আজ বৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ

পুলিশ সুপার পদে পদোন্নতি পেলেন শেরপুরের মোস্তাফিজুর

প্রকাশিতঃ ১০:৫৫ পূর্বাহ্ণ | জুন ০৬, ২০২২ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২২৬ বার

নালিতাবাড়ী সংবাদদাতাঃ পুলিশ সুপার (এসপি) পদে পদোন্নতি পেয়েছেন শেরপুরের কৃতি সন্তান মোহাম্মদ মোস্তাফিজুর রহমান। রবিবার (৫ জুন) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপ সচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক আদেশে মোস্তাফিজুর রহমানসহ ৩৩ জন এডিশনাল এসপি পদমর্যাদার কর্মকর্তাকে পুলিশ সুপার পদে পদোন্নতি দেওয়া হয়। মোস্তাফিজুর রহমান ২৭তম বিসিএসে পুলিশ ক্যাডারে সহকারী পুলিশ সুপার হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। বর্তমানে তিনি নারায়নগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) হিসেবে কর্মরত আছেন।
মোহাম্মদ মোস্তাফিজুর রহমান নালিতাবাড়ী সদর ইউনিয়নের ছালুয়াতলা গ্রামে ঐতিহ্যবাহী মুক্তিযোদ্ধা পরিবারে জন্মগ্রহণ করেন। ছাত্রজীবনে তারাগঞ্জ সরকারি পাইলট উ”চ বিদ্যালয় থেকে মাধ্যমিক, সরকারি নাজমুল স্মৃতি কলেজ থেকে উ”চ মাধ্যমিক, ময়মনসিংহ নাসিরাবাদ কলেজ থেকে স্নাতক ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর সম্পন্ন করেন। তিনি সরকারি নাজমুল স্মৃতি কলেজ ছাত্রলীগের সক্রিয় সদস্য ও পরবর্তীতে নালিতাবাড়ী উপজেলা ছাত্রলীগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন।
তার পিতা বীর মুক্তিযোদ্ধা সাহাব উদ্দিন নালিতাবাড়ী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের নির্বাচিত কমান্ডার। এর আগে তার পিতা মুক্তিযোদ্ধা সাহাব উদ্দিন নালিতাবাড়ী-কাকরকান্দি যৌথ ইউনিয়ন পরিষদ ও পরবর্তীতে নালিতাবাড়ী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন। তার বড় ভাই মো: মোকছেদুর রহমান লেবু নালিতাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। এর আগে তিনি নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। আরেক বড় ভাই মো: মোখলেছুর রহমান লিটন নালিতাবাড়ী উপজেলার স্বনামধন্য প্রতিষ্ঠিত ব্যবসায়ী। সহোদর ভগ্নিপতি হালুয়াঘাট উপজেলা যুবলীগের সদস্য আনোয়ার হোসেন মানিক নড়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। চাচাতো ভাই আসাদুজ্জামান মাস্টার নালিতাবাড়ী সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির পাশাপাশি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবেও দায়িত্ব পালন করছেন।

Shares