আজ মঙ্গলবার , ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা হালুয়াঘাট ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মধ্যে হাঁস-মুরগি বিতরণ ইশ্বরগঞ্জে বালু শ্রমিক আজিজুল হত্যার আসামী মাখন আটক শিক্ষার্থীদের বেতন অর্ধেক করে দিতে হবে-এমপি সায়েম হালুয়াঘাটে তেলের দোকানে অগ্নিকান্ড ম্যানেজিং কমিটির, সভাপতির পক্ষ থেকে জিপিএ-৫ পেলেই মিলবে ল্যাপটপ! হালুয়াঘাটে যুগান্তর স্বজন সমাবেশে কেক কাটলেন এমপি ‘সায়েম’ শিক্ষার্থীদেরকে নীতিকথা শোনাতে হবে- ইউএনও নালিতাবাড়ী নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে আসছেন ‘হাজী মোশারফ’ নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী ‘হাজী মোশারফ ‘ নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হতে চান “হাজী মোশারফ” নালিতাবাড়ীতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

নালিতাবাড়ীর মাদক সম্রাট পিচ্চি খোকন আটক

প্রকাশিতঃ ১১:৩২ পূর্বাহ্ণ | আগস্ট ১৩, ২০২২ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১,০০৭ বার

দৌলত হোসেন নালিতাবাড়ীঃ আমদানী নিষিদ্ধ ভারতীয় মাদক ফেনসিডিল পাচারের মামলায় আলোচিত দাদন ব্যবসায়ী (সুদখোর) এবং বর্তমান সময়ের ইয়াবা ও ফেনসিডিল পাচারের উল্লেখযোগ্য ডিলার হাসানুজ্জামান খোকন ওরফে পিচ্চি খোকনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।
গত ৪ আগস্ট রাতে পাচারকালে জনতার হাতে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার বরুয়াজানি এলাকায় জব্দকৃত ফেনসিডিলের মামলায় গতকাল বৃহস্পতিবার (১১ আগস্ট) রাতে তাকে শহরের মধ্যবাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়।
নির্ভরযোগ্য সূত্র জানায়, সুদে টাকা লাগিয়ে কোটিপতি বনে যাওয়া খোকনের সুদের ব্যবসায় বেশকিছুদিন যাবত মন্দা চলছিল। এ মন্দা কাটাতে সে নেমে পড়ে মাদক ব্যবসায়। কয়েকজনকে সঙ্গে নিয়ে শহরসহ জেলার বাইরেও গড়ে তুলে মাদক বেচাকেনার বড় সিন্ডিকেট। বিশেষ করে ফেনসিডিল ও ইয়াবা ভারত থেকে আমদানী এবং তা বিক্রির রেকর্ড করতে থাকে খোকন। কিন্তু উপযুক্ত প্রমাণের অভাবে পুলিশ বারবার চেষ্টা করেও তাকে গ্রেফতার করতে ব্যর্থ হয়। একপর্যায়ে গত ১৯ এপ্রিল মঙ্গলবার দিবাগত গভীর রাতে গড়কান্দা আনসার ক্যাম্প এলাকা থেকে ২ বোতল ফেনসিডিলসহ তাকে আটক কর জেলা গোয়েন্দা পুলিশ। এর কয়েকদিন পর সে জামিনে বেড়িয়ে এসে পুনরায় শুরু করে মাদক ব্যবসা। বড় বড় চালান এনে পাচার করলেও অধরা থেকে যায় খোকন। অবশেষে গত ৪ আগস্ট রাতে ভারত থেকে সীমান্তপথে ফেনসিডিল পাচার করে বিশগিরিপাড়া গ্রাম অতিক্রম করার সময় স্থানীয় লোকজনের সন্দেহ হয়। পেছনে ধাওয়া করে বরুয়াজানি গ্রামের পিঠাপুনি মোড়ে এসে ধরে ফেলে ফেনসিডিল বহনকারী অটোবাইক ও এর চালক কাজল, শেরপুরের মাদক ব্যবসায়ী জুম্মন ও ডিবি পুলিশের কনস্টেবল হুমায়নকে। জব্দ করে দুই ব্যাগ ভর্তি ফেনসিলি এবং জুম্মন ও হুমায়নের ব্যবহৃত মোটরসাইকেল। তবে এসময় দৌড়ে পালিয়ে যায় ডিলার পিচ্চি খোকনসহ সঙ্গে থাকা আরও একজন। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গেলে ততক্ষণে উৎসুক জনতার ভিরে ফেনসিডিল উধাও হয়ে ২৮ বোতলে পরিণত হয়। এসময় পুলিশ ২৮ বোতল ফেনসিডিল, বহনকারী অটো ও এর চালক কাজলকে আটক করে। তবে কাজলের বয়ান অনুযায়ী সম্পৃক্ততা না পাওয়ায় জুম্মন এবং হুমায়নকে থানা হেফাজতে এনে মুক্ত করে দেওয়া হয়।
পরবর্তীতে পালিয়ে যাওয়া অজ্ঞাতনামাসহ অটোচালক কাজলকে আসামী করে মামলা দায়ের করে পুলিশ। ঘটনার তদন্তে পিচ্চি খোকনের সম্পৃক্ততা পাওয়া গেলে গতকাল ১১ আগস্ট রাতে শহরের মধ্যবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
নির্ভরযোগ্য সূত্রটি জানায়, কাজল ও হুমায়ন পিচ্চি খোকনের মাদক পাচারের কাজে সহযোগিতা করতো এবং সম্পৃক্ত ছিল।
পিচ্চি খোকনের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে থানা পুলিশের সেকেন্ড অফিসার এসআই সায়েদুর রহমান জানান, শুক্রবার তাকে আদালতে সোপর্দ করে ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

Shares