আজ মঙ্গলবার , ২৭শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

ত্রিশালে দুই মাদক কারবারী আটক- বাউফলে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ফ্রান্সে মহানবী(সঃ) এর ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বাউফলে মানববন্ধন ব্যারিস্টার রফিক উল হকের মৃত্যুতে ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের শোক প্রকাশ হালুয়াঘাট ও ধোবাউড়ায় পুজা পরিদর্শনে এমরান সালেহ প্রিন্স বরিশাল বিভাগের সেরা সম্পাদক হিসেবে সম্মাননা পেলেন দৈনিক দ্বীপাঞ্চল সম্পাদক ইউটিউবে ঝড় তুললেন ৭ বছরের “জারা” ৯ বৎসর পেরিয়েও হচ্ছেনা হালুয়াঘাটের দুই ইউপি’র নির্বাচন ত্রিশালে এটিএম সিআরএম বুথ এর শুভ উদ্বোধন – উপ নির্বাচন. ইউপি সদস্যসহ আটক ৪ হালুয়াঘাটে পৃথক স্থানে ট্রাক চাপায় ও বিদ্যুৎস্পৃষ্টে দুইজনের মৃত্যু গৌরিপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কুপিয়ে হত্যা হালুয়াঘাটে ইয়াবাসহ আটক-২ সারাদেশে ধর্ষণের প্রতিবাদে হালুয়াঘাটে মানববন্ধন বগুড়ার শেরপুরে গ্রাম্য শালিশ বৈঠক নিয়ে মিথ্যা সংবাদ প্রকাশে গ্রামবাসীর প্রতিবাদ

হালুয়াঘাটে দ্বিতীয় দফায় পাহাড়ী ঢলে ১৪ গ্রাম প্লাবিত

প্রকাশিতঃ ৯:৫৯ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২৬, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৬ বার

স্টাফ রিপোর্টারঃ অবিরাম বর্ষণ ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার নিম্নাঞ্চল প্লাবিত হয়েছে।গত কয়েকদিনে টানা বর্ষণ ও পাহাড়ী ঢলের পানি প্রবেশ করায় বৃহস্পতিবার বিকেলে উপজেলার ধুরাইল ইউনিয়নের গোরকপুর, চরগোরকপুর, পাবিয়াজুরী আংশিক, গজারিয়াপাড়া পাড়া কন্যাপাড়া সহ বেশ কয়েকটি গ্রামে ভোগাই নদীর পানি প্রবেশ করছে।
জানা যায় পাশর্বতী নালিতাবাড়ী উপজেলার মরিচপুরান গ্রামে ভোগাই নদীতে ১ হাজার মিটার ভাংগা বাঁধ দিয়ে এই পানি প্রবেশ করে, মরিচপুরান ইউনিয়নের খলাভাংগা দিয়ে পানি তীব্র বেগে হালুয়াঘাটের এই নিম্ম অঞ্চল গুলিতে প্লাবিত হয়েছে।
গোরকপুর গ্রামের কৃষক হেলাল উদ্দীন জানান, সারাদেশে বন্যার পানি অইলে টিভিতে দেখি খবর অথচো আমাগোর এলাকায় দুইবার পানি উঠলো কেউ কোন খুজ নিলো না। আমার ৩ একর আমান ধান পানির নিচে।একই গ্রামের কৃষক হালিম বলেন খলাভাংগা গ্রামের এই ভাংগা বাঁধ সংস্কার না করা হলে আমাগো এই অঞ্চলের কয়েক গ্রামের মানুষ ঘরে ফসল তুলতে পারবে না। কতৃপক্ষের প্রতি জোর দাবি দুই উপজেলার সমন্বয়ে হলেও বাঁধ যেন সংস্কার করা হয়।পূর্ব পাবিয়াজুরীর আল আমিন বলেন পর পর দুইবার বীজতলা লাগাইতে অইছে।এহন আবার পানি আইছে আমার ২ একর জমি ছিলো সব পানির নিচে।

Shares