আজ সোমবার , ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ

বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ

প্রকাশিতঃ ৮:৪৭ পূর্বাহ্ণ | সেপ্টেম্বর ২২, ২০২১ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৮৫ বার

বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি: ‘বেশি বেশি মাছ চাষ করি, বেকারত্ব দুর করি’ এ প্রতিপাদ্য নিয়ে পটুয়াখালীর বাউফলে সরকারি খাল, প্রাতিষ্ঠানিক পুকুর ও প্লাবনভূমিতে কাপ জাতের পোনা অবমুক্তকরণ করা হয়েছে। আজ মঙ্গলবার বেলা ১১ টায় উপজেলা মৎস অফিসের আয়োজনে উপজেলা পরিষদের পুকুরে মাছের পেনা অবমুক্তকরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মোতালেব হাওলাদার। এ সময়ে উপজেলা নির্বাহী অফিসার(দায়িত্বপ্রাপ্ত) মোঃ আল আমিন, বাউফল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উপজেলা সিনিয়ার মৎস কর্মকর্তা মোঃ মাহবুব আলম (ঝান্টা)তালুকদার বলেন, বন্যায় প্লাবিত ধান ক্ষেত, প্লাবনভূমি, সরকারি খাল ,প্রতিষ্ঠানিক পুকুরসহ মোট ১৪ টি জলাশয়ে ৪শত ৮২ কেজি রুই,কাতল ও মৃগেল মাছের পোনা অবমুক্ত করা হয়েছে।

Shares