আজ সোমবার , ৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

ইকোপার্কে বেড়াতে গিয়ে খালু কর্তৃক ভাগ্নী ধর্ষণের শিকার শ্রীবর্দীতে পানিতে ডুবে প্রতিবন্ধী শিশুর মৃত্যু মেয়ের খুনের বিচার চাইলেন বাবা বাউফলে ছাত্রদলের বিক্ষোভ মিছিল নালিতাবাড়ীতে বন্য হাতির আক্রমণে কৃষকের মৃত্যু দাশপাড়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি আজম, সম্পাদক মজিবর নালিতাবাড়ীর নৃতাত্ত্বিক জনগোষ্ঠীর নিখোঁজ শিক্ষার্থী উদ্ধার নালিতাবাড়ীতে গণহত্যা দিবস পালিত দলিল প্রতি অতিরিক্ত ফি ১০ হাজার টাকা। প্রতিবাদে ধোবাউড়ায় সংবাদ সম্মেলন রামচন্দ্রকুড়ায় স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় বাঁধা: সংঘর্ষ, গাড়ি ভাংচুর, আহত হালুয়াঘাটে গাছের সাথে শত্রুতা হালুয়াঘাটে আরও ২৯ জন ভূমিহীনকে জমিসহ ঘর প্রদান ময়মনসিংহে গৃহবধূকে পিটিয়ে হত্যা, স্বামী আটক। প্রধান মন্ত্রীর উপহার চান ভাগ্য বিড়ম্বিত বিধবা রেনুবালা! ২৫ বৎসরেও হয়নি বিলকিছের প্রতিবন্ধী ভাতা

বরগুনার তায়েবা ফাস্ট ফুডে বাসি পচা এবং মেয়াদ উত্তীর্ন খাবার বিক্রির অভিযোগ

প্রকাশিতঃ ৪:২১ অপরাহ্ণ | আগস্ট ৩১, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৩৬ বার

বরগুনা প্রতিনিধি:বরগুনা শহরের বাজার রোডের তায়েবা ফাস্ট ফুড এন্ড ডিপার্মেন্টাল স্টোরে ভেজাল এবং নিন্ম মানের খাবার তৈরি ও বিক্রির অভিযোগ উঠেছে। জানা যায়, শহরের গুরুত্বপুর্ণ সড়কে অবস্থান হওয়ায় প্রতিদিন শত শত ক্রেতা এ দোকান থেকে বিভিন্ন রকমের খাদ্য সামগ্রী ক্রয় করে থাকেন। কিন্তু প্রশাসনের কোন মনটিরিং না থাকায় মেয়াদ উত্তীর্ন কেক, বিস্কুট ও কনফেকশনারী আইটেমের খাদ্য বিক্রি করছে হর হামেশাই। এছাড়াও বর্তমানে করোনা পরিস্থি চলমান থাকায় প্রশাসনের কোন স্বাস্থ্য বিধি মানা হচ্ছে না, নেই কোন হাত ধোয়ার ব্যবস্থা এবং হ্যান্ড স্যানিটাইজার।
সরোজমিনে গিয়ে দেখা যায়, দোকানের ভেতরে পরিবেশ নোংরা এবং অস্বাস্থ্যকর। এছাড়াও দীর্ঘদিনের পুরাতন তেল দিয়ে সিঙ্গারা, স্বমুচাসহ বিভিন্ন রকমের খাবার তৈরি করছে। পরে খাবার গুলো কোন রকম ধূলোবালি প্রতিরোধ ছাড়াই বিক্রি করা হচ্ছে।
সোমবার (৩১ আগস্ট) দুপুরে মিরাজ আহমেদ নামে এক ক্রেতা অভিযোগ করে বলেন, আমি কিছু বিস্কুট এবং কেক ক্রয় করি। কিন্তু পরেন বিস্কুটের গায়ে মেয়াদ উত্তীর্ন থাকায় বিষয়টা ম্যানেজারকে জানাই। পরে দোকানের ম্যানেজারসহ কর্মচারিরা ক্ষিপ্ত হয়ে দোকান থেকে চলে যেতে বলেন। পরে জানতে পারি স্যানিটারি পরিদর্শক কর্মকর্তাকে ম্যানেজ করে তাদের এই লোক ঠকানো ব্যবসা চলছে।
এ ব্যাপারে দোকানের মালিক এবং ম্যানেজারের কাছে জানতে চাইলে তারা এ ব্যাপারে কথা বলতে রাজি হন নাই।
এদিকে বরগুনা সচেতন মহলের দাবী, মেয়াদ উত্তীর্ন ও ভেজাল খাবার প্রস্তুত কারন তায়েবা ফাস্টফুড ও ডিপার্টমেন্টাল স্টোরে দ্রুত প্রয়োজনীয় পদেক্ষেপ গ্রহণ করতে জেলা প্রশাসক মহোদয়ের সুদৃষ্টি কামনা করেছেন। ভবিষতে যাতে বাসি পচা খাবার বিক্রি না করতে পারে সেজন্য পদক্ষেপ গ্রহনের দাবী জানিয়েছেন তারা।

Shares