আজ বৃহস্পতিবার , ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা

নালিতাবাড়ীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিতঃ ৫:২২ অপরাহ্ণ | আগস্ট ১৯, ২০২২ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১,৪৫৩ বার

মোঃ দৌলত হোসেন নালিতাবাড়ীঃ শেরপুরের নালিতাবাড়ী উপজেলার সীমান্তবর্তী রামচন্দ্রকুড়া গ্রাম থেকে তাইজুদ্দিন (৫০) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। শুক্রবার (১৯ আগস্ট) ভোররাত চারটার দিকে তার নিজ বাড়ি থেকে আটকের পর স্বীকারোক্তি অনুযায়ী শহরে তারই ভাড়া করা বাসা থেকে ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ভারত সীমান্তবর্তী রামচন্দ্রকুড়া গ্রামের ইব্রাহিম খলিল এর ছেলে তাইজুদ্দিনের বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। এসময় তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তারই দেওয়া তথ্যের ভিত্তিতে শহরের চরপাড়া মহল্লায় ভাড়া বাসায় অভিযান চালানো হয়। অভিযানকালে বালিশের নিচে রাখা ১০০ পিস ইয়াবা জব্দ করা হয়।
বিষয়টি নিশ্চিত করে থানা পুলিশের সেকেন্ড অফিসার এসআই সাইদুর রহমান জানান, গ্রেফতারকৃত তাইজুদ্দিনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও ভারতীয় গরু ও সুপারিসহ নানা চোরাকারবারী ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে তার বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে তিনটি মামলা চলমান রয়েছে।

Shares