আজ শনিবার , ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে এক শত গৃহহীন পরিবারকে প্রধান মন্ত্রীর দেয়া ঘর হস্তান্তর হালুয়াঘাটে ১২শত মানুষের মাঝে ‘প্রিন্সে’র শীত বস্ত্র বিতরণ পাটগ্রাম সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত চুয়াডাঙ্গায় স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে নিহত ১ ময়মনসিংহের ত্রিশাল সরকারি নজরুল একাডেমি ভর্তির লটারীর ড্র অনুষ্ঠিত ময়মনসিংহের ত্রিশাল কুড়াগাছা রাস্তার বেহাল দশা ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার বাতিলকৃত নির্বাচন ১৪ই ফেব্রুয়ারী আর কলেজে ভর্তি হওয়া হলো না নুসরাতের দুইবারের বেশি শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি নয়, হাইকোর্টের রায় স্টামফোর্ড সাংবাদিক ফোরামের সহ-সভাপতি হলেন বাউফলের মাজহারুল তামিম বাউফল প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহন বাউফলে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত যাত্রীবাহি বাসে অজ্ঞান পার্টির ৫ জন ধৃত বাউফলে গোদরোগ প্রতিরোধে সামাজিক উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হালুয়াঘাটে পানিতে ডুবে যুবকের মৃত্যু

নদীতে ডুবে নিখোঁজের ২দিন পর শিশু শিক্ষার্থীর লাশ উদ্ধার

প্রকাশিতঃ ৯:০৫ অপরাহ্ণ | আগস্ট ১৭, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৫২ বার

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালীর বাউফলের আলোকি নদীতে ডুবে নিখোঁজের দুই দিন পরে রায়হান (১১) নামে এক শিশু শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে। আজ সোমবার সকাল ৭টার দিকে ঘটনাস্থল থেকে দেড় কিলোমিটার দূরে নদীর পূর্ব-চাঁদকাঠি পয়েন্টে থেকে ওই লাশ উদ্ধার করে স্থানীয়রা। নিহত শিশুটির বাবার নাম মো. হারুন-অর-রশিদ। ঢাকার মীরপুর-২ এলাকার চম্পা-পারুল প্রাইমারি স্কুলের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী ছিলো।
ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, বাবা-মায়ের সঙ্গে ঈদের ছুটিতে গ্রামের বাড়ি উপজেলার জাফরাবাদ এসে আলোকি চাঁদকাঠী এলাকার খালু মোজ্জামেল হকের বাড়ীতে বেড়াতে যায় সে। শনিবার দুপুরে বাড়ির শিশুদের সঙ্গে নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হয় সে। এরপর ফায়ার সার্ভিসের একধিক টিমের ডুবুরি দল দুই দিনেও সন্ধান করতে পারেনি শিশুটির।
বাউফল উপজেলা ফায়ার সার্ভিসের সদস্য মো. সজিব জানান, উদ্ধার কার্যক্রম পরিচালনা করার সময় নদীতে প্রবল স্রোত থাকায় ফায়ার সার্ভিসের একাধিক টিমের ডুবুরি দল শিশুটির উদ্ধার কারতে ব্যার্থ হয়।

Shares