আজ শুক্রবার , ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে পানিতে ডুবে শিশুর মৃত্যু ওজনে ধান বেশী নেয়ার প্রতিবাদে বিক্ষোভ নালিতাবাড়ীতে মাংস বিক্রেতাদের জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত নালিতাবাড়ীতে অগ্নিকাণ্ডে ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতঘর পুড়ে ক্ষয়ক্ষতি “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত প্রকল্পের পাওনা টাকা দাবী: ইউপি চেয়ারম্যানের নির্দেশে হামলার অভিযোগ “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত নালিতাবাড়ীর মাদক ব‍্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব হালুয়াঘাটে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শেরপুরে স্বামী পরিত্যক্তা তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ: গ্রেফতার এক নালিতাবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নালিতাবাড়ীতে র‍্যাবের হাতে বিদেশী মদসহ যূবক গ্রেফতার তিনানী বাজার থেকে সয়াবিন তেল জব্ধ,লাখ টাকা জরিমানা নালিতাবাড়ী প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে একজন আটক নালিতাবাড়ীতে গতি রোধ করে গরু ব্যবসায়ীর উপর বিজিবি’র গুলি, আহত তিন

নদীতে ডুবে নিখোঁজের ২দিন পর শিশু শিক্ষার্থীর লাশ উদ্ধার

প্রকাশিতঃ ৯:০৫ অপরাহ্ণ | আগস্ট ১৭, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৬০ বার

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালীর বাউফলের আলোকি নদীতে ডুবে নিখোঁজের দুই দিন পরে রায়হান (১১) নামে এক শিশু শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে। আজ সোমবার সকাল ৭টার দিকে ঘটনাস্থল থেকে দেড় কিলোমিটার দূরে নদীর পূর্ব-চাঁদকাঠি পয়েন্টে থেকে ওই লাশ উদ্ধার করে স্থানীয়রা। নিহত শিশুটির বাবার নাম মো. হারুন-অর-রশিদ। ঢাকার মীরপুর-২ এলাকার চম্পা-পারুল প্রাইমারি স্কুলের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী ছিলো।
ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, বাবা-মায়ের সঙ্গে ঈদের ছুটিতে গ্রামের বাড়ি উপজেলার জাফরাবাদ এসে আলোকি চাঁদকাঠী এলাকার খালু মোজ্জামেল হকের বাড়ীতে বেড়াতে যায় সে। শনিবার দুপুরে বাড়ির শিশুদের সঙ্গে নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হয় সে। এরপর ফায়ার সার্ভিসের একধিক টিমের ডুবুরি দল দুই দিনেও সন্ধান করতে পারেনি শিশুটির।
বাউফল উপজেলা ফায়ার সার্ভিসের সদস্য মো. সজিব জানান, উদ্ধার কার্যক্রম পরিচালনা করার সময় নদীতে প্রবল স্রোত থাকায় ফায়ার সার্ভিসের একাধিক টিমের ডুবুরি দল শিশুটির উদ্ধার কারতে ব্যার্থ হয়।

Shares