আজ রবিবার , ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা

ঝিনাইদহে বাস থ্রি-হুইলার সংঘর্ষে নিহত ৩

প্রকাশিতঃ ৫:৪১ অপরাহ্ণ | জুন ২৬, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪০৮ বার

সীমান্তবার্তা ডেস্ক: ঝিনাইদহ সদর উপজেলার সাধুহাটি বাস স্ট্যান্ডে একটি যাত্রীবাহী বাস ও পানবাহী থ্রি-হুইলারের সংঘর্ষে ৩জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৬জন। নিহতর সংখ্যা আরও বাড়তে পারে বলে ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মিথিলা হক জানিয়েছেন।

মঙ্গলবার সকাল পৌনে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত তিনজন হলেন, হরিণাকুন্ডু উপজেলার কেষ্টপুর গ্রামের জাকির মন্ডলের ছেলে আব্দুল লতিফ মন্ডল (৫৫), একই গ্রামের দলু মন্ডলের ছেলে শাহিদুল ইসলাম ও একই উপজেলার পান্তাপাড়া গ্রামের ইমান আলীর ছেলে রাহাজ উদ্দীন।

দুর্ঘটনায় ডাকবাংলা ডিগ্রি কলেজের পিয়ন সাধুহাটী গ্রামের আব্দুস সালাম, কেষ্টপুর গ্রামের পানচাষি কামরুল ইসলাম, একই গ্রামের আব্দুল মোমিন, আব্দুল খালেক, মিন্টু মিয়া ও সালাম হোসেন আহত হয়েছেন।

তাদের মধ্যে তিনজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ও বাকীদেরকে সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। হতাহতরা সবাই পান চাষি বলে স্থানীয় চেয়ারম্যান কাজী নাজির উদ্দীন জানিয়েছেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক শেখ জানান, হরিণাকুন্ডু এলাকা থেকে পান নিয়ে একটি থ্রি-হুইলার শরৎগঞ্জ যাচ্ছিল। পাশের রাস্তা থেকে মেইন রাস্তায় উঠতে গেলে বাসের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই একজন ও পরে হাসপাতালে দুইজন মারা যায়।

এদিকে দুর্ঘটনার পর ঝিনাইদহের সাধুহাটী মোড়ে স্পিড ব্রেকারের দাবিতে স্থানীয়রা অবরোধ করে। পরে ঝিনাইদহ সদর থানার ওসি ইমদাদুল হক শেখের আশ্বাসে স্থানীয়রা অবরোধ কর্মসুচি প্রত্যাহার করেন ।

Shares