আজ বৃহস্পতিবার , ২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে পানিতে ডুবে শিশুর মৃত্যু ওজনে ধান বেশী নেয়ার প্রতিবাদে বিক্ষোভ নালিতাবাড়ীতে মাংস বিক্রেতাদের জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত নালিতাবাড়ীতে অগ্নিকাণ্ডে ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতঘর পুড়ে ক্ষয়ক্ষতি “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত প্রকল্পের পাওনা টাকা দাবী: ইউপি চেয়ারম্যানের নির্দেশে হামলার অভিযোগ “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত নালিতাবাড়ীর মাদক ব‍্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব হালুয়াঘাটে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শেরপুরে স্বামী পরিত্যক্তা তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ: গ্রেফতার এক নালিতাবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নালিতাবাড়ীতে র‍্যাবের হাতে বিদেশী মদসহ যূবক গ্রেফতার তিনানী বাজার থেকে সয়াবিন তেল জব্ধ,লাখ টাকা জরিমানা নালিতাবাড়ী প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে একজন আটক নালিতাবাড়ীতে গতি রোধ করে গরু ব্যবসায়ীর উপর বিজিবি’র গুলি, আহত তিন

নালিতাবাড়ীতে মহান মে দিবস পালিত

প্রকাশিতঃ ৬:৪০ অপরাহ্ণ | মে ০১, ২০২২ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২০ বার

নালিতাবাড়ী (শেরপুর) সংবাদদাতা: ১লা মে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত হয়েছে শেরপুরের নালিতাবাড়ীতে। রোববার (১মে) বিকেলে এ উপলক্ষে শেরপুর জেলা ট্রাক, ট্যাংকলড়ি, কাভার্ড ভ্যান চালক শ্রমিক ইউনিয়নসহ অন্যান্য শ্রমিক সংগঠন এক কর্মসূচির আয়োজন করে। বিকেল চারটায় শ্রমিক ইউনিয়ন নালিতাবাড়ী উপকমিটির আয়োজনে সংগঠনটির নিলামপট্টিস্থ কার্যালয় থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে গিয়ে শেষ হয়। পরে সংগঠনের কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। নালিতাবাড়ী উপকমিটির সভাপতি আব্দুল মান্নান এর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন – ট্রাক, ট্যাংকলড়ি ও কাভার্ড ভ্যান মালিক সমিতির সভাপতি অরুণ চন্দ্র সরকার, সাধারণ সম্পাদক শামছুল আলম সওদাগর, শ্রমিক ইউনিয়ন উপকমিটির সাধারণ সম্পাদক কামরুল হাসান জাবেদ, সাবেক শ্রমিক নেতা আনোয়ারুল মঞ্জিল প্রমুখ।
এছাড়াও শ্রমিক নেতা নুরু মিয়া, যুবলীগ নেতা ও শ্রমিক নেতা মুরাদুজ্জামান মুরাদ, এরশাদ আলমসহ অনেকে উপস্থিত ছিলেন। পরে উপস্থিত সকলের অংশগ্রহণে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

Shares