আজ শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

শিরোনাম

বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা হালুয়াঘাট ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মধ্যে হাঁস-মুরগি বিতরণ ইশ্বরগঞ্জে বালু শ্রমিক আজিজুল হত্যার আসামী মাখন আটক শিক্ষার্থীদের বেতন অর্ধেক করে দিতে হবে-এমপি সায়েম হালুয়াঘাটে তেলের দোকানে অগ্নিকান্ড ম্যানেজিং কমিটির, সভাপতির পক্ষ থেকে জিপিএ-৫ পেলেই মিলবে ল্যাপটপ! হালুয়াঘাটে যুগান্তর স্বজন সমাবেশে কেক কাটলেন এমপি ‘সায়েম’ শিক্ষার্থীদেরকে নীতিকথা শোনাতে হবে- ইউএনও নালিতাবাড়ী নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে আসছেন ‘হাজী মোশারফ’ নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী ‘হাজী মোশারফ ‘ নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হতে চান “হাজী মোশারফ”

নালিতাবাড়ীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিতঃ ৫:২২ অপরাহ্ণ | আগস্ট ১৯, ২০২২ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১,৪৪৯ বার

মোঃ দৌলত হোসেন নালিতাবাড়ীঃ শেরপুরের নালিতাবাড়ী উপজেলার সীমান্তবর্তী রামচন্দ্রকুড়া গ্রাম থেকে তাইজুদ্দিন (৫০) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। শুক্রবার (১৯ আগস্ট) ভোররাত চারটার দিকে তার নিজ বাড়ি থেকে আটকের পর স্বীকারোক্তি অনুযায়ী শহরে তারই ভাড়া করা বাসা থেকে ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ভারত সীমান্তবর্তী রামচন্দ্রকুড়া গ্রামের ইব্রাহিম খলিল এর ছেলে তাইজুদ্দিনের বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। এসময় তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তারই দেওয়া তথ্যের ভিত্তিতে শহরের চরপাড়া মহল্লায় ভাড়া বাসায় অভিযান চালানো হয়। অভিযানকালে বালিশের নিচে রাখা ১০০ পিস ইয়াবা জব্দ করা হয়।
বিষয়টি নিশ্চিত করে থানা পুলিশের সেকেন্ড অফিসার এসআই সাইদুর রহমান জানান, গ্রেফতারকৃত তাইজুদ্দিনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও ভারতীয় গরু ও সুপারিসহ নানা চোরাকারবারী ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে তার বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে তিনটি মামলা চলমান রয়েছে।

Shares