আজ শুক্রবার , ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ |

শিরোনাম

গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা হালুয়াঘাট ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মধ্যে হাঁস-মুরগি বিতরণ ইশ্বরগঞ্জে বালু শ্রমিক আজিজুল হত্যার আসামী মাখন আটক শিক্ষার্থীদের বেতন অর্ধেক করে দিতে হবে-এমপি সায়েম হালুয়াঘাটে তেলের দোকানে অগ্নিকান্ড ম্যানেজিং কমিটির, সভাপতির পক্ষ থেকে জিপিএ-৫ পেলেই মিলবে ল্যাপটপ! হালুয়াঘাটে যুগান্তর স্বজন সমাবেশে কেক কাটলেন এমপি ‘সায়েম’ শিক্ষার্থীদেরকে নীতিকথা শোনাতে হবে- ইউএনও নালিতাবাড়ী নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে আসছেন ‘হাজী মোশারফ’ নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী ‘হাজী মোশারফ ‘ নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হতে চান “হাজী মোশারফ” নালিতাবাড়ীতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার শিক্ষক ও তার ভাইদের বিরুদ্ধে মিথ্যা চাঁদাবাজির মামলায় হয়রাণী

নালিতাবাড়ীতে মদসহ আটক-০২

প্রকাশিতঃ ১১:৫৫ পূর্বাহ্ণ | ডিসেম্বর ০১, ২০২২ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৯০ বার

মোঃ দৌলত হোসেন নালিতাবাড়ী:
শেরপুরের নালিতাবাড়ীতে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে ১৫ বোতল বিদেশি মদসহ দুই যুবককে গ্রেফতার করেছে।

বুধবার দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে। এর আগে, মঙ্গলবার রাতে নালিতাবাড়ী উপজেলার পলাশীকুড়া এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত জাকির হোসেন নালিতাবাড়ী উপজেলার পলাশীকুড়া গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে এবং মোন্তাজ আলী আন্ধারুপাড়া গ্রামের আবছর আলীর ছেলে।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পলাশীকুড়া এলাকার নন্নী হতে বারোমারীগামী পাকা রাস্তার কালভার্টের উপর থেকে বিদেশি মদ বিক্রির সময় জাকির ও মোন্তাজকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ১৫ বোতল ভারতীয় মদ উদ্ধার করা হয়। এ ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) এসআই মোহাম্মদ আজিজুল হক বাদী হয়ে নালিতাবাড়ী থানায় মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত আসামিদের বুধবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

শেরপুর জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি মুশফিকুর রহমান গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক দ্রব্য নিয়ন্ত্রণে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

Shares