আজ বুধবার , ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন

বেওয়ারিশ শিশুর মুত্যুতে স্তন্যদাত্রী পুলিশ মা’র কষ্টভরা কান্না

প্রকাশিতঃ ৯:২২ অপরাহ্ণ | জুন ১৮, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২০৫ বার

আন্তর্জাতিক ডেস্কঃ কর্নাটকের কুমারস্বামীর কথা মনে আছে? মুখ্যমন্ত্রী কুমারস্বামী নন, পরিত্যক্ত সেই শিশুটি যাকে স্তন পান করিয়ে নতুন জীবন দিয়েছিলেন অর্চনা নামে বেঙ্গালুরু পুলিশের এক নারী কনস্টেবল। জুন মাসের প্রথম সপ্তাহেই নিজে সদ্য মা হওয়া সেই পুলিশ সদস্যর কথা প্রকাশিত হয়। কিন্তু ‘নতুন মা’র স্নেহছায়ায় ১৫ দিনও কাটল না শিশুটির। মঙ্গলবার মৃত্যু হয় শিশুটির।

ডাস্টবিন থেকে কুড়িয়ে পাওয়া শিশুপুত্রটির মৃত্যুর খবরে ভেঙে পড়েছেন তার স্তন্যদায়ী মা অর্চনা। মঙ্গলবার বেঙ্গালুরুর জয়ানগরের সিদ্দাপুরায় ইন্ধিরা গান্ধী ইনস্টিটিউট অফ চাইল্ড হেল্থ হসপিটালে মৃত্যু হয় শিশুটির। তারপর থেকেই কান্না আর থামছে না অর্চনার। নিজের সন্তানের মতোই কুড়িয়ে পাওয়া ছেলের শোকে ভেঙে পড়েছেন তিনি। শিশুটির মাথার ভেতরে একাধিক আঘাত ছিল, শরীরে সংক্রমণও ছিল তার।

বেঙ্গালুরুর ইলেকট্রনিকস সিটি পুলিশের তত্ত্বাবধানে থাকা শিশুটির নাম রাজ্যের মুখ্যমন্ত্রীর নামে পুলিশই কুমারস্বামী দিয়েছিল। তার বাবা-মার খোঁজ চালাচ্ছে পুলিশ। তাদের বিরুদ্ধে এফআইআর-ও দায়ের করা হয়েছে। কিন্তু যে এলাকায় শিশুটিকে ফেলে যাওয়া হয়, সেখানে কোনো সিসিটিভি না থাকায় খুঁজে পেতে সমস্যা হচ্ছে।
সূত্র : এইসময়

Shares