আজ মঙ্গলবার , ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ

মেধাবী শিক্ষার্থী ও ধর্মীয় প্রতিষ্ঠানে অনুদান বিতরণ করলেন মতিয়া চৌধুরী

প্রকাশিতঃ ৫:০৪ অপরাহ্ণ | জুন ০১, ২০২২ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৬৭ বার

নালিতাবাড়ী প্রতিনিধিঃ মেধাবী শিক্ষার্থীদের মাঝে প্রণোদনার উপহার, নগদ অর্থ ও বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে অনুদানের ঢেউটিন এবং নগদ অর্থ বিতরণ করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এমপি।
বুধবার (১ জুন) নিজ নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ী ও নকলা উপজেলার ২টি পৌরসভা এবং ২১টি ইউনিয়নে দিনব্যাপী পৃথক অনুষ্ঠানে তিনি এসব বিতরণ করেন। এসময় তার সাথে সহকারী পুলিশ সুপার আফরোজা নাজনীন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) সঞ্চিতা বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক, যুগ্ম-সাধারণ সম্পাদক ওয়াজ কুরুণী, হাজী মোশারফ হোসেন, জেলা আওয়ামী লীগ নেতা সরকার গোলাম ফারুক, এ্যাডভোকেট গোলাম কিবরিয়া, পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ বকুল, আছমত আরা আছমা, কৃষক লীগের যুগ্ম-আহবায়ক আজাদ মিয়া, ইউপি চেয়ারম্যান বিল্লাল হোসেন চৌধুরীসহ অন্যরা উপস্থিত ছিলেন।
এদিন তিনি প্রতিটি প্রাথমিক বিদ্যালয় ও এবতেদায়ী মাদরাসার তৃতীয় শ্রেণির মেধা তালিকায় প্রথম ১৪ জন শিক্ষার্থীর মাঝে ফ্যান, চতূর্থ শ্রেণির মেধা তালিকায় প্রথম ১৫ জন শিক্ষার্থীর মাঝে সোলার ল্যাম্প, এসএসসি ও দাখিল পরীক্ষার্থীদের মেধা তালিকায় প্রথম দশ জনের মাঝে এক হাজার করে নগদ টাকা বিতরণ করেন। এছাড়াও প্রতিটি ইউনিয়ন এবং পৌরসভার তিনটি করে মসজিদ ছাড়াও গীর্জা ও মন্দিরে এক বান্ডেল করে ঢেউটিন ও নগদ তিন হাজার করে টাকা বিতরণ করেন তিনি।

Shares