আজ মঙ্গলবার , ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ

সংরক্ষিত নারী আসন-২ এর একক প্রার্থী রুমানুল ফেরদৌসী রুমা

প্রকাশিতঃ ১১:০৫ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১৫, ২০২২ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৬৭ বার

এনই আকন্ঞ্জি ,
আগামী ১৭ অক্টোবর ব্রাহ্মণবাডিয়া জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত নারী আসন-২ (ব্রাহ্মণবাড়িয়া সদর, বিজয়নগর, কসবা) কসবা উপজেলা থেকে একক নারী প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক রুমানুল ফেরদৌসী রুমা। এ সময় কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট রাশেদুল কাওছার ভূইয়া জীবন, কসবা পৌরসভার মেয়র এমজি হাক্কানী, কসবা উপজেলার সকল ইউনিয়নের চেয়ারম্যান-সদস্য, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ-ছাত্রলীগসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মনোনয়নপত্র জমা শেষে প্রভাষক রুমানুল ফেরদৌসী রুমা সাংবাদিকদের বলেন- আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এডভোকেট আনিসুল হক এমপি মহোদয় আমাদের অভিভাবক। সুস্থ ও গণতান্ত্রিক রাজনীতির ধারক-বাহক আইনমন্ত্রী মহোদয়ের দোয়া-আশীর্বাদ নিয়েই আমি মনোনয়নপত্র জমা দিয়েছি। তিনি বলেন- আমার একমাত্র লক্ষ্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার রাষ্ট্রপরিচালনার দর্শনকে কসবার সর্বস্তরে পৌঁছে দিতে চাই। জেলাপরিষদের উন্নয়নকে কসবার প্রত্যন্ত অঞ্চলে পৌঁছে দিতে চাই।

কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট রাশেদুল কাওছার ভূইয়া জীবন বলেন- আমরা রুমানুল ফেরদৌসীকে একক নারী প্রার্থী হিসেবে মনোনিত করেছি। আমিসহ দলের নেতাকর্মীরা আশাবাদী- সবাই তাকে বিপুল ভোটের মাধ্যমে জয়ী করবে, ইনশাআল্লাহ।

পৌর মেয়র এমজি হাক্কানী বলেন- প্রভাষক রুমানুল ফেরদৌসী আমাদের মহিলা আওয়ামী লীগের সক্রিয়? এবং পরিশ্রমী নারী নেত্রী। তিনি একজন দক্ষ সংগঠক। তিনি রুমাকে বিজয়ী করে আইনমন্ত্রী মহোদয়ের হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।

Shares