আজ সোমবার , ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বিচারপতি টি.এইচ.খান আর নেই হালুয়াঘাটের যুবককে পিটিয়ে হত্যা হালুয়াঘাটের যুবককে পিটিয়ে হত্যা হালুয়াঘাটে দুই গারো তরুণীকে দলবেঁধে ধর্ষণ, গ্রেপ্তার-৫ বাউফলে নৌকার মাঝি হলেন বর্তমান মেয়র জুয়েল কেন্দুয়ায় মৃত ব্যক্তি ভেঙ্গেছে নৌকা প্রার্থীর বাড়ীঘর ওসি শাহিনুজ্জামান’র শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হালুয়াঘাটে প্রতিবেশীকে ফাঁসাতে শশুরকে জবাই জামাতার! রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বাউফলে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হালুয়াঘাটে ঐতিহাসিক তেলিখালী যুদ্ধ দিবস উদযাপন বাউফলে যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পলিত নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

আইপিএলে ,নিঃস্ব হচ্ছে অনেক পরিবার

প্রকাশিতঃ ৯:০৩ অপরাহ্ণ | নভেম্বর ০৪, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৯৮ বার

সাইফুল ইসলাম জুলহাস, বরগুনা:খেলা শুরু হলেই ঝড় ওঠে দোকানের চায়ের কাপে । কত রকম গল্প আড্ডা হয়। টিভিতে খেলা দেখেও বিনোদনের বড় অনুষঙ্গ । কিন্তু সেখানে কি নিছক বিনোদন,, না । বিনোদনের আড়ালে চলে জুয়ার আড্ডা।
এখন চলছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL) যে লীগেই থাকুক না কেন খেলা নিয়ে বাজি ছড়িয়ে পড়ে দেশের বিভিন্ন স্থানে আনাচে-কানাচে । খেলার সময় চায়ের দোকানে গেলেই শোনা যায় টাকা ছাড়া যেন কোন কথাই হয় না তাদের মধ্যে।খেলাধুলার ভিতরে চলে ম্যাচ বাজি যার ভালো লাগে সেই বাজি লাগে । নষ্ট হচ্ছে হাজারো পরিবার কেউ দিচ্ছে নিজের জীবন।
সম্প্রতি বরিশালের বাকেরগঞ্জ বাজিতে হেরে আত্মহত্যা করে এক যুবক, হবিগঞ্জে এক জুয়েলারি ব্যবসায়ীর টাকা দিতে গিয়ে দোকান পাট বিক্রি করে গ্রাম ছেড়েছেন, এরকম অনেক ঘটনা ঘটেছে।
স্থানীয় সুশীল সমাজ বলেন, এ ধরনের জুয়া বন্ধ করাতে একমাত্র ফ্যামিলির উদ্যোগ ছাড়া সম্ভব নয়।
বরগুনা থানার অফিসার ইনচার্জ তারিকুল ইসলাম বলেন,এ ধরনের অপরাধে কোন প্রমাণ থাকে না আর এটা এত বিস্তৃত যে নিয়ন্ত্রণে আনা সম্ভব নয় পারিবারিক অনুশাসন শুধু জুয়া বন্ধ করতে পারে

Shares