আজ শনিবার , ৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে রাস্তার দাবিতে মানববন্ধন মর্ডান স্পোটিং ক্লাবের দোয়া ও ইফতার জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা কায়েসের ঈদ উপহার সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন আজ শফিকুল ইসলাম ভাইয়ের মৃত্যুবার্ষিকী খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ত্রিশাল ছাত্রদলের পক্ষ থেকে ইফতার বিতরণ হালুয়াঘাটে কৃষকের ধান কাটলেন এমপি হালুয়াঘাটে কর্মহীন মানুষের মাঝে রুবেলে’র খাদ্য সামগ্রী বিতরণ! করোনাঃ মৃত্যুর মিছিলে ১৫৪ চিকিৎসক বাউফলে ডায়রিয়া আক্রান্তদের মাঝে বিনামূল্যে স্যালাইন বিতরণ বাউফলে টাকা চুরি’র ঘটনাকে কেন্দ্র করে এক যুবককে কুপিয়ে জখম মৃত্যুপুরী ভারত শ্মশানে জায়গা না থাকায় গণচিতা ভারতে লুকানো হচ্ছে কোভিডে মৃতের সংখ্যা কমতে শুরু করেছে মৃত্যু ও শনাক্ত সংখ্যা বাউফলে ভ্রাম্যমান দুধ, ডিম ও মাংস বিক্রয়ে ব্যাপক সাড়া

নেত্রকোনায় যুবলীগ নেতাকে ছুরিকাঘাতে হত্যা

প্রকাশিতঃ ৬:৫৫ অপরাহ্ণ | জুন ১৮, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৮৬ বার

নিজস্ব প্রতিবেদকঃ নেত্রকোনা সদর উপজেলার মৌগাতী ইউডিনয়নের ১নং ওয়ার্ড যুবলীগের সহসভাপতি এম এ হারেছ (৩২) শনিবার রাতে দুর্বৃত্তরা ছুরিকাঘাত করে হত্যা করেছে। তিনি ইউনিয়নের বাদেবহন গ্রামের মৃত- আবুল মনসুর গোলাপ মিয়ার ছেলে। নিহতের লাশ ময়নাতদন্ত শেষে রোববার বিকেলে গ্রামের গোরস্থানে দাফন করা হয়েছে। এ ঘটনায় উত্তেজিত এলাকাবাসী গ্রামের বেশ কিছু বাড়ি ভাংচুর করে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, এম এ হারেছের সাথে দীর্ঘদিন ধরে একই ইউনিয়নের আবদুস সালাম ও আবদুল কাদিরের এলাকায় প্রভাব বিস্তার ও জমি সংক্রান্ত বিরোধ চলছিল। এরই জের ধরে শনিবার রাতে দৃর্বৃত্তরা গ্রামের দক্ষিন পাশে ফোটা বিলের তীরে তাকে ধরে নিয়ে উপর্যুপরি ছুরিকাঘাত করে। এ সময় তার ডাক চিৎকারে গ্রামবাসী এগিয়ে যায়। অনেক খোঁজাখুজির পর বিলের পানিতে তার লাশ দেখতে পায়। খবর পেয়ে রাতেই নেত্রকোনা মডেল থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় পুলিশ কাউকে আটক করতে পারেনি। তবে ঘটনাস্থল থেকে একটি ছুরি ও মোবাইল সেট উদ্ধার করেছে। নিহত হারেছের চাচা আবুল কাসেম জানান, এম এ হারেছের সাথে দীর্ঘদিন ধরে একই ইউনিয়নের আবদুস সালাম ও আবদুল কাদিরের জমি সংক্রান্ত বিরোধ চলছিল। এ জন্য কয়েকবার হারেছের বাড়িতে হামলার ঘটনাও ঘটেছে। ওরা হারেছকে কয়েবার মেরে ফেলার হুমকিও দিয়েছে। এ ঘটনার প্রতিবাদে উত্তেজিত এলাকাবাসী বিক্ষোদ্ধ হয়ে গ্রামের বেশ কিছু বাড়ি ঘরে হামলা চালিয়ে ভাংচুর করে। এ সময় লুটপাটের ঘটনা ঘটে। নেত্রকোনা মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রন করে। এ নিয়ে এলাকায় টানটান উত্তেজনা বিরাজ করছে।
মৌগাতী ইউনিয়ন যুবলীগের সভাপতি ইসহাক মিয়া জানান, নিহত হারেছ ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি এবং একজন ভাল মানুষ ছিলেন। দুর্বৃত্তরা তাকে হত্যা করেছে। আমরা এর সুষ্ঠু বিচার দাবী করছি।
নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বোরহান খান জানান, নিহতের লাশ ময়নাতদন্ত শেষে স্বজনদের কজাছে বুঝিয়ে দেয়া হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Shares