আজ শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

শিরোনাম

বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা হালুয়াঘাট ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মধ্যে হাঁস-মুরগি বিতরণ ইশ্বরগঞ্জে বালু শ্রমিক আজিজুল হত্যার আসামী মাখন আটক শিক্ষার্থীদের বেতন অর্ধেক করে দিতে হবে-এমপি সায়েম হালুয়াঘাটে তেলের দোকানে অগ্নিকান্ড ম্যানেজিং কমিটির, সভাপতির পক্ষ থেকে জিপিএ-৫ পেলেই মিলবে ল্যাপটপ! হালুয়াঘাটে যুগান্তর স্বজন সমাবেশে কেক কাটলেন এমপি ‘সায়েম’ শিক্ষার্থীদেরকে নীতিকথা শোনাতে হবে- ইউএনও নালিতাবাড়ী নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে আসছেন ‘হাজী মোশারফ’ নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী ‘হাজী মোশারফ ‘ নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হতে চান “হাজী মোশারফ”

নেত্রকোনায় যুবলীগ নেতাকে ছুরিকাঘাতে হত্যা

প্রকাশিতঃ ৬:৫৫ অপরাহ্ণ | জুন ১৮, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪১৫ বার

নিজস্ব প্রতিবেদকঃ নেত্রকোনা সদর উপজেলার মৌগাতী ইউডিনয়নের ১নং ওয়ার্ড যুবলীগের সহসভাপতি এম এ হারেছ (৩২) শনিবার রাতে দুর্বৃত্তরা ছুরিকাঘাত করে হত্যা করেছে। তিনি ইউনিয়নের বাদেবহন গ্রামের মৃত- আবুল মনসুর গোলাপ মিয়ার ছেলে। নিহতের লাশ ময়নাতদন্ত শেষে রোববার বিকেলে গ্রামের গোরস্থানে দাফন করা হয়েছে। এ ঘটনায় উত্তেজিত এলাকাবাসী গ্রামের বেশ কিছু বাড়ি ভাংচুর করে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, এম এ হারেছের সাথে দীর্ঘদিন ধরে একই ইউনিয়নের আবদুস সালাম ও আবদুল কাদিরের এলাকায় প্রভাব বিস্তার ও জমি সংক্রান্ত বিরোধ চলছিল। এরই জের ধরে শনিবার রাতে দৃর্বৃত্তরা গ্রামের দক্ষিন পাশে ফোটা বিলের তীরে তাকে ধরে নিয়ে উপর্যুপরি ছুরিকাঘাত করে। এ সময় তার ডাক চিৎকারে গ্রামবাসী এগিয়ে যায়। অনেক খোঁজাখুজির পর বিলের পানিতে তার লাশ দেখতে পায়। খবর পেয়ে রাতেই নেত্রকোনা মডেল থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় পুলিশ কাউকে আটক করতে পারেনি। তবে ঘটনাস্থল থেকে একটি ছুরি ও মোবাইল সেট উদ্ধার করেছে। নিহত হারেছের চাচা আবুল কাসেম জানান, এম এ হারেছের সাথে দীর্ঘদিন ধরে একই ইউনিয়নের আবদুস সালাম ও আবদুল কাদিরের জমি সংক্রান্ত বিরোধ চলছিল। এ জন্য কয়েকবার হারেছের বাড়িতে হামলার ঘটনাও ঘটেছে। ওরা হারেছকে কয়েবার মেরে ফেলার হুমকিও দিয়েছে। এ ঘটনার প্রতিবাদে উত্তেজিত এলাকাবাসী বিক্ষোদ্ধ হয়ে গ্রামের বেশ কিছু বাড়ি ঘরে হামলা চালিয়ে ভাংচুর করে। এ সময় লুটপাটের ঘটনা ঘটে। নেত্রকোনা মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রন করে। এ নিয়ে এলাকায় টানটান উত্তেজনা বিরাজ করছে।
মৌগাতী ইউনিয়ন যুবলীগের সভাপতি ইসহাক মিয়া জানান, নিহত হারেছ ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি এবং একজন ভাল মানুষ ছিলেন। দুর্বৃত্তরা তাকে হত্যা করেছে। আমরা এর সুষ্ঠু বিচার দাবী করছি।
নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বোরহান খান জানান, নিহতের লাশ ময়নাতদন্ত শেষে স্বজনদের কজাছে বুঝিয়ে দেয়া হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Shares