আজ শনিবার , ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বাউফলে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হালুয়াঘাটে ঐতিহাসিক তেলিখালী যুদ্ধ দিবস উদযাপন বাউফলে যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পলিত নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক

নদীতে ডুবে নিখোঁজের ২দিন পর শিশু শিক্ষার্থীর লাশ উদ্ধার

প্রকাশিতঃ ৯:০৫ অপরাহ্ণ | আগস্ট ১৭, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১২৭ বার

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালীর বাউফলের আলোকি নদীতে ডুবে নিখোঁজের দুই দিন পরে রায়হান (১১) নামে এক শিশু শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে। আজ সোমবার সকাল ৭টার দিকে ঘটনাস্থল থেকে দেড় কিলোমিটার দূরে নদীর পূর্ব-চাঁদকাঠি পয়েন্টে থেকে ওই লাশ উদ্ধার করে স্থানীয়রা। নিহত শিশুটির বাবার নাম মো. হারুন-অর-রশিদ। ঢাকার মীরপুর-২ এলাকার চম্পা-পারুল প্রাইমারি স্কুলের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী ছিলো।
ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, বাবা-মায়ের সঙ্গে ঈদের ছুটিতে গ্রামের বাড়ি উপজেলার জাফরাবাদ এসে আলোকি চাঁদকাঠী এলাকার খালু মোজ্জামেল হকের বাড়ীতে বেড়াতে যায় সে। শনিবার দুপুরে বাড়ির শিশুদের সঙ্গে নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হয় সে। এরপর ফায়ার সার্ভিসের একধিক টিমের ডুবুরি দল দুই দিনেও সন্ধান করতে পারেনি শিশুটির।
বাউফল উপজেলা ফায়ার সার্ভিসের সদস্য মো. সজিব জানান, উদ্ধার কার্যক্রম পরিচালনা করার সময় নদীতে প্রবল স্রোত থাকায় ফায়ার সার্ভিসের একাধিক টিমের ডুবুরি দল শিশুটির উদ্ধার কারতে ব্যার্থ হয়।

Shares