আজ সোমবার , ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা

নালিতাড়ীতে ফেন্সিডিল ব্যবসায়ী আটক

প্রকাশিতঃ ৭:৩৬ অপরাহ্ণ | এপ্রিল ২০, ২০২২ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২০৭ বার

মোঃ দৌলত হোসেন নালিতা বাড়ী শেরপুর প্রতিনিধি:
শেরপুরের নালিতাবাড়ী শহরের বড় মাপের দাদন ব্যবসায়ী হিসেবে পরিচিত, একাধিক মামলার আসামী এবং সংখ্যালঘু সম্প্রদায়ের জমি ও ব্যবসা প্রতিষ্ঠান দখলে অভিযুক্ত হাসানুজ্জামান খোকনকে (৩৫) ২ বোতল ফেনসিডিলসহ আটক করেছে শেরপুরের গোয়েন্দা (ডিবি) পুলিশ।
মঙ্গলবার (১৯ এপ্রিল) দিবাগত গভীর রাত দেড়টার দিকে নালিতাবাড়ী শহরের গড়কান্দা আনসার ক্যাম্প এলাকায় পাকা রাস্তা থেকে বিক্রির উদ্দেশ্যে যাওয়ার সময় তাকে আটক করা হয়।
ডিবি পুলিশ জানায়, দুই যুবক বিক্রির উদ্দেশ্যে ফেনসিডিলের চালান নিয়ে শহর থেকে নাকুগাঁও মহাসড়ক হয়ে সীমান্তের দিকে যাচ্ছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে আনসার ক্যাম্প এলাকায় ওঁৎ পেতে থাকে শেরপুরের গোয়েন্দা (ডিবি) পুলিশ। রাত দেড়টার দিকে হাসানুজ্জামান খোকন ও আরও এক যুবক মোটরসাইকেলযোগে আনসার ক্যাম্প অতিক্রম করছিল। এসময় ওঁৎ পেতে থাকা ডিবি পুলিশের এসআই আজিজসহ সঙ্গীয় ফোর্স তাদের চ্যালেঞ্জ করে দেহ তল্লাসী করলে হাসানুজ্জামান খোকনের কাছে ২ বোতল ভারতীয় ফেনসিডিল পাওয়া যায়। তবে এসময় দৌড়ে পালিয়ে যায় সঙ্গে থাকা অপর যুবক।
বিষয়টি নিশ্চিত করে ডিবি পুলিশের ওসি রেজাউল করিম জানান, গোপন সংবাদের ভিত্তিতে হাসানুজ্জামান খোকনকে আটক করা হয়েছে। আমাদের কাছে তথ্য ছিল আরও বেশি ফেনসিডিল তার কাছে রয়েছে। সে দীর্ঘদিন যাবত মাদক ব্যবসায় জড়িত। তবে তল্লাসীকালে পাওয়া গেছে ২টি। তার বিরুদ্ধে মাদক ব্যবসায়ী হিসেবে মামলার প্রক্রিয়া চলছে।
উল্লেখ্য, আটক হাসানুজ্জামান খোকনের বিরুদ্ধে সাংবাদিককে প্রকাশ্যে প্রাণনাশের চেষ্টা এবং শিক্ষকদের দাদনে টাকা দিয়ে সাদা চেকে স্বাক্ষর ও নানা ধরণের হয়রাণীর অভিযোগে একাধিক মামলা চলমান রয়েছে। অভিযোগ রয়েছে অনেককে ভিটেমাটি ছাড়া করে নিঃস্ব করার। অভিযোগ রয়েছে সংখ্যালঘু সম্প্রদায়ের জমি ও ব্যবসা প্রতিষ্ঠান দখলের।
এদিকে তার আটকের খবরে স্বস্তি ও আনন্দ প্রকাশ করেছেন স্থানীয়রা। রাতে আড়াইআনী বাজারে মিষ্টি বিতরণের আয়োজন চলছে বলে জানা গেছে।

Shares