আজ সোমবার , ২১শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

ভালুকায় সাংবাদিক নিগ্রহের বিচার দাবিতে মানববন্ধন রিফাত হত্যা রায় ৩০ সেপ্টেম্বর ! মিন্নির সাজা হবে কি? টাংগাইল সদরের (বুরো এনজিও) কর্মকর্তা খুন। মতলব উত্তরে আধুনিক প্রযুক্তিতে বীজ উৎপাদন সংরক্ষনে মাঠ দিবস অনুষ্টিত টাংগাইলে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান লিটন কে কুপিয়ে হত্যা চেস্টা। টাংগাইলে চতুর্থ শ্রেণির (১০) এক শিশুকে ধর্ষণের পর হত্যা। রাঙ্গাবালীতে বিয়ের প্রতিশ্রæতিতে প্রতারণার অভিযোগ, চারজনের বিরুদ্ধে মামলা হালুয়াঘাটে বিজিবি’র পিটুনিতে আহত-১ প্রশ্নবিদ্ধ টি.এইচ.ও ডা. সোহেলী শারমিন! কোটি টাকার দূর্ণীতির নেপথ্যে–? হালুয়াঘাটে নারী সোর্স সুমিসহ ৬ জনের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ বাউফলে এক ব্যক্তির চোখ উৎপাটন হালুয়াঘাটে সুমী’র অপকর্ম ফাঁস! প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ২৪ ঘণ্টায় আরো ৪১ জনের মৃত্যু, শনাক্ত ১৮২৭ রূপগঞ্জ প্রেসক্লাবের স্বঘোষিত সভাপতির হুমকিতে ৫ সাংবাদিক এলাকাছাড়া করোনায় আরও ৩৬ জনের মৃত্যু

নেত্রকোনায় যুবলীগ নেতাকে ছুরিকাঘাতে হত্যা

প্রকাশিতঃ ৬:৫৫ অপরাহ্ণ | জুন ১৮, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৪২ বার

নিজস্ব প্রতিবেদকঃ নেত্রকোনা সদর উপজেলার মৌগাতী ইউডিনয়নের ১নং ওয়ার্ড যুবলীগের সহসভাপতি এম এ হারেছ (৩২) শনিবার রাতে দুর্বৃত্তরা ছুরিকাঘাত করে হত্যা করেছে। তিনি ইউনিয়নের বাদেবহন গ্রামের মৃত- আবুল মনসুর গোলাপ মিয়ার ছেলে। নিহতের লাশ ময়নাতদন্ত শেষে রোববার বিকেলে গ্রামের গোরস্থানে দাফন করা হয়েছে। এ ঘটনায় উত্তেজিত এলাকাবাসী গ্রামের বেশ কিছু বাড়ি ভাংচুর করে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, এম এ হারেছের সাথে দীর্ঘদিন ধরে একই ইউনিয়নের আবদুস সালাম ও আবদুল কাদিরের এলাকায় প্রভাব বিস্তার ও জমি সংক্রান্ত বিরোধ চলছিল। এরই জের ধরে শনিবার রাতে দৃর্বৃত্তরা গ্রামের দক্ষিন পাশে ফোটা বিলের তীরে তাকে ধরে নিয়ে উপর্যুপরি ছুরিকাঘাত করে। এ সময় তার ডাক চিৎকারে গ্রামবাসী এগিয়ে যায়। অনেক খোঁজাখুজির পর বিলের পানিতে তার লাশ দেখতে পায়। খবর পেয়ে রাতেই নেত্রকোনা মডেল থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় পুলিশ কাউকে আটক করতে পারেনি। তবে ঘটনাস্থল থেকে একটি ছুরি ও মোবাইল সেট উদ্ধার করেছে। নিহত হারেছের চাচা আবুল কাসেম জানান, এম এ হারেছের সাথে দীর্ঘদিন ধরে একই ইউনিয়নের আবদুস সালাম ও আবদুল কাদিরের জমি সংক্রান্ত বিরোধ চলছিল। এ জন্য কয়েকবার হারেছের বাড়িতে হামলার ঘটনাও ঘটেছে। ওরা হারেছকে কয়েবার মেরে ফেলার হুমকিও দিয়েছে। এ ঘটনার প্রতিবাদে উত্তেজিত এলাকাবাসী বিক্ষোদ্ধ হয়ে গ্রামের বেশ কিছু বাড়ি ঘরে হামলা চালিয়ে ভাংচুর করে। এ সময় লুটপাটের ঘটনা ঘটে। নেত্রকোনা মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রন করে। এ নিয়ে এলাকায় টানটান উত্তেজনা বিরাজ করছে।
মৌগাতী ইউনিয়ন যুবলীগের সভাপতি ইসহাক মিয়া জানান, নিহত হারেছ ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি এবং একজন ভাল মানুষ ছিলেন। দুর্বৃত্তরা তাকে হত্যা করেছে। আমরা এর সুষ্ঠু বিচার দাবী করছি।
নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বোরহান খান জানান, নিহতের লাশ ময়নাতদন্ত শেষে স্বজনদের কজাছে বুঝিয়ে দেয়া হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Shares