আজ সোমবার , ২১শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

ভালুকায় সাংবাদিক নিগ্রহের বিচার দাবিতে মানববন্ধন রিফাত হত্যা রায় ৩০ সেপ্টেম্বর ! মিন্নির সাজা হবে কি? টাংগাইল সদরের (বুরো এনজিও) কর্মকর্তা খুন। মতলব উত্তরে আধুনিক প্রযুক্তিতে বীজ উৎপাদন সংরক্ষনে মাঠ দিবস অনুষ্টিত টাংগাইলে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান লিটন কে কুপিয়ে হত্যা চেস্টা। টাংগাইলে চতুর্থ শ্রেণির (১০) এক শিশুকে ধর্ষণের পর হত্যা। রাঙ্গাবালীতে বিয়ের প্রতিশ্রæতিতে প্রতারণার অভিযোগ, চারজনের বিরুদ্ধে মামলা হালুয়াঘাটে বিজিবি’র পিটুনিতে আহত-১ প্রশ্নবিদ্ধ টি.এইচ.ও ডা. সোহেলী শারমিন! কোটি টাকার দূর্ণীতির নেপথ্যে–? হালুয়াঘাটে নারী সোর্স সুমিসহ ৬ জনের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ বাউফলে এক ব্যক্তির চোখ উৎপাটন হালুয়াঘাটে সুমী’র অপকর্ম ফাঁস! প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ২৪ ঘণ্টায় আরো ৪১ জনের মৃত্যু, শনাক্ত ১৮২৭ রূপগঞ্জ প্রেসক্লাবের স্বঘোষিত সভাপতির হুমকিতে ৫ সাংবাদিক এলাকাছাড়া করোনায় আরও ৩৬ জনের মৃত্যু

নায়িকার নগ্ন সেলফি নিয়ে তোলপাড়

প্রকাশিতঃ ৭:১২ অপরাহ্ণ | আগস্ট ২৬, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৭ বার

অনলাইন ডেস্কঃ ভরা বর্ষায় ইনস্টাগ্রামে উষ্ণতা ছড়ালেন বলিউডের ইরানি সুন্দরী মন্দানা করিমি। নগ্ন দেহে বাথরুমের আয়নার সামনে দাঁড়িয়ে তুললেন সেলফি। সেই সেলফি আপলোড করলেন নিজের প্রোফাইলে। আর নায়িকার সেই নগ্ন সেলফি নিয়ে শুরু হয়েছে তোলপাড়। এরইমধ্যে ভাইরাল হয়েছে ছবিগুলো। শুধু তাই নয়, প্রশংসার পাশাপাশি সমালোচনামূলক মন্তব্যই বেশি আসছে ছবিগুলোর বিপরীতে। ছবি দেখেই বোঝা যাচ্ছে বাথটব থেকে সদ্য স্নান সেরে বেরিয়ে এসেছেন মন্দানা। মাথার চুল অগোছালো।

গায়ে রয়েছে শুধু শরীর মোছার তোয়ালে খানা। তা জড়িয়েই কখনও সামনে থেকে পোজ দিয়েছেন, আবার কখনও পাশ ফিরে নিজের অঙ্গ বিভাজিকা উন্মুক্ত করেছেন আয়নার সামনে। আর এভাবেই উদযাপন করতে চেয়েছেন নিজের নারী স্বত্তাকে। ইরানের তেহরানে জন্ম মন্দানার। বাবা ইরানের হলেও মা ছিলেন ভারতীয়। নিজের সাক্ষাৎকারে মন্দানা জানিয়েছিলেন, ছোটবেলাটা রক্ষণশীল পরিবারেই কেটেছে তার। বড় হয়ে যখন মডেলিংয়ের দুনিয়ায় প্রবেশ করেন তখন থেকেই সাহসী মন্দানার সফর শুরু হয়। মডেলিংয়ের জন্যই তিন মাসের জন্য মুম্বইয়ে এসেছিলেন মন্দানা। সেখান থেকে সুযোগ পেয়ে যান ‘রয়’, ‘ভাগ জনি’, ‘ক্যায়া কুল হ্যায় হাম’ ছবিতে। তবে তার ভাগ্য ফেরে সালমান খান সঞ্চালিত ‘বিগ বস ৯’ শোয়ের মাধ্যমে। ১০৪তম দিনে ৪ নম্বরে এসে শো থেকে বেরিয়েছিলেন মন্দানা। তারপর থেকেই তার সাফল্যের ধারা অব্যাহত।

Shares