চাইলে ইউপি সদস্য আবুল হাশেম জানান, ওই গৃহবধূ ও তার স্বামীর কাছে ৪৭ হাজার টাকা পাওনা ছিল। সন্ধ্যায় পাওনা টাকা চাইতে গিয়েছিলাম। রাতেও যাইনি বা ধর্ষণচেষ্টার কোন ঘটনাও ঘটেনি। টাকা যাতে না দেওয়া লাগে এ জন্য তারা আমার প্রতিপক্ষের ইন্ধনে নাটক সাজিয়ে মিথ্যা অভিযোগ তুলছে।
এ বিষয়ে নালিতাবাড়ী থানার এসআই সাফায়েত জানান, বিষয়টির তদন্ত চলছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
অন্যদিকে ওসি এমদাদুল হক জানান, ওই ইউপি সদস্য যখন গৃহবধূর দরজায় দাড়িয়ে ঢুকার চেষ্টা করছিল তখন ফোন দিয়ে আমাকে শোনিয়েছেন। আমি ওই শব্দ শোনেছি, তবে ঘরে ঢুকেনি। দরজা থেকে চলে গেছে। যেহেতু ঘরে ঢুকেনি তাই ধর্ষণের চেষ্টা হতে পারে না। এমতাবস্থায় আমরা জিডি নিয়ে আদালতে প্রসিকিউশনের ব্যবস্থা করেছি।

Shares