আজ শনিবার , ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বাউফলে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হালুয়াঘাটে ঐতিহাসিক তেলিখালী যুদ্ধ দিবস উদযাপন বাউফলে যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পলিত নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক

হালুয়াঘাটে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে প্রেস ব্রিফিং

প্রকাশিতঃ ৬:৩৩ অপরাহ্ণ | জুন ১৮, ২০২১ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৬৩ বার

ওমর ফারুক সুমনঃ মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের (২য় পর্যায়) শুভ উদ্বোধন উপলক্ষে আজ বিকেলে হালুয়াঘাটে ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। প্রেস ব্রিফিং করেন হালুয়াঘাট উপজেলা নির্বাহী অফিসার মোঃ রেজাউল করিম। প্রেস ব্রিফিং কালে তিনি বলেন, হালুয়াঘাট উপজেলায় ভূমিহীন ও গৃহহীন ১৪০ টি পরিবারকে পুনর্বাসনের লক্ষে দুই পর্যায়ে সেমি পাকা একক গৃহ প্রদান করা হয়। তার মধ্যে ১০০টি গৃহ ১ম পর্যায়ে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক উদ্ভোধন সম্পন্ন হয়েছে। অবশিষ্ট ৪০টির মধ্যে ২৫টি ঘর দ্বিতীয় পর্যায়ে উপকারভোগী পরিবারের অনুকূলে হস্তান্তর করা হবে। পাশাপাশি দ্রুততম সময়ের মধ্যেই অবশিষ্ট গৃহ নির্মাণ কাজ সম্পন্ন করা হবে। জানা যায়, আগামী ২০ জুন মাননীয় প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে উক্ত ঘর হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্ভোধন করবেন।
প্রেস ব্রিফিংকালে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মো. তৌহিদুর রহমান, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ এনামুল হক, হালুয়াঘাটের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Shares