আজ বুধবার , ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন

ঝিনাইদহে বাস থ্রি-হুইলার সংঘর্ষে নিহত ৩

প্রকাশিতঃ ৫:৪১ অপরাহ্ণ | জুন ২৬, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২২৮ বার

সীমান্তবার্তা ডেস্ক: ঝিনাইদহ সদর উপজেলার সাধুহাটি বাস স্ট্যান্ডে একটি যাত্রীবাহী বাস ও পানবাহী থ্রি-হুইলারের সংঘর্ষে ৩জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৬জন। নিহতর সংখ্যা আরও বাড়তে পারে বলে ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মিথিলা হক জানিয়েছেন।

মঙ্গলবার সকাল পৌনে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত তিনজন হলেন, হরিণাকুন্ডু উপজেলার কেষ্টপুর গ্রামের জাকির মন্ডলের ছেলে আব্দুল লতিফ মন্ডল (৫৫), একই গ্রামের দলু মন্ডলের ছেলে শাহিদুল ইসলাম ও একই উপজেলার পান্তাপাড়া গ্রামের ইমান আলীর ছেলে রাহাজ উদ্দীন।

দুর্ঘটনায় ডাকবাংলা ডিগ্রি কলেজের পিয়ন সাধুহাটী গ্রামের আব্দুস সালাম, কেষ্টপুর গ্রামের পানচাষি কামরুল ইসলাম, একই গ্রামের আব্দুল মোমিন, আব্দুল খালেক, মিন্টু মিয়া ও সালাম হোসেন আহত হয়েছেন।

তাদের মধ্যে তিনজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ও বাকীদেরকে সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। হতাহতরা সবাই পান চাষি বলে স্থানীয় চেয়ারম্যান কাজী নাজির উদ্দীন জানিয়েছেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক শেখ জানান, হরিণাকুন্ডু এলাকা থেকে পান নিয়ে একটি থ্রি-হুইলার শরৎগঞ্জ যাচ্ছিল। পাশের রাস্তা থেকে মেইন রাস্তায় উঠতে গেলে বাসের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই একজন ও পরে হাসপাতালে দুইজন মারা যায়।

এদিকে দুর্ঘটনার পর ঝিনাইদহের সাধুহাটী মোড়ে স্পিড ব্রেকারের দাবিতে স্থানীয়রা অবরোধ করে। পরে ঝিনাইদহ সদর থানার ওসি ইমদাদুল হক শেখের আশ্বাসে স্থানীয়রা অবরোধ কর্মসুচি প্রত্যাহার করেন ।

Shares