আজ শুক্রবার , ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ |

শিরোনাম

গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা হালুয়াঘাট ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মধ্যে হাঁস-মুরগি বিতরণ ইশ্বরগঞ্জে বালু শ্রমিক আজিজুল হত্যার আসামী মাখন আটক শিক্ষার্থীদের বেতন অর্ধেক করে দিতে হবে-এমপি সায়েম হালুয়াঘাটে তেলের দোকানে অগ্নিকান্ড ম্যানেজিং কমিটির, সভাপতির পক্ষ থেকে জিপিএ-৫ পেলেই মিলবে ল্যাপটপ! হালুয়াঘাটে যুগান্তর স্বজন সমাবেশে কেক কাটলেন এমপি ‘সায়েম’ শিক্ষার্থীদেরকে নীতিকথা শোনাতে হবে- ইউএনও নালিতাবাড়ী নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে আসছেন ‘হাজী মোশারফ’ নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী ‘হাজী মোশারফ ‘ নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হতে চান “হাজী মোশারফ” নালিতাবাড়ীতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার শিক্ষক ও তার ভাইদের বিরুদ্ধে মিথ্যা চাঁদাবাজির মামলায় হয়রাণী

নালিতাবাড়ীতে এসএসসি ব্যাচ-৮৯ বন্ধুমেলা ও প্রীতিভোজ

প্রকাশিতঃ ২:০১ অপরাহ্ণ | জানুয়ারি ০৮, ২০২৩ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৬৫ বার

নালিতাবাড়ী সংবাদদাতাঃ
নালিতাবাড়ী (শেরপুর) : ‘বন্ধুত্বের বন্ধন অটুট থাকুক আজীবন’ এ শ্লোগান ধারণ করে শেরপুরের ঝিনাইগাতি উপজেলার ‘মালিঝিকান্দা উচ্চ বিদ্যালয় এসএসসি ব্যাচ-৮৯ ওয়েলফেয়ার এসোসিয়েশন’ এর উদ্যোগে বন্ধুমেলা ও প্রীতিভোজ-২০২৩ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (৭ জানুয়ারি) দিনব্যাপী এ উপলক্ষে মধুটিলা ইকোপার্কে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানসমূহের মধ্যে ছিল- সাংস্কৃতি অনুষ্ঠান, প্রীতিভোজ, মাস্ক ও শীতবস্ত্র বিতরণ, র‌্যাফল ড্র এবং প্রয়াত বন্ধু ও শিক্ষকদের মাগফেরাত কামনা।
এসময় ‘মালিঝিকান্দা উচ্চ বিদ্যালয় এসএসসি ব্যাচ-৮৯ ওয়েলফেয়ার এসোসিয়েশন’ এর সভাপতি রহুল আমীন, সহ-সভাপতি কৃষিবিদ নূরে আলম, সহ-সভাপতি আব্দুল গফুর আকন্দ, সাধারণ সম্পাদক খন্দকার আবদুল আলীম, অর্থ সম্পাদক মুঞ্জুর রশিদ মিন্টু, সাংগঠনিক সম্পাদক জিল্লুর রহমান মিন্টু, প্রচার সম্পাদক মোঃ ফারুখ, সদস্য শিখা রাণী চক্রবর্তী, তৌহিদুর রানা, মোকলেদা বেগম, আবদুল বারিক, আবদুল হামিদ, লুৎফর রহমান, রেবেকা সুলতানা বকুল, জেসমিন পারভীন শিরিনসহ অন্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে দেশের বাইরে থেকে ভিডিওকলে বন্ধুমেলায় যুক্ত হন- যুক্তরাষ্ট্র প্রবাসী ড. আব্দুল্লাহেল আমিন, সুইডেন প্রবাসী সাখাওয়াত হোসেন শামীম, ওমান প্রবাসী ফরিদা ইয়াসমিন।
কর্মসূচীতে একাত্মতা পোষণ করে মোবাইল ফোনে অংশ নেন সংগঠনের সাবেক সভাপতি ময়মনসিংহ মেডিকেল কলেজ এর সহযোগী অধ্যাপক ডাঃ মোঃ সাইফুল ইসলাম ও সাবেক সাধারণ সম্পাদক শাহরিয়ার হাসান বিপ্লব।
আর্থিকভাবে অস্বচ্ছল বন্ধুদের পুনর্বাসন করার পাশাপাশি সহপাঠীদের সাথে কার্যকরী যোগাযোগ রাখার লক্ষ্যে ২০১৯ সালে প্রতিষ্ঠিত ‘মালিঝিকান্দা উচ্চ বিদ্যালয় এসএসসি ব্যাচ-৮৯ ওয়েলফেয়ার এসোসিয়েশন’ এ ৯৪ জন বন্ধু সদস্য রয়েছেন। এবার ৪র্থ বারের মতো বন্ধুমেলা অনুষ্ঠিত হয়।

Shares