আজ সোমবার , ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বিচারপতি টি.এইচ.খান আর নেই হালুয়াঘাটের যুবককে পিটিয়ে হত্যা হালুয়াঘাটের যুবককে পিটিয়ে হত্যা হালুয়াঘাটে দুই গারো তরুণীকে দলবেঁধে ধর্ষণ, গ্রেপ্তার-৫ বাউফলে নৌকার মাঝি হলেন বর্তমান মেয়র জুয়েল কেন্দুয়ায় মৃত ব্যক্তি ভেঙ্গেছে নৌকা প্রার্থীর বাড়ীঘর ওসি শাহিনুজ্জামান’র শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হালুয়াঘাটে প্রতিবেশীকে ফাঁসাতে শশুরকে জবাই জামাতার! রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বাউফলে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হালুয়াঘাটে ঐতিহাসিক তেলিখালী যুদ্ধ দিবস উদযাপন বাউফলে যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পলিত নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

বাউফল প্রেসক্লাবের সভাপতিকে হুমকি

প্রকাশিতঃ ৯:৫৮ অপরাহ্ণ | জুলাই ২৬, ২০২১ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৭০ বার

বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি: সংবাদ প্রকাশের জেরে পটুয়াখালীর বাউফল প্রেসক্লাবের সভাপতি মোঃ কামরুজ্জামান বাচ্চুকে মামলা-হামলা করে দেখে নেয়ার হুমকি দেয়ার অভিযোগে পাওয়া গেছে । শালিশ বৈঠকের নামে কিশোরীকে বিয়ে করা কনকদিয়া ইউনিয়নের আলোচিত সেই চেয়ারম্যান শাহীন হাওলাদারের বিরুদ্ধে ওই অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় রোববার রাতে বাউফল থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন সাংবাদিক কামরুজ্জামান বাচ্চু। ডায়েরীতে কামরুজ্জামান বাচ্চু উল্লেখ করেন, গত ২৬ জুন ২০২১ইং তারিখ থেকে দৈনিক যুগান্তরের অনলাইন ও প্রিন্ট সংস্করণে কনকদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শাহিন হাওলাদারের বাল্যবিয়ে সংক্রান্ত কয়েকটি সংবাদ প্রকাশের পর তিনি আমার ওপর ক্ষুব্ধ ছিলেন। যার প্রেক্ষিতে ২৫ জুলাই ২০২১ ইং তারিখ রোজ রোববার রাত পৌনে ৯ টার দিকে শাহীন হাওলাদার তার মোবাইল ফোন (০১৭১২২৫২৬৭৬ ) দিয়ে আমার ব্যবহৃত মোবাইলে কল করে অকথ্য ভাষায় গালাগাল করেন এবং হুমকী দেন। শাহীন হাওলাদার আরো বলেন, “আমার বিরুদ্ধে নিউজ করতে পারো, উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে নিউজ করতে পার না? তোর খবর আছে!! তোরে বিভিন্ন মামলায় আসামী করে জেল খাটামু”।
বাউফল থানর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আর মামুন অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Shares