আজ শনিবার , ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়াতে পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে ২জন নিহত এমপি’র পক্ষে হালুয়াঘাট ধান্য ব্যবসায়ী সমিতির কম্বল বিতরণ ধোবাউড়ায় ট্রাক-হোন্ডা সংঘর্ষে নিহত-২, চালক ও হেলপার আটক বাউফলে ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি হালুয়াঘাটে ঝরে পড়া শিশুরা পাবে শিক্ষার সুযোগ। আসছে শিক্ষক নিয়োগও হালুয়াঘাটে স্বামীর আত্নহত্যা দেখে স্ত্রীও বিষ খায়! দুজনেরই মৃত্যু হালুয়াঘাটে স্বামী-স্ত্রীর আত্নহত্যা রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান হালুয়াঘাটে পিকনিকের বাস উল্টে আহত-৮ ময়মনসিংহের ত্রিশালে করোনা টিকাদান কর্মসূচির উদ্বোধন

বরগুনার তায়েবা ফাস্ট ফুডে বাসি পচা এবং মেয়াদ উত্তীর্ন খাবার বিক্রির অভিযোগ

প্রকাশিতঃ ৪:২১ অপরাহ্ণ | আগস্ট ৩১, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪৭ বার

বরগুনা প্রতিনিধি:বরগুনা শহরের বাজার রোডের তায়েবা ফাস্ট ফুড এন্ড ডিপার্মেন্টাল স্টোরে ভেজাল এবং নিন্ম মানের খাবার তৈরি ও বিক্রির অভিযোগ উঠেছে। জানা যায়, শহরের গুরুত্বপুর্ণ সড়কে অবস্থান হওয়ায় প্রতিদিন শত শত ক্রেতা এ দোকান থেকে বিভিন্ন রকমের খাদ্য সামগ্রী ক্রয় করে থাকেন। কিন্তু প্রশাসনের কোন মনটিরিং না থাকায় মেয়াদ উত্তীর্ন কেক, বিস্কুট ও কনফেকশনারী আইটেমের খাদ্য বিক্রি করছে হর হামেশাই। এছাড়াও বর্তমানে করোনা পরিস্থি চলমান থাকায় প্রশাসনের কোন স্বাস্থ্য বিধি মানা হচ্ছে না, নেই কোন হাত ধোয়ার ব্যবস্থা এবং হ্যান্ড স্যানিটাইজার।
সরোজমিনে গিয়ে দেখা যায়, দোকানের ভেতরে পরিবেশ নোংরা এবং অস্বাস্থ্যকর। এছাড়াও দীর্ঘদিনের পুরাতন তেল দিয়ে সিঙ্গারা, স্বমুচাসহ বিভিন্ন রকমের খাবার তৈরি করছে। পরে খাবার গুলো কোন রকম ধূলোবালি প্রতিরোধ ছাড়াই বিক্রি করা হচ্ছে।
সোমবার (৩১ আগস্ট) দুপুরে মিরাজ আহমেদ নামে এক ক্রেতা অভিযোগ করে বলেন, আমি কিছু বিস্কুট এবং কেক ক্রয় করি। কিন্তু পরেন বিস্কুটের গায়ে মেয়াদ উত্তীর্ন থাকায় বিষয়টা ম্যানেজারকে জানাই। পরে দোকানের ম্যানেজারসহ কর্মচারিরা ক্ষিপ্ত হয়ে দোকান থেকে চলে যেতে বলেন। পরে জানতে পারি স্যানিটারি পরিদর্শক কর্মকর্তাকে ম্যানেজ করে তাদের এই লোক ঠকানো ব্যবসা চলছে।
এ ব্যাপারে দোকানের মালিক এবং ম্যানেজারের কাছে জানতে চাইলে তারা এ ব্যাপারে কথা বলতে রাজি হন নাই।
এদিকে বরগুনা সচেতন মহলের দাবী, মেয়াদ উত্তীর্ন ও ভেজাল খাবার প্রস্তুত কারন তায়েবা ফাস্টফুড ও ডিপার্টমেন্টাল স্টোরে দ্রুত প্রয়োজনীয় পদেক্ষেপ গ্রহণ করতে জেলা প্রশাসক মহোদয়ের সুদৃষ্টি কামনা করেছেন। ভবিষতে যাতে বাসি পচা খাবার বিক্রি না করতে পারে সেজন্য পদক্ষেপ গ্রহনের দাবী জানিয়েছেন তারা।

Shares