আজ রবিবার , ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা

নালিতাবাড়ীতে গ্যারেজ মালিক নিখোঁজ

প্রকাশিতঃ ৭:৩৯ অপরাহ্ণ | আগস্ট ২৬, ২০২২ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৫৩ বার

মোঃ দৌলত হোসেন নালিতাবাড়ী: শেরপুরের নালিতাবাড়ী শহরের তারাগঞ্জ দক্ষিণ বাজার শাহী কবরস্থান এলাকার মোটরসাইকেল গ্যারেজ মালিক ও মোটরসাইকেল মিস্ত্রী শামিম মিয়া (৩৫) নিখোঁজ হয়েছেন। এ ঘটনায় তোলপাড় শুরু হয়েছে এলাকায়। গতকাল বৃহস্পতিবার (২৫ আগস্ট) রাত সাড়ে দশটার দিকে বাড়ি ফেরার পথে তিনি নিখোঁজ হন।
প্রত্যক্ষদর্শী, নিখোঁজ শামিমের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, প্রায় সাড়ে দশটার দিকে শামিম বাড়ি যাওয়ার কথা বলে গ্যারেজ থেকে বের হন। এরপর তিনি বাড়ি ফিরে যাননি।
এদিকে বাড়ি ফিরে শ্যালক রানা শামিমের খোঁজ নিতে গেলে এখনো বাড়ি ফিরেনি বলে জানায় তার বোন হাসি। এসময় শামিমের ব্যবহৃত মোবাইল ফোনে (০১৯৪৮-৪২৩৫১৭) বারবার কল করা হলেও নাম্বারটি বন্ধ পাওয়া যায়। এরপর সকালেও শামিমকে না পেয়ে তার পিতা আব্দুর রাজ্জাক শুক্রবার সকালে নালিতাবাড়ী থানায় সাধারণ ডায়েরি করেন। পরে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে শামিমের ব্যবহৃত নাম্বারটি রাত বারোটার দিকে বন্ধ অবস্থায় সবশেষ লোকেশন শাহী কবরস্থানে পশ্চিমে নির্জন মাঠ-ডোবা নিশ্চিত করে। এসময় পুলিশ ওইসব স্থানে তল্লাশি চালিয়ে ব্যর্থ হয়।
সূত্র জানায়, সম্প্রতি একটি পুরনো ডিসকভার মোটরসাইকেল শহরের উত্তর বাজারের মোটরসাইকেল গ্যারেজ মালিক স্বপন মিয়ার কাছ থেকে কেনেন শহরের গোবিন্দনগর মহল্লার শরফরাজ নামে এক ব্যক্তি। মধ্যস্থতাকারী শরফরাজের জেঠাতো ছোট ভাই সুইট মোটরবাইকটির ইঞ্জিনের অবস্থা দেখতে দক্ষিণ বাজার শাহী কবরস্থান সংলগ্ন মোটরসাইকেল গ্যারেজ মালিক শামিমের শরণাপন্ন হন। এসময় শামীম ওই বাইকের ইঞ্জিন খোলা হয়েছে জানালে এ নিয়ে দুই গ্যারেজ মালিকের মনমালিন্য হয়। গতকাল বৃহস্পতিবার গ্যারেজ মালিক স্বপন প্রায় ২০-৩০ জন যুবক নিয়ে শামিমের গ্যারেজে গিয়ে এর কৈফিয়ত চান। পরে স্বপনের বিয়াই নুরুল আমীন তাৎক্ষণিক উভয়ের মাঝে আপোষ করে দেন।
শামীমের গ্যারেজে থাকা সহকারী ও তারই শ্যালকসহ প্রত্যক্ষদর্শীরা জানান, রাত প্রায় সাড়ে নয়টার দিকে ফেরার পথে স্বপন শামিমকে হুমকি দিয়ে যান। প্রায় সাড়ে দশটার দিকে শামিম বাড়ি যাওয়ার কথা বলে গ্যারেজ থেকে বিদায় নিয়ে বাড়ি ফিরে যায়নি।
গ্যারেজ মালিক স্বপন জানান, মনমালিন্যের বিষয় রাতেই মিমাংসা হয়ে গেছে। তিনি শামিমকে কোন হুমকী দেননি। অন্য কোন পক্ষ হয়তো এ সুযোগ নিয়েছে বলেও দাবী করেন তিনি।
তবে শামিম নিখোঁজের সাথে স্বপনের মনমালিন্যের যোগসূত্র আদৌ আছে কি না, পেছনে অন্য কোন ঘটনা তা নিয়ে সৃষ্টি হয়েছে ধূম্রজাল।
এ ঘটনায় পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে বলে জানান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক। সূত্র জানায়, ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদের জন্য সম্ভাব্য সন্দেহভাজন একজনকে থানায় ডাকা হয়েছে।

Shares