আজ শনিবার , ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীর মাদক সম্রাট পিচ্চি খোকন আটক শেরপুরের নালিতাবাড়ীতে বিশ্ব হাতি দিবস পালিত নালিতাবাড়ীতে কৃষি মেলার উদ্ভোধন ইকোপার্কে বেড়াতে গিয়ে খালু কর্তৃক ভাগ্নী ধর্ষণের শিকার শ্রীবর্দীতে পানিতে ডুবে প্রতিবন্ধী শিশুর মৃত্যু মেয়ের খুনের বিচার চাইলেন বাবা বাউফলে ছাত্রদলের বিক্ষোভ মিছিল নালিতাবাড়ীতে বন্য হাতির আক্রমণে কৃষকের মৃত্যু দাশপাড়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি আজম, সম্পাদক মজিবর নালিতাবাড়ীর নৃতাত্ত্বিক জনগোষ্ঠীর নিখোঁজ শিক্ষার্থী উদ্ধার নালিতাবাড়ীতে গণহত্যা দিবস পালিত দলিল প্রতি অতিরিক্ত ফি ১০ হাজার টাকা। প্রতিবাদে ধোবাউড়ায় সংবাদ সম্মেলন রামচন্দ্রকুড়ায় স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় বাঁধা: সংঘর্ষ, গাড়ি ভাংচুর, আহত হালুয়াঘাটে গাছের সাথে শত্রুতা হালুয়াঘাটে আরও ২৯ জন ভূমিহীনকে জমিসহ ঘর প্রদান

নেত্রকোনায় যুবলীগ নেতাকে ছুরিকাঘাতে হত্যা

প্রকাশিতঃ ৬:৫৫ অপরাহ্ণ | জুন ১৮, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩০৫ বার

নিজস্ব প্রতিবেদকঃ নেত্রকোনা সদর উপজেলার মৌগাতী ইউডিনয়নের ১নং ওয়ার্ড যুবলীগের সহসভাপতি এম এ হারেছ (৩২) শনিবার রাতে দুর্বৃত্তরা ছুরিকাঘাত করে হত্যা করেছে। তিনি ইউনিয়নের বাদেবহন গ্রামের মৃত- আবুল মনসুর গোলাপ মিয়ার ছেলে। নিহতের লাশ ময়নাতদন্ত শেষে রোববার বিকেলে গ্রামের গোরস্থানে দাফন করা হয়েছে। এ ঘটনায় উত্তেজিত এলাকাবাসী গ্রামের বেশ কিছু বাড়ি ভাংচুর করে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, এম এ হারেছের সাথে দীর্ঘদিন ধরে একই ইউনিয়নের আবদুস সালাম ও আবদুল কাদিরের এলাকায় প্রভাব বিস্তার ও জমি সংক্রান্ত বিরোধ চলছিল। এরই জের ধরে শনিবার রাতে দৃর্বৃত্তরা গ্রামের দক্ষিন পাশে ফোটা বিলের তীরে তাকে ধরে নিয়ে উপর্যুপরি ছুরিকাঘাত করে। এ সময় তার ডাক চিৎকারে গ্রামবাসী এগিয়ে যায়। অনেক খোঁজাখুজির পর বিলের পানিতে তার লাশ দেখতে পায়। খবর পেয়ে রাতেই নেত্রকোনা মডেল থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় পুলিশ কাউকে আটক করতে পারেনি। তবে ঘটনাস্থল থেকে একটি ছুরি ও মোবাইল সেট উদ্ধার করেছে। নিহত হারেছের চাচা আবুল কাসেম জানান, এম এ হারেছের সাথে দীর্ঘদিন ধরে একই ইউনিয়নের আবদুস সালাম ও আবদুল কাদিরের জমি সংক্রান্ত বিরোধ চলছিল। এ জন্য কয়েকবার হারেছের বাড়িতে হামলার ঘটনাও ঘটেছে। ওরা হারেছকে কয়েবার মেরে ফেলার হুমকিও দিয়েছে। এ ঘটনার প্রতিবাদে উত্তেজিত এলাকাবাসী বিক্ষোদ্ধ হয়ে গ্রামের বেশ কিছু বাড়ি ঘরে হামলা চালিয়ে ভাংচুর করে। এ সময় লুটপাটের ঘটনা ঘটে। নেত্রকোনা মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রন করে। এ নিয়ে এলাকায় টানটান উত্তেজনা বিরাজ করছে।
মৌগাতী ইউনিয়ন যুবলীগের সভাপতি ইসহাক মিয়া জানান, নিহত হারেছ ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি এবং একজন ভাল মানুষ ছিলেন। দুর্বৃত্তরা তাকে হত্যা করেছে। আমরা এর সুষ্ঠু বিচার দাবী করছি।
নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বোরহান খান জানান, নিহতের লাশ ময়নাতদন্ত শেষে স্বজনদের কজাছে বুঝিয়ে দেয়া হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Shares