আজ সোমবার , ২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বিচারপতি টি.এইচ.খান আর নেই হালুয়াঘাটের যুবককে পিটিয়ে হত্যা হালুয়াঘাটের যুবককে পিটিয়ে হত্যা হালুয়াঘাটে দুই গারো তরুণীকে দলবেঁধে ধর্ষণ, গ্রেপ্তার-৫ বাউফলে নৌকার মাঝি হলেন বর্তমান মেয়র জুয়েল কেন্দুয়ায় মৃত ব্যক্তি ভেঙ্গেছে নৌকা প্রার্থীর বাড়ীঘর ওসি শাহিনুজ্জামান’র শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হালুয়াঘাটে প্রতিবেশীকে ফাঁসাতে শশুরকে জবাই জামাতার! রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বাউফলে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হালুয়াঘাটে ঐতিহাসিক তেলিখালী যুদ্ধ দিবস উদযাপন বাউফলে যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পলিত নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

স্বামীর গলায় অস্ত্র ঠেকিয়ে স্ত্রীকে ধর্ষণ

প্রকাশিতঃ ৯:৩০ অপরাহ্ণ | জুন ২৫, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৭৮ বার

ববন্দর(নারায়ণগঞ্জ) সংবাদদাতাঃ নারায়ণগঞ্জ বন্দরে স্বামীর গলায় ধারালো ছোরা ঠেকিয়ে স্ত্রীকে ধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় তুহিন নামের এক ধর্ষককে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। গতকাল রোববার রাতে সাবদী এলাকায় এ গনধর্ষণের ঘটনা ঘটে। স্বামীর সঙ্গে ঘুরতে এসে ৫ বখাটের ধর্ষণের শিকার হন স্ত্রী। আজ সোমবার সকালে ওই গৃহবধূ বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন।

জানা যায়, উপজেলা স্বল্পের চক গ্রামের রিয়াজুল তার স্ত্রীকে নিয়ে রোববার বিকালে সাবদী এলাকায় ব্রহ্মপূত্র নদের তীরে ঘুরতে বের হন। রাত ৮ টার দিকে মাত্রই অটোবাইকে স্বামী-স্ত্রী বাড়ী ফিরছিল।

এসময় সাবদী ব্রিজের কাছে পৌছালে ৫ বখাটে এসে তাদের দুইজনকে টেনে হেছড়ে নির্জন স্থানে নিয়ে যায়। এক পর্যায় স্বামী রিয়াজুলের গলায় ছোরা ঠেকিয়ে তার স্ত্রীকে সেলসারদি বিলের এক পরিত্যক্ত বাগানবাড়ীতে নিয়ে ধর্ষণ করে।
গভীর রাতে হঠাৎ ডাকচিৎকার শুনে এলাকাবাসী জড়ো হয়। এসময় নলুয়া পাড়ার তুহিন নামে এক বখাটে আটক করে। পরে পুলিশকে খবর দিয়ে আটক বখাটেকে সোপর্দ করে এলাকাবাসী। এলাকাবাসীর উপস্থিতি টের পেয়ে সেলসারদি ও সাবদী এলাকার অটো চালক আমজাদ, কাদির, বাপ্পি, রায়হান পালিয়ে যায়।
বন্দর থানার এসআই হামিদুল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এজাহার নামীয় আসামী তুহিনকে রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। পলাতক আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Shares