আজ বৃহস্পতিবার , ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা হালুয়াঘাট ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মধ্যে হাঁস-মুরগি বিতরণ ইশ্বরগঞ্জে বালু শ্রমিক আজিজুল হত্যার আসামী মাখন আটক শিক্ষার্থীদের বেতন অর্ধেক করে দিতে হবে-এমপি সায়েম হালুয়াঘাটে তেলের দোকানে অগ্নিকান্ড ম্যানেজিং কমিটির, সভাপতির পক্ষ থেকে জিপিএ-৫ পেলেই মিলবে ল্যাপটপ! হালুয়াঘাটে যুগান্তর স্বজন সমাবেশে কেক কাটলেন এমপি ‘সায়েম’ শিক্ষার্থীদেরকে নীতিকথা শোনাতে হবে- ইউএনও নালিতাবাড়ী নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে আসছেন ‘হাজী মোশারফ’ নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী ‘হাজী মোশারফ ‘ নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হতে চান “হাজী মোশারফ” নালিতাবাড়ীতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

নালিতাবাড়ী সীমান্তে উদ্ধার হওয়া হাতির ঠাঁই হলো সাফারি পার্কে

প্রকাশিতঃ ৭:২৯ অপরাহ্ণ | এপ্রিল ২৯, ২০২২ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৫৩ বার

নালিতাবাড়ী সংবাদদাতাঃ শেরপুরের নালিতাবাড়ী সীমান্তে উদ্ধার হওয়া হাতি শাবকটিকে গাজীপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে রাখা হয়েছে। শুক্রবার সকালে বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে
শেরপুরের নালিতাবাড়ী সীমান্ত থেকে উদ্ধার করা হাতির শাবকটিকে গাজীপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে হস্তান্তর করা হয়েছে। শেরপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. শরিফুল ইসলাম খানের নির্দেশে বন বিভাগের কর্মকর্তারা আজ শুক্রবার ভোরে শাবকটিকে নালিতাবাড়ীর মধুটিলা ইকোপার্ক থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কের ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে হস্তান্তর করেন।
শেরপুরের বন্যপ্রাণী ব্যবস্থাপনা ও প্রকৃতি সংরক্ষণ বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা মো. শাহীন কবির আজ দুপুরে এসব তথ্য নিশ্চিত করেন। এ বিষয়ে তিনি বলেন, বৃহস্পতিবার বিকেলে আদালতের নির্দেশ পাওয়ার পর হাতির শাবকটিকে একটি ট্রাকে করে নালিতাবাড়ী থেকে গাজীপুরে নিয়ে যাওয়া হয়। পরে আজ ভোরে পার্কের ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে শাবকটিকে হস্তান্তর করা হয়।

বিভাগীয় বন কর্মকর্তা শাহীন কবির আরও জানান, গত সোমবার নালিতাবাড়ী উপজেলার সীমান্তবর্তী বনকুড়া গ্রাম থেকে হাতির শাবকটিকে উদ্ধার করেন বন বিভাগের কর্মকর্তারা। এ সময় হাতিটির বৈধ কাগজপত্র দেখাতে না পারায় বনকুড়া গ্রামের মো. আবদুর রউফ নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়।

Shares