আজ মঙ্গলবার , ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন বাউফলে জাতীয় মৎস সপ্তাহ শুরু হালুয়াঘাটে বজ্রপাতে মৃত্যু! বাবার লাশের পাশে দেড় বছরের শিশু ‘নুসাইবা’ হালুয়াঘাটে নির্মাণের বছরেই বক্স কালভার্ট ধ্বস! বাউফলে বিএনপি’র চেয়ারপার্সন খালেদা জিয়ার জন্ম বার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত ভিক্ষের টাকা গণনা করছিলো ভিক্ষুক। ইমাম বাসের চাপায় মৃত্যু ঐ ভিক্ষুকের শোক দিবসে হালুয়াঘাটে বিজিবি’র ত্রাণ বিতরণ বাউফলে সফিউল বারী বাবু’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত করোনা টেস্ট করাতে অনিহা হালুয়াঘাটে করোনায় আক্তান্ত হয়ে ৯৬ বছরের বৃদ্ধের মৃত্যু। মোট মৃত্যু-৭ হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে বিএনপি নেতা রুবেল’র অক্সিজেন সিলিন্ডার ও চিকিৎসা সামগ্রী প্রদান

আইপিএলে ,নিঃস্ব হচ্ছে অনেক পরিবার

প্রকাশিতঃ ৯:০৩ অপরাহ্ণ | নভেম্বর ০৪, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৬৯ বার

সাইফুল ইসলাম জুলহাস, বরগুনা:খেলা শুরু হলেই ঝড় ওঠে দোকানের চায়ের কাপে । কত রকম গল্প আড্ডা হয়। টিভিতে খেলা দেখেও বিনোদনের বড় অনুষঙ্গ । কিন্তু সেখানে কি নিছক বিনোদন,, না । বিনোদনের আড়ালে চলে জুয়ার আড্ডা।
এখন চলছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL) যে লীগেই থাকুক না কেন খেলা নিয়ে বাজি ছড়িয়ে পড়ে দেশের বিভিন্ন স্থানে আনাচে-কানাচে । খেলার সময় চায়ের দোকানে গেলেই শোনা যায় টাকা ছাড়া যেন কোন কথাই হয় না তাদের মধ্যে।খেলাধুলার ভিতরে চলে ম্যাচ বাজি যার ভালো লাগে সেই বাজি লাগে । নষ্ট হচ্ছে হাজারো পরিবার কেউ দিচ্ছে নিজের জীবন।
সম্প্রতি বরিশালের বাকেরগঞ্জ বাজিতে হেরে আত্মহত্যা করে এক যুবক, হবিগঞ্জে এক জুয়েলারি ব্যবসায়ীর টাকা দিতে গিয়ে দোকান পাট বিক্রি করে গ্রাম ছেড়েছেন, এরকম অনেক ঘটনা ঘটেছে।
স্থানীয় সুশীল সমাজ বলেন, এ ধরনের জুয়া বন্ধ করাতে একমাত্র ফ্যামিলির উদ্যোগ ছাড়া সম্ভব নয়।
বরগুনা থানার অফিসার ইনচার্জ তারিকুল ইসলাম বলেন,এ ধরনের অপরাধে কোন প্রমাণ থাকে না আর এটা এত বিস্তৃত যে নিয়ন্ত্রণে আনা সম্ভব নয় পারিবারিক অনুশাসন শুধু জুয়া বন্ধ করতে পারে

Shares