আজ বুধবার , ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন বাউফলে জাতীয় মৎস সপ্তাহ শুরু হালুয়াঘাটে বজ্রপাতে মৃত্যু! বাবার লাশের পাশে দেড় বছরের শিশু ‘নুসাইবা’ হালুয়াঘাটে নির্মাণের বছরেই বক্স কালভার্ট ধ্বস! বাউফলে বিএনপি’র চেয়ারপার্সন খালেদা জিয়ার জন্ম বার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত ভিক্ষের টাকা গণনা করছিলো ভিক্ষুক। ইমাম বাসের চাপায় মৃত্যু ঐ ভিক্ষুকের শোক দিবসে হালুয়াঘাটে বিজিবি’র ত্রাণ বিতরণ বাউফলে সফিউল বারী বাবু’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত করোনা টেস্ট করাতে অনিহা হালুয়াঘাটে করোনায় আক্তান্ত হয়ে ৯৬ বছরের বৃদ্ধের মৃত্যু। মোট মৃত্যু-৭

বাউফল প্রেসক্লাবের সভাপতিকে হুমকি

প্রকাশিতঃ ৯:৫৮ অপরাহ্ণ | জুলাই ২৬, ২০২১ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৮ বার

বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি: সংবাদ প্রকাশের জেরে পটুয়াখালীর বাউফল প্রেসক্লাবের সভাপতি মোঃ কামরুজ্জামান বাচ্চুকে মামলা-হামলা করে দেখে নেয়ার হুমকি দেয়ার অভিযোগে পাওয়া গেছে । শালিশ বৈঠকের নামে কিশোরীকে বিয়ে করা কনকদিয়া ইউনিয়নের আলোচিত সেই চেয়ারম্যান শাহীন হাওলাদারের বিরুদ্ধে ওই অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় রোববার রাতে বাউফল থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন সাংবাদিক কামরুজ্জামান বাচ্চু। ডায়েরীতে কামরুজ্জামান বাচ্চু উল্লেখ করেন, গত ২৬ জুন ২০২১ইং তারিখ থেকে দৈনিক যুগান্তরের অনলাইন ও প্রিন্ট সংস্করণে কনকদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শাহিন হাওলাদারের বাল্যবিয়ে সংক্রান্ত কয়েকটি সংবাদ প্রকাশের পর তিনি আমার ওপর ক্ষুব্ধ ছিলেন। যার প্রেক্ষিতে ২৫ জুলাই ২০২১ ইং তারিখ রোজ রোববার রাত পৌনে ৯ টার দিকে শাহীন হাওলাদার তার মোবাইল ফোন (০১৭১২২৫২৬৭৬ ) দিয়ে আমার ব্যবহৃত মোবাইলে কল করে অকথ্য ভাষায় গালাগাল করেন এবং হুমকী দেন। শাহীন হাওলাদার আরো বলেন, “আমার বিরুদ্ধে নিউজ করতে পারো, উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে নিউজ করতে পার না? তোর খবর আছে!! তোরে বিভিন্ন মামলায় আসামী করে জেল খাটামু”।
বাউফল থানর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আর মামুন অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Shares