আজ সোমবার , ২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু হালুয়াঘাটে আশার আলো’র নির্বাচন! কাঞ্চন সভাপতি, আলী হোসেন সম্পাদক ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন ত্ব-হা: ডিবি হালুয়াঘাটে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে প্রেস ব্রিফিং হালুয়াঘাটে বাসের চাপায় পিষ্ট হয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত একদিনে আরও ৬০ জনের মৃত্যু, শনাক্ত ৩৯৫৬ ময়মনসিংহে নিখোঁজ শিক্ষার্থীর লাশ পাওয়া গেল টয়লেটের ট্যাংকে বাউফলে ইউএনও’র হস্তক্ষেপে বাল্য বিয়ে বন্ধ ময়মনসিংহের ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল মা দিবসের শুভেচ্ছা ময়মনসিংহের এিশালে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় ইফতার হালুয়াঘাটে আরব আলী ফাউন্ডেশনের উদ্যোগে ৬ শত মানুষ পেল ঈদ উপহার হালুয়াঘাটে রাস্তার দাবিতে মানববন্ধন মর্ডান স্পোটিং ক্লাবের দোয়া ও ইফতার

আইপিএলে ,নিঃস্ব হচ্ছে অনেক পরিবার

প্রকাশিতঃ ৯:০৩ অপরাহ্ণ | নভেম্বর ০৪, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৫৭ বার

সাইফুল ইসলাম জুলহাস, বরগুনা:খেলা শুরু হলেই ঝড় ওঠে দোকানের চায়ের কাপে । কত রকম গল্প আড্ডা হয়। টিভিতে খেলা দেখেও বিনোদনের বড় অনুষঙ্গ । কিন্তু সেখানে কি নিছক বিনোদন,, না । বিনোদনের আড়ালে চলে জুয়ার আড্ডা।
এখন চলছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL) যে লীগেই থাকুক না কেন খেলা নিয়ে বাজি ছড়িয়ে পড়ে দেশের বিভিন্ন স্থানে আনাচে-কানাচে । খেলার সময় চায়ের দোকানে গেলেই শোনা যায় টাকা ছাড়া যেন কোন কথাই হয় না তাদের মধ্যে।খেলাধুলার ভিতরে চলে ম্যাচ বাজি যার ভালো লাগে সেই বাজি লাগে । নষ্ট হচ্ছে হাজারো পরিবার কেউ দিচ্ছে নিজের জীবন।
সম্প্রতি বরিশালের বাকেরগঞ্জ বাজিতে হেরে আত্মহত্যা করে এক যুবক, হবিগঞ্জে এক জুয়েলারি ব্যবসায়ীর টাকা দিতে গিয়ে দোকান পাট বিক্রি করে গ্রাম ছেড়েছেন, এরকম অনেক ঘটনা ঘটেছে।
স্থানীয় সুশীল সমাজ বলেন, এ ধরনের জুয়া বন্ধ করাতে একমাত্র ফ্যামিলির উদ্যোগ ছাড়া সম্ভব নয়।
বরগুনা থানার অফিসার ইনচার্জ তারিকুল ইসলাম বলেন,এ ধরনের অপরাধে কোন প্রমাণ থাকে না আর এটা এত বিস্তৃত যে নিয়ন্ত্রণে আনা সম্ভব নয় পারিবারিক অনুশাসন শুধু জুয়া বন্ধ করতে পারে

Shares