আজ শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

শিরোনাম

বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা হালুয়াঘাট ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মধ্যে হাঁস-মুরগি বিতরণ ইশ্বরগঞ্জে বালু শ্রমিক আজিজুল হত্যার আসামী মাখন আটক শিক্ষার্থীদের বেতন অর্ধেক করে দিতে হবে-এমপি সায়েম হালুয়াঘাটে তেলের দোকানে অগ্নিকান্ড ম্যানেজিং কমিটির, সভাপতির পক্ষ থেকে জিপিএ-৫ পেলেই মিলবে ল্যাপটপ! হালুয়াঘাটে যুগান্তর স্বজন সমাবেশে কেক কাটলেন এমপি ‘সায়েম’ শিক্ষার্থীদেরকে নীতিকথা শোনাতে হবে- ইউএনও নালিতাবাড়ী নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে আসছেন ‘হাজী মোশারফ’ নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী ‘হাজী মোশারফ ‘ নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হতে চান “হাজী মোশারফ”

নায়িকার নগ্ন সেলফি নিয়ে তোলপাড়

প্রকাশিতঃ ৭:১২ অপরাহ্ণ | আগস্ট ২৬, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৬৫১ বার

অনলাইন ডেস্কঃ ভরা বর্ষায় ইনস্টাগ্রামে উষ্ণতা ছড়ালেন বলিউডের ইরানি সুন্দরী মন্দানা করিমি। নগ্ন দেহে বাথরুমের আয়নার সামনে দাঁড়িয়ে তুললেন সেলফি। সেই সেলফি আপলোড করলেন নিজের প্রোফাইলে। আর নায়িকার সেই নগ্ন সেলফি নিয়ে শুরু হয়েছে তোলপাড়। এরইমধ্যে ভাইরাল হয়েছে ছবিগুলো। শুধু তাই নয়, প্রশংসার পাশাপাশি সমালোচনামূলক মন্তব্যই বেশি আসছে ছবিগুলোর বিপরীতে। ছবি দেখেই বোঝা যাচ্ছে বাথটব থেকে সদ্য স্নান সেরে বেরিয়ে এসেছেন মন্দানা। মাথার চুল অগোছালো।

গায়ে রয়েছে শুধু শরীর মোছার তোয়ালে খানা। তা জড়িয়েই কখনও সামনে থেকে পোজ দিয়েছেন, আবার কখনও পাশ ফিরে নিজের অঙ্গ বিভাজিকা উন্মুক্ত করেছেন আয়নার সামনে। আর এভাবেই উদযাপন করতে চেয়েছেন নিজের নারী স্বত্তাকে। ইরানের তেহরানে জন্ম মন্দানার। বাবা ইরানের হলেও মা ছিলেন ভারতীয়। নিজের সাক্ষাৎকারে মন্দানা জানিয়েছিলেন, ছোটবেলাটা রক্ষণশীল পরিবারেই কেটেছে তার। বড় হয়ে যখন মডেলিংয়ের দুনিয়ায় প্রবেশ করেন তখন থেকেই সাহসী মন্দানার সফর শুরু হয়। মডেলিংয়ের জন্যই তিন মাসের জন্য মুম্বইয়ে এসেছিলেন মন্দানা। সেখান থেকে সুযোগ পেয়ে যান ‘রয়’, ‘ভাগ জনি’, ‘ক্যায়া কুল হ্যায় হাম’ ছবিতে। তবে তার ভাগ্য ফেরে সালমান খান সঞ্চালিত ‘বিগ বস ৯’ শোয়ের মাধ্যমে। ১০৪তম দিনে ৪ নম্বরে এসে শো থেকে বেরিয়েছিলেন মন্দানা। তারপর থেকেই তার সাফল্যের ধারা অব্যাহত।

Shares