আজ বৃহস্পতিবার , ২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে পানিতে ডুবে শিশুর মৃত্যু ওজনে ধান বেশী নেয়ার প্রতিবাদে বিক্ষোভ নালিতাবাড়ীতে মাংস বিক্রেতাদের জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত নালিতাবাড়ীতে অগ্নিকাণ্ডে ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতঘর পুড়ে ক্ষয়ক্ষতি “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত প্রকল্পের পাওনা টাকা দাবী: ইউপি চেয়ারম্যানের নির্দেশে হামলার অভিযোগ “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত নালিতাবাড়ীর মাদক ব‍্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব হালুয়াঘাটে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শেরপুরে স্বামী পরিত্যক্তা তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ: গ্রেফতার এক নালিতাবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নালিতাবাড়ীতে র‍্যাবের হাতে বিদেশী মদসহ যূবক গ্রেফতার তিনানী বাজার থেকে সয়াবিন তেল জব্ধ,লাখ টাকা জরিমানা নালিতাবাড়ী প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে একজন আটক নালিতাবাড়ীতে গতি রোধ করে গরু ব্যবসায়ীর উপর বিজিবি’র গুলি, আহত তিন

নালিতাড়ীতে ফেন্সিডিল ব্যবসায়ী আটক

প্রকাশিতঃ ৭:৩৬ অপরাহ্ণ | এপ্রিল ২০, ২০২২ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩১ বার

মোঃ দৌলত হোসেন নালিতা বাড়ী শেরপুর প্রতিনিধি:
শেরপুরের নালিতাবাড়ী শহরের বড় মাপের দাদন ব্যবসায়ী হিসেবে পরিচিত, একাধিক মামলার আসামী এবং সংখ্যালঘু সম্প্রদায়ের জমি ও ব্যবসা প্রতিষ্ঠান দখলে অভিযুক্ত হাসানুজ্জামান খোকনকে (৩৫) ২ বোতল ফেনসিডিলসহ আটক করেছে শেরপুরের গোয়েন্দা (ডিবি) পুলিশ।
মঙ্গলবার (১৯ এপ্রিল) দিবাগত গভীর রাত দেড়টার দিকে নালিতাবাড়ী শহরের গড়কান্দা আনসার ক্যাম্প এলাকায় পাকা রাস্তা থেকে বিক্রির উদ্দেশ্যে যাওয়ার সময় তাকে আটক করা হয়।
ডিবি পুলিশ জানায়, দুই যুবক বিক্রির উদ্দেশ্যে ফেনসিডিলের চালান নিয়ে শহর থেকে নাকুগাঁও মহাসড়ক হয়ে সীমান্তের দিকে যাচ্ছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে আনসার ক্যাম্প এলাকায় ওঁৎ পেতে থাকে শেরপুরের গোয়েন্দা (ডিবি) পুলিশ। রাত দেড়টার দিকে হাসানুজ্জামান খোকন ও আরও এক যুবক মোটরসাইকেলযোগে আনসার ক্যাম্প অতিক্রম করছিল। এসময় ওঁৎ পেতে থাকা ডিবি পুলিশের এসআই আজিজসহ সঙ্গীয় ফোর্স তাদের চ্যালেঞ্জ করে দেহ তল্লাসী করলে হাসানুজ্জামান খোকনের কাছে ২ বোতল ভারতীয় ফেনসিডিল পাওয়া যায়। তবে এসময় দৌড়ে পালিয়ে যায় সঙ্গে থাকা অপর যুবক।
বিষয়টি নিশ্চিত করে ডিবি পুলিশের ওসি রেজাউল করিম জানান, গোপন সংবাদের ভিত্তিতে হাসানুজ্জামান খোকনকে আটক করা হয়েছে। আমাদের কাছে তথ্য ছিল আরও বেশি ফেনসিডিল তার কাছে রয়েছে। সে দীর্ঘদিন যাবত মাদক ব্যবসায় জড়িত। তবে তল্লাসীকালে পাওয়া গেছে ২টি। তার বিরুদ্ধে মাদক ব্যবসায়ী হিসেবে মামলার প্রক্রিয়া চলছে।
উল্লেখ্য, আটক হাসানুজ্জামান খোকনের বিরুদ্ধে সাংবাদিককে প্রকাশ্যে প্রাণনাশের চেষ্টা এবং শিক্ষকদের দাদনে টাকা দিয়ে সাদা চেকে স্বাক্ষর ও নানা ধরণের হয়রাণীর অভিযোগে একাধিক মামলা চলমান রয়েছে। অভিযোগ রয়েছে অনেককে ভিটেমাটি ছাড়া করে নিঃস্ব করার। অভিযোগ রয়েছে সংখ্যালঘু সম্প্রদায়ের জমি ও ব্যবসা প্রতিষ্ঠান দখলের।
এদিকে তার আটকের খবরে স্বস্তি ও আনন্দ প্রকাশ করেছেন স্থানীয়রা। রাতে আড়াইআনী বাজারে মিষ্টি বিতরণের আয়োজন চলছে বলে জানা গেছে।

Shares