আজ শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা

বাউফলে ছাত্রদলের আহব্বায়ক কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ৫:৩৩ অপরাহ্ণ | ডিসেম্বর ৩০, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৬৫ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি:পটুয়াখালীর বাউফল উপজেলায় বিবাহিত, অছাত্র , ছাত্রলীগ-শিবির থেকে অনুপ্রবেশকারী , মাদক বিক্রি ও সেবনের সাথে জড়িতদের নিয়ে ঘোষিত উপজেলা , পৌর ও কলেজ শাখা ছাত্রদলের আহব্বায়ক কমিটি বাতিলের দাবিতে সংবাদ সমম্মেলন করেছেন ছাত্রদলের একাংশ। আজ বুধবার বেলা ১১ টায় বাউফল পৌরসভার আট নম্বর ওর্য়াডস্থ সাবেক সংসদ সদস্য শহিদুল আলম তালুকদারের বাসভবনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নবগঠিত উপজেলা ছাত্রদলের আহব্বায়ক কমিটির এক নম্বর যুগ্ম আহব্বায়ক তৌসিফুর রহমান (রাফা)।
লিখিত বক্তব্যে উপজেলা ছাত্রদলের এক নম্বর যুগ্ম আহব্বায়ক তৌসিফুর রহমান রাফা বলেন, কেন্দ্র ঘোষিত নিয়মনীতি লংগন করে ও ত্যাগী নেতা-কর্মীদের মূল্যায়ন না করে বির্তকিতদের নিয়ে ছাত্রদলের নতুন আহব্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। সদ্য ঘোষিত উপজেলা কমিটির আহব্বায়কের বিরুদ্ধে জামায়াত শিবিরের রাজনীতি করার প্রমানসহ একটি লিখিত আবেদন জমা দেয়া হয়েছিল জেলা কমিটির কাছে কিন্তু তাদের সেই লিখিত আবেদন আমলে নেয়া হয় নাই। কমিটির সদস্য সচিব মিজানুর রহমান বিবাহিত তার কাবিননামার কপি এবং শশুরবাডীর লোকজনের সাক্ষাতকারের অডিও ভিডিও ক্লিপ সংশ্লিষ্টদের কাছে জমা দিলেও তারা এই বিষয়টি আমলে নেয়নি। এছাড়া পৌর কমিটির সদস্য সচিব সাদেকুজ্জামান রাকিবসহ একাধিক সদস্য বিবাহিত, একজন সদস্যের বিরুদ্ধে বাউফল থানায় মাদকের মামলাও রয়েছে। কমিটির একাধিক যুগ্ম আহব্বায়ক সহ কয়েকজন সদস্য ঢাকায় স্থায়ী ভাবে বসবাস ও ব্যবসা করেন। একই পরিবারের দুই সহোদর ভাইকে যুগ্ম আহব্বায়ক পদে অর্ন্তভুক্ত করা হয়েছে। অথচ অনেক ত্যাগী ও সক্রিয় নেত-কর্মীর নাম কমিটিতে স্থান পায়নি। আমরা অযোগ্য,দুর্বল ও বিতর্কিত এই কমিটি প্রত্যাখান করছি এবং অবিলম্বে কমিটি বাতিল করে নতুন কমিটি গঠনের জন্য অনুরোধ করছি।
এ সময়ে সংক্ষিপ্ত বক্তব্যে পৌর ছাত্রদলের আহব্বায়ক আব্দুল্লাহ আল ফাহাদ বলেন, সংগঠনের সর্বোচ্চ পদ পেয়েও আমি খুশি না। কারন কমিটিতে এমন অনেক সদস্য আছেন যাদেরকে আমি চিনি না। পক্ষান্তরে ত্যাগী ও সক্রিয় অনেক নেতা-কর্মী কমিটিতে স্থান পায়নি। আমি এ কমিটি প্রত্যাখ্যান করছি। উল্লেখ্য, রোববার রাতে মোঃ মুজাহিদুল ইসলাম কে আহব্বায়ক ও মোঃ মিজানুর রহমানকে সদস্য সচিব করে মোট ২১ সদস্য বিশিষ্ট উপজেলা ছাত্রদলের এবং আবদুল্লাহ আল ফাহাদকে আহব্বায়ক ও সাদেকুজ্জামান রাকিবকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট পৌর ছাত্রদলের নতুন দুইটি কমিটিতে স্বাক্ষর করে অনুমোদন দেন পটুয়াখালী জেলা ছাত্র দলের সভাপতি মোঃ শফিউল বাশার উজ্জ্বল ও সাধারণ সম্পাদক মোঃ আল হেলাল নয়ন।
নতুন কমিটির ব্যাপারে বিএনপি দলীয় সাবেক এমপি শহিদুল আলম তালুকদার বলেন, কমিটি সময় উপযোগী হয়নি। কমিটিতে ত্যাগী ও নির্যাতিত নেতা-কর্মীদের মূল্যায়ন করা হয়নি। স্বাধীনতার পর থেকে এই আসনের আমি একমাত্র এমপি, গত সংসদ নির্বাচনে আমাকে ও আমার স্ত্রীকে বিএনপি থেকে মনোনয়ন দেয়া হয়েছিল। কিন্তু কেন্দ্রের নির্দেশনা থাকা সত্বেও ছাত্রদলের কমিটি গঠনের ক্ষেত্রে আমার সুপারিশ গ্রহন করা হয়নি, যা খুবই দুঃজনক।

Shares