আজ বুধবার , ৩০শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সমিতির কমিটি গঠন হালুয়াঘাটে নকল স্বর্ণ বিক্রি করায় এক প্রতারককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ অসুস্থ পিতা-মাতার ভরসা চা বিক্রেতা বাক প্রতিবন্ধী ‘মনিষা’ নালিতাবাড়ীতে ত্রি-বার্ষিক কাউন্সিলে ১৮ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা হালুয়াঘাটে ৯০ পিচ ইয়াবাসহ আটক -০২ হালুয়াঘাটে নারী কৃষকদের জন্য কারিতাস’র আয়োজনে প্রশিক্ষণ অনুষ্ঠিত নালিতাবাড়ী আ’লীগের সভাপতি মোস্তফা সম্পাদক ওয়াজ কুরুণী অবৈধ বালু উত্তোলন। নালিতাবাড়ীতে ১০ ড্রেজার ধ্বংস নালিতাবাড়ীতে নানা আয়োজনে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ অনুষ্ঠিত নালিতাবাড়ীতে অপহরণ নাটক নালিতাবাড়ীতে খাদ্য বান্ধব কর্মসূচিতে ঘোষ গ্রহণের অভিযোগ ব্যর্থতা স্বীকার করে সরকারকে পদত্যাগ করতে হবে-প্রিন্স হালুয়াঘাটে ভারতীয় মদসহ আটক-৩ হালুয়াঘাটে শিশুকে বেধড়ক পিটুনি। শিক্ষক আটক

নালিতাবাড়ীতে গ্যারেজ মালিক নিখোঁজ

প্রকাশিতঃ ৭:৩৯ অপরাহ্ণ | আগস্ট ২৬, ২০২২ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৫৫ বার

মোঃ দৌলত হোসেন নালিতাবাড়ী: শেরপুরের নালিতাবাড়ী শহরের তারাগঞ্জ দক্ষিণ বাজার শাহী কবরস্থান এলাকার মোটরসাইকেল গ্যারেজ মালিক ও মোটরসাইকেল মিস্ত্রী শামিম মিয়া (৩৫) নিখোঁজ হয়েছেন। এ ঘটনায় তোলপাড় শুরু হয়েছে এলাকায়। গতকাল বৃহস্পতিবার (২৫ আগস্ট) রাত সাড়ে দশটার দিকে বাড়ি ফেরার পথে তিনি নিখোঁজ হন।
প্রত্যক্ষদর্শী, নিখোঁজ শামিমের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, প্রায় সাড়ে দশটার দিকে শামিম বাড়ি যাওয়ার কথা বলে গ্যারেজ থেকে বের হন। এরপর তিনি বাড়ি ফিরে যাননি।
এদিকে বাড়ি ফিরে শ্যালক রানা শামিমের খোঁজ নিতে গেলে এখনো বাড়ি ফিরেনি বলে জানায় তার বোন হাসি। এসময় শামিমের ব্যবহৃত মোবাইল ফোনে (০১৯৪৮-৪২৩৫১৭) বারবার কল করা হলেও নাম্বারটি বন্ধ পাওয়া যায়। এরপর সকালেও শামিমকে না পেয়ে তার পিতা আব্দুর রাজ্জাক শুক্রবার সকালে নালিতাবাড়ী থানায় সাধারণ ডায়েরি করেন। পরে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে শামিমের ব্যবহৃত নাম্বারটি রাত বারোটার দিকে বন্ধ অবস্থায় সবশেষ লোকেশন শাহী কবরস্থানে পশ্চিমে নির্জন মাঠ-ডোবা নিশ্চিত করে। এসময় পুলিশ ওইসব স্থানে তল্লাশি চালিয়ে ব্যর্থ হয়।
সূত্র জানায়, সম্প্রতি একটি পুরনো ডিসকভার মোটরসাইকেল শহরের উত্তর বাজারের মোটরসাইকেল গ্যারেজ মালিক স্বপন মিয়ার কাছ থেকে কেনেন শহরের গোবিন্দনগর মহল্লার শরফরাজ নামে এক ব্যক্তি। মধ্যস্থতাকারী শরফরাজের জেঠাতো ছোট ভাই সুইট মোটরবাইকটির ইঞ্জিনের অবস্থা দেখতে দক্ষিণ বাজার শাহী কবরস্থান সংলগ্ন মোটরসাইকেল গ্যারেজ মালিক শামিমের শরণাপন্ন হন। এসময় শামীম ওই বাইকের ইঞ্জিন খোলা হয়েছে জানালে এ নিয়ে দুই গ্যারেজ মালিকের মনমালিন্য হয়। গতকাল বৃহস্পতিবার গ্যারেজ মালিক স্বপন প্রায় ২০-৩০ জন যুবক নিয়ে শামিমের গ্যারেজে গিয়ে এর কৈফিয়ত চান। পরে স্বপনের বিয়াই নুরুল আমীন তাৎক্ষণিক উভয়ের মাঝে আপোষ করে দেন।
শামীমের গ্যারেজে থাকা সহকারী ও তারই শ্যালকসহ প্রত্যক্ষদর্শীরা জানান, রাত প্রায় সাড়ে নয়টার দিকে ফেরার পথে স্বপন শামিমকে হুমকি দিয়ে যান। প্রায় সাড়ে দশটার দিকে শামিম বাড়ি যাওয়ার কথা বলে গ্যারেজ থেকে বিদায় নিয়ে বাড়ি ফিরে যায়নি।
গ্যারেজ মালিক স্বপন জানান, মনমালিন্যের বিষয় রাতেই মিমাংসা হয়ে গেছে। তিনি শামিমকে কোন হুমকী দেননি। অন্য কোন পক্ষ হয়তো এ সুযোগ নিয়েছে বলেও দাবী করেন তিনি।
তবে শামিম নিখোঁজের সাথে স্বপনের মনমালিন্যের যোগসূত্র আদৌ আছে কি না, পেছনে অন্য কোন ঘটনা তা নিয়ে সৃষ্টি হয়েছে ধূম্রজাল।
এ ঘটনায় পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে বলে জানান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক। সূত্র জানায়, ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদের জন্য সম্ভাব্য সন্দেহভাজন একজনকে থানায় ডাকা হয়েছে।

Shares