আজ মঙ্গলবার , ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীর সনাতন ধর্মাবলম্বীদের মাঝে শারদীয় উপহার বিতরণ হালুয়াঘাটে বোনের বিরুদ্ধে ছোট বোনের ছয় মামলা। প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটে ভারতীয় মদসহ দুই মাদক কারবারী আটক মানবিক সাহায্যই বাঁচাতে পারে ক্যন্সারে আক্রান্ত আমেনাকে তারাই নদীতে ব্রীজ হলে ঘুচবে ১০ গ্রামের মানুষের দুঃখ নালিতাবাড়ীতে মাদ্রাসা অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়ম দূর্ণীতির অভিযোগ দলীয় পদ হারালেন শেরপুর জেলা পরিষদের প্রশাসক রুমান। হালুয়াঘাটে বিদেশী মদসহ আটক-২ ভেজাল কীটনাশক সরবরাহ! জরিমানা হালুয়াঘাট সীমান্তে হাতি তাড়াতে মশাল হাতে বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি’র বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ গ্রাম্য শালিশ করতে গিয়ে প্রতিহিংসার বলি ইউপি চেয়ারম্যান: সংবাদ সম্মেলন। গারো পাহাড়ে পর্যটন মোটেল তৈরি করা হবে সীমান্তে হাতির আক্রমণ থামছেইনা সংরক্ষিত নারী আসন-২ এর একক প্রার্থী রুমানুল ফেরদৌসী রুমা

সংরক্ষিত নারী আসন-২ এর একক প্রার্থী রুমানুল ফেরদৌসী রুমা

প্রকাশিতঃ ১১:০৫ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১৫, ২০২২ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৯৯ বার

এনই আকন্ঞ্জি ,
আগামী ১৭ অক্টোবর ব্রাহ্মণবাডিয়া জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত নারী আসন-২ (ব্রাহ্মণবাড়িয়া সদর, বিজয়নগর, কসবা) কসবা উপজেলা থেকে একক নারী প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক রুমানুল ফেরদৌসী রুমা। এ সময় কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট রাশেদুল কাওছার ভূইয়া জীবন, কসবা পৌরসভার মেয়র এমজি হাক্কানী, কসবা উপজেলার সকল ইউনিয়নের চেয়ারম্যান-সদস্য, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ-ছাত্রলীগসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মনোনয়নপত্র জমা শেষে প্রভাষক রুমানুল ফেরদৌসী রুমা সাংবাদিকদের বলেন- আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এডভোকেট আনিসুল হক এমপি মহোদয় আমাদের অভিভাবক। সুস্থ ও গণতান্ত্রিক রাজনীতির ধারক-বাহক আইনমন্ত্রী মহোদয়ের দোয়া-আশীর্বাদ নিয়েই আমি মনোনয়নপত্র জমা দিয়েছি। তিনি বলেন- আমার একমাত্র লক্ষ্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার রাষ্ট্রপরিচালনার দর্শনকে কসবার সর্বস্তরে পৌঁছে দিতে চাই। জেলাপরিষদের উন্নয়নকে কসবার প্রত্যন্ত অঞ্চলে পৌঁছে দিতে চাই।

কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট রাশেদুল কাওছার ভূইয়া জীবন বলেন- আমরা রুমানুল ফেরদৌসীকে একক নারী প্রার্থী হিসেবে মনোনিত করেছি। আমিসহ দলের নেতাকর্মীরা আশাবাদী- সবাই তাকে বিপুল ভোটের মাধ্যমে জয়ী করবে, ইনশাআল্লাহ।

পৌর মেয়র এমজি হাক্কানী বলেন- প্রভাষক রুমানুল ফেরদৌসী আমাদের মহিলা আওয়ামী লীগের সক্রিয়? এবং পরিশ্রমী নারী নেত্রী। তিনি একজন দক্ষ সংগঠক। তিনি রুমাকে বিজয়ী করে আইনমন্ত্রী মহোদয়ের হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।

Shares