আজ শনিবার , ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

খুলনায় বাঘের হামলায় ‘নিহত’ সিরাজুল ফিরলেন জীবিত হালুয়াঘাটে অবৈধভাবে মাটি উত্তোলনে ৫০ হাজার টাকা অর্থদন্ড খালেদার রোগ মুক্তিতে হালুয়াঘাটে বিএনপি’র দোয়া অসুস্থ্য স্ত্রীকে দেখতে হাসপাতালে আসার সময় ট্রাকচাপায় এক প্রকৌশলী নিহত খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় হালুয়াঘাটে বিএনপি’র দোয়া খালেদা জিয়া করোনাভাইরাসে আক্রান্ত হালুয়াঘাটে হেফাজত নেতা মাওঃ মামুনুলকে নিয়ে তর্ক! শিক্ষকের চোখে ঘুষি হালুয়াঘাটে লকডাউনের প্রথম দিনে ৩ জনকে অর্থদন্ড বাউফলে ৭ জনের অর্থদন্ড বরগুনায় আয়লা পাতাকাটা ইউনিয়নে নৌকার প্রার্থীর উপর হামলা, আহত-১০ ট্রাকে চাপ দিয়ে ছেঁচড়িয়ে নিয়ে যায় ‘অনিক’কে! আরও এক মর্মান্তিক মৃত্যু বাউফলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত ইউপি নির্বাচন বাউফলে ২ চেয়ারম্যান ও ১ মেম্বার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত বাউফলে ২ দিন ব্যাপী উন্নয়ন মেলা শুরু হালুয়াঘাটে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি

নদীতে ডুবে নিখোঁজের ২দিন পর শিশু শিক্ষার্থীর লাশ উদ্ধার

প্রকাশিতঃ ৯:০৫ অপরাহ্ণ | আগস্ট ১৭, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৬৯ বার

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালীর বাউফলের আলোকি নদীতে ডুবে নিখোঁজের দুই দিন পরে রায়হান (১১) নামে এক শিশু শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে। আজ সোমবার সকাল ৭টার দিকে ঘটনাস্থল থেকে দেড় কিলোমিটার দূরে নদীর পূর্ব-চাঁদকাঠি পয়েন্টে থেকে ওই লাশ উদ্ধার করে স্থানীয়রা। নিহত শিশুটির বাবার নাম মো. হারুন-অর-রশিদ। ঢাকার মীরপুর-২ এলাকার চম্পা-পারুল প্রাইমারি স্কুলের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী ছিলো।
ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, বাবা-মায়ের সঙ্গে ঈদের ছুটিতে গ্রামের বাড়ি উপজেলার জাফরাবাদ এসে আলোকি চাঁদকাঠী এলাকার খালু মোজ্জামেল হকের বাড়ীতে বেড়াতে যায় সে। শনিবার দুপুরে বাড়ির শিশুদের সঙ্গে নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হয় সে। এরপর ফায়ার সার্ভিসের একধিক টিমের ডুবুরি দল দুই দিনেও সন্ধান করতে পারেনি শিশুটির।
বাউফল উপজেলা ফায়ার সার্ভিসের সদস্য মো. সজিব জানান, উদ্ধার কার্যক্রম পরিচালনা করার সময় নদীতে প্রবল স্রোত থাকায় ফায়ার সার্ভিসের একাধিক টিমের ডুবুরি দল শিশুটির উদ্ধার কারতে ব্যার্থ হয়।

Shares