আজ রবিবার , ২৫শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

বরিশাল বিভাগের সেরা সম্পাদক হিসেবে সম্মাননা পেলেন দৈনিক দ্বীপাঞ্চল সম্পাদক ইউটিউবে ঝড় তুললেন ৭ বছরের “জারা” ৯ বৎসর পেরিয়েও হচ্ছেনা হালুয়াঘাটের দুই ইউপি’র নির্বাচন ত্রিশালে এটিএম সিআরএম বুথ এর শুভ উদ্বোধন – উপ নির্বাচন. ইউপি সদস্যসহ আটক ৪ হালুয়াঘাটে পৃথক স্থানে ট্রাক চাপায় ও বিদ্যুৎস্পৃষ্টে দুইজনের মৃত্যু গৌরিপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কুপিয়ে হত্যা হালুয়াঘাটে ইয়াবাসহ আটক-২ সারাদেশে ধর্ষণের প্রতিবাদে হালুয়াঘাটে মানববন্ধন বগুড়ার শেরপুরে গ্রাম্য শালিশ বৈঠক নিয়ে মিথ্যা সংবাদ প্রকাশে গ্রামবাসীর প্রতিবাদ ময়মনসিংহে রেজিয়া ক্লিনিক কর্তৃপক্ষ ও চিকিৎসকদের গাফিলতিতে ছেলের মৃত্যুর বিচার দাবিতে সংবাদ সম্মেলন চেয়ারম্যান ইরাদের ফাঁসির দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন বরগুনায় শিশু অপহরণকারী আজিমের শাস্তির দাবিতে মানববন্ধন বরগুনার তালতলীতে পাঁচ বছরের শিশুকে ধর্ষণ, ধর্ষক সোবহান গ্রেফতার অনিয়ম দূর্নীতির আখড়া রেলওয়ে পশ্চিমাঞ্চল বিভাগীয় পে এন্ড ক‍্যাশ অফিস পর্ব-১

প্রতারক সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড!

প্রকাশিতঃ ৫:৩৮ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২৮, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২১ বার

অনলাইন ডেস্কঃ অস্ত্র মামলায় রিজেন্ট হাসপাতালের মালিক শাহেদ ওরফে শাহেদ করিমকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। ঢাকার সিনিয়র স্পেশাল জজ কেএম ইমরুল কায়েশ সোমবার এ রায় ঘোষণা করেন।
গত ২৭শে আগস্ট শাহেদের বিরুদ্ধে অস্ত্র মামলায় চার্জ গঠন করেন আদালত। গত ১৫ই জুলাই শাহেদকে সাতক্ষীরা সীমান্ত এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এরপর ১৬ই জুলাই তার ওই মামলায় ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন সিএমএম আদালত। রিমান্ডের সময় তাকে নিয়ে অভিযান চালিয়ে উত্তরায় তার একটি কার্যালয় থেকে অবৈধ অস্ত্র ও জাল টাকা উদ্ধার করা হয়। ওই ঘটনায় অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনের চার মামলায় গত ২৬শে জুলাই আদালত তার ৭ দিন করে ২৮ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
এর আগে গত ৬ই জুলাই র‍্যাবের ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমের নেতৃত্বে রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুর কার্যালয়ে অভিযান চালানো হয়। পরীক্ষা ছাড়াই করোনার সনদ দিয়ে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা ও অর্থ হাতিয়ে নিচ্ছিল হাসপাতালটি। অন্তত: ৬ হাজার ভুয়া করোনা পরীক্ষার সনদের প্রমাণ পায় র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত।
একদিন পর ৭ই জুলাই স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশে রিজেন্ট হাসপাতাল ও তার মূল কার্যালয় সিলগালা করে দেয় র‍্যাব।

Shares