আজ শুক্রবার , ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে ৫ হাজার মিটার অবৈধ বাঁধা জাল জব্দ ৫ বছর পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সিজারিয়ান কার্যক্রম শুরু জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু হালুয়াঘাটে আশার আলো’র নির্বাচন! কাঞ্চন সভাপতি, আলী হোসেন সম্পাদক ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন ত্ব-হা: ডিবি হালুয়াঘাটে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে প্রেস ব্রিফিং হালুয়াঘাটে বাসের চাপায় পিষ্ট হয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত একদিনে আরও ৬০ জনের মৃত্যু, শনাক্ত ৩৯৫৬ ময়মনসিংহে নিখোঁজ শিক্ষার্থীর লাশ পাওয়া গেল টয়লেটের ট্যাংকে বাউফলে ইউএনও’র হস্তক্ষেপে বাল্য বিয়ে বন্ধ ময়মনসিংহের ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল মা দিবসের শুভেচ্ছা ময়মনসিংহের এিশালে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় ইফতার হালুয়াঘাটে আরব আলী ফাউন্ডেশনের উদ্যোগে ৬ শত মানুষ পেল ঈদ উপহার

স্বামীর গলায় অস্ত্র ঠেকিয়ে স্ত্রীকে ধর্ষণ

প্রকাশিতঃ ৯:৩০ অপরাহ্ণ | জুন ২৫, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৫১ বার

ববন্দর(নারায়ণগঞ্জ) সংবাদদাতাঃ নারায়ণগঞ্জ বন্দরে স্বামীর গলায় ধারালো ছোরা ঠেকিয়ে স্ত্রীকে ধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় তুহিন নামের এক ধর্ষককে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। গতকাল রোববার রাতে সাবদী এলাকায় এ গনধর্ষণের ঘটনা ঘটে। স্বামীর সঙ্গে ঘুরতে এসে ৫ বখাটের ধর্ষণের শিকার হন স্ত্রী। আজ সোমবার সকালে ওই গৃহবধূ বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন।

জানা যায়, উপজেলা স্বল্পের চক গ্রামের রিয়াজুল তার স্ত্রীকে নিয়ে রোববার বিকালে সাবদী এলাকায় ব্রহ্মপূত্র নদের তীরে ঘুরতে বের হন। রাত ৮ টার দিকে মাত্রই অটোবাইকে স্বামী-স্ত্রী বাড়ী ফিরছিল।

এসময় সাবদী ব্রিজের কাছে পৌছালে ৫ বখাটে এসে তাদের দুইজনকে টেনে হেছড়ে নির্জন স্থানে নিয়ে যায়। এক পর্যায় স্বামী রিয়াজুলের গলায় ছোরা ঠেকিয়ে তার স্ত্রীকে সেলসারদি বিলের এক পরিত্যক্ত বাগানবাড়ীতে নিয়ে ধর্ষণ করে।
গভীর রাতে হঠাৎ ডাকচিৎকার শুনে এলাকাবাসী জড়ো হয়। এসময় নলুয়া পাড়ার তুহিন নামে এক বখাটে আটক করে। পরে পুলিশকে খবর দিয়ে আটক বখাটেকে সোপর্দ করে এলাকাবাসী। এলাকাবাসীর উপস্থিতি টের পেয়ে সেলসারদি ও সাবদী এলাকার অটো চালক আমজাদ, কাদির, বাপ্পি, রায়হান পালিয়ে যায়।
বন্দর থানার এসআই হামিদুল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এজাহার নামীয় আসামী তুহিনকে রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। পলাতক আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Shares