আজ বৃহস্পতিবার , ২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে যুবক আটক নালিতাবাড়ীতে বন্ধুসভার নতুন কমিটি প্রকাশ।সভাপতি ইয়াছমিন, সম্পাদক অভিজিৎ নালিতাবাড়ীতে গৃহবধূ ধর্ষণের অভিযোগ রঞ্জনা ঝর্ণার পানি ব্যবস্থাপনা সমিতির অর্থ আত্মসাতের অভিযোগ হালুয়াঘাটে মদ ও ভারতীয় রুপিসহ আটক-৩ শেরপুরে ট্রাক-সিএনজি সংঘর্ষ! বাবা ছেলেসহ নিহত-৩ কোন দিন পাইনি সরকারি সুযোগ সুবিধা নালিতাবাড়ীতে এসএসসি ব্যাচ-৮৯ বন্ধুমেলা ও প্রীতিভোজ নালিতাবাড়ীতে বন্য হাতির পায়ে পিষ্ট হয়ে যুবকের মৃত্যু নালিতাবাড়ীতে প্রাথমিক বৃত্তি পরীক্ষায় অনুপস্থিত ৩৮ জন হদিস নেই ভিজিডি কর্মসূচীর ১৮৭ কার্ডধারীর ২ লাখ টাকা হালুয়াঘাটে বিনামূল্যে চোখের ছানি অপারেশন ক্যাম্প অনুষ্ঠিত হালুয়াঘাট দক্ষিন সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আনন্দ উৎসব হালুয়াঘাটে বিনামূল্যে চোখের ছানি অপারেশন ক্যাম্প অনুষ্ঠিত নালিতাবাড়ীতে বড়দিন উদযাপন

নালিতাবাড়ীতে মদসহ আটক-০২

প্রকাশিতঃ ১১:৫৫ পূর্বাহ্ণ | ডিসেম্বর ০১, ২০২২ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৯৫ বার

মোঃ দৌলত হোসেন নালিতাবাড়ী:
শেরপুরের নালিতাবাড়ীতে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে ১৫ বোতল বিদেশি মদসহ দুই যুবককে গ্রেফতার করেছে।

বুধবার দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে। এর আগে, মঙ্গলবার রাতে নালিতাবাড়ী উপজেলার পলাশীকুড়া এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত জাকির হোসেন নালিতাবাড়ী উপজেলার পলাশীকুড়া গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে এবং মোন্তাজ আলী আন্ধারুপাড়া গ্রামের আবছর আলীর ছেলে।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পলাশীকুড়া এলাকার নন্নী হতে বারোমারীগামী পাকা রাস্তার কালভার্টের উপর থেকে বিদেশি মদ বিক্রির সময় জাকির ও মোন্তাজকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ১৫ বোতল ভারতীয় মদ উদ্ধার করা হয়। এ ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) এসআই মোহাম্মদ আজিজুল হক বাদী হয়ে নালিতাবাড়ী থানায় মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত আসামিদের বুধবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

শেরপুর জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি মুশফিকুর রহমান গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক দ্রব্য নিয়ন্ত্রণে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

Shares