আজ বুধবার , ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন

নেত্রকোনায় যুবলীগ নেতাকে ছুরিকাঘাতে হত্যা

প্রকাশিতঃ ৬:৫৫ অপরাহ্ণ | জুন ১৮, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২২৫ বার

নিজস্ব প্রতিবেদকঃ নেত্রকোনা সদর উপজেলার মৌগাতী ইউডিনয়নের ১নং ওয়ার্ড যুবলীগের সহসভাপতি এম এ হারেছ (৩২) শনিবার রাতে দুর্বৃত্তরা ছুরিকাঘাত করে হত্যা করেছে। তিনি ইউনিয়নের বাদেবহন গ্রামের মৃত- আবুল মনসুর গোলাপ মিয়ার ছেলে। নিহতের লাশ ময়নাতদন্ত শেষে রোববার বিকেলে গ্রামের গোরস্থানে দাফন করা হয়েছে। এ ঘটনায় উত্তেজিত এলাকাবাসী গ্রামের বেশ কিছু বাড়ি ভাংচুর করে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, এম এ হারেছের সাথে দীর্ঘদিন ধরে একই ইউনিয়নের আবদুস সালাম ও আবদুল কাদিরের এলাকায় প্রভাব বিস্তার ও জমি সংক্রান্ত বিরোধ চলছিল। এরই জের ধরে শনিবার রাতে দৃর্বৃত্তরা গ্রামের দক্ষিন পাশে ফোটা বিলের তীরে তাকে ধরে নিয়ে উপর্যুপরি ছুরিকাঘাত করে। এ সময় তার ডাক চিৎকারে গ্রামবাসী এগিয়ে যায়। অনেক খোঁজাখুজির পর বিলের পানিতে তার লাশ দেখতে পায়। খবর পেয়ে রাতেই নেত্রকোনা মডেল থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় পুলিশ কাউকে আটক করতে পারেনি। তবে ঘটনাস্থল থেকে একটি ছুরি ও মোবাইল সেট উদ্ধার করেছে। নিহত হারেছের চাচা আবুল কাসেম জানান, এম এ হারেছের সাথে দীর্ঘদিন ধরে একই ইউনিয়নের আবদুস সালাম ও আবদুল কাদিরের জমি সংক্রান্ত বিরোধ চলছিল। এ জন্য কয়েকবার হারেছের বাড়িতে হামলার ঘটনাও ঘটেছে। ওরা হারেছকে কয়েবার মেরে ফেলার হুমকিও দিয়েছে। এ ঘটনার প্রতিবাদে উত্তেজিত এলাকাবাসী বিক্ষোদ্ধ হয়ে গ্রামের বেশ কিছু বাড়ি ঘরে হামলা চালিয়ে ভাংচুর করে। এ সময় লুটপাটের ঘটনা ঘটে। নেত্রকোনা মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রন করে। এ নিয়ে এলাকায় টানটান উত্তেজনা বিরাজ করছে।
মৌগাতী ইউনিয়ন যুবলীগের সভাপতি ইসহাক মিয়া জানান, নিহত হারেছ ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি এবং একজন ভাল মানুষ ছিলেন। দুর্বৃত্তরা তাকে হত্যা করেছে। আমরা এর সুষ্ঠু বিচার দাবী করছি।
নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বোরহান খান জানান, নিহতের লাশ ময়নাতদন্ত শেষে স্বজনদের কজাছে বুঝিয়ে দেয়া হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Shares