আজ বৃহস্পতিবার , ২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে যুবক আটক নালিতাবাড়ীতে বন্ধুসভার নতুন কমিটি প্রকাশ।সভাপতি ইয়াছমিন, সম্পাদক অভিজিৎ নালিতাবাড়ীতে গৃহবধূ ধর্ষণের অভিযোগ রঞ্জনা ঝর্ণার পানি ব্যবস্থাপনা সমিতির অর্থ আত্মসাতের অভিযোগ হালুয়াঘাটে মদ ও ভারতীয় রুপিসহ আটক-৩ শেরপুরে ট্রাক-সিএনজি সংঘর্ষ! বাবা ছেলেসহ নিহত-৩ কোন দিন পাইনি সরকারি সুযোগ সুবিধা নালিতাবাড়ীতে এসএসসি ব্যাচ-৮৯ বন্ধুমেলা ও প্রীতিভোজ নালিতাবাড়ীতে বন্য হাতির পায়ে পিষ্ট হয়ে যুবকের মৃত্যু নালিতাবাড়ীতে প্রাথমিক বৃত্তি পরীক্ষায় অনুপস্থিত ৩৮ জন হদিস নেই ভিজিডি কর্মসূচীর ১৮৭ কার্ডধারীর ২ লাখ টাকা হালুয়াঘাটে বিনামূল্যে চোখের ছানি অপারেশন ক্যাম্প অনুষ্ঠিত হালুয়াঘাট দক্ষিন সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আনন্দ উৎসব হালুয়াঘাটে বিনামূল্যে চোখের ছানি অপারেশন ক্যাম্প অনুষ্ঠিত নালিতাবাড়ীতে বড়দিন উদযাপন

দুই বছরের কারাদণ্ড আওয়ামিলীগ নেতার স্ত্রীর

প্রকাশিতঃ ১০:৫৫ অপরাহ্ণ | অক্টোবর ০৬, ২০২২ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৩৭ বার

এনই আকন্ঞ্জি ,
ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সৈয়দ তৌফিক আহমেদের স্ত্রী ফারজানা রতন সোনিয়ার বিরুদ্ধে তার সাবেক স্বামী জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবদুল হান্নান রতনের দায়ের করা মামলায় দুই বছরের কারাদন্ড প্রদান করেছেন ঢাকা মহানগর আদালত-৭।
বাদীর আইনজীবি এ্যাড.আরফানুল হক জানান আমার বাদী আবদুল হান্নান রতনের সাবেক স্ত্রী ফারজানা রতন সোনিয়া আবদুল হান্নান রতনের ঘর ছেড়ে তার পরকীয়া প্রেমিক ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সৈয়দ তৌফিক আহমেদের সাথে যাওয়ার সময় বিপুল পরিমান নগদ অর্থ ও স্বর্ণ গহনা নিয়ে পালিয়ে যায়। এই সময় আমার বাদী দিশেহারা হয়ে ২০১৬ সালে ১৯ মার্চ গুলশান থানায় তার স্বাবেক স্ত্রী ফারজানা রতন সোনিয়া ও তার পরকীয়া প্রেমিক সৈয়দ তৌফিক আহমেদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। মামলাটি তদন্ত প্রক্রিয়া শেষে পুলিশ আদালতে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করেন।
বৃহস্পতিবার দুপুরে ঢাকা মহানগর আদালত-৭ ম্যাজিষ্ট্রেট শাউদুল হক এই মামলার আসামি ফারজানা রতন সোনিয়াকে দুই বছরের কারাদন্ড ও তিন হাজার টাকা জরিমানা করে এই রায় দেন। তবে আসামী ফারজানা রতন সোনিয়ার বর্তমান স্বামী সৈয়দ তৌফিক আহমেদ মারা যাওয়ায় এই মামলা থেকে তিনি খালাস পান।

মামলার বাদী আবদুল হান্নান রতন জানান আসামীরা আমার সাজানো সংসার নষ্ট করেছে। আমি আদালতের কাছে ন্যায় বিচার পেয়েছি। তবে মামলার আসামী ফারজানা রতন সোনিয়ার মুঠোফোনে একাধিকবার ফোন করলে তিনি রিসিভ করেনি। উল্লেখ্য: ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবদুল হান্নান রতনের সাবেক স্ত্রী ফারজানা রতন সোনিয়া। স্বামী, দুই মেয়ে, এক ছেলে রেখে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সৈয়দ তৌফিক আহমেদের সাথে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন। পরবর্তীতে রতনের সাথে সোনিয়ার ২০১৭ সালে ১৭ মার্চ তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। সোনিয়া তার পরকীয়া প্রেমিক তৌফিককে ২০২০ সালে ২৪ মে বিয়ে করেন। তবে ২০২১ সালে ২২ মে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সোনিয়ার বর্তমান স্বামী ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সৈয়দ তৌফিক আহমেদ।

Shares