আজ শুক্রবার , ১৮ই সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

রিফাত হত্যা রায় ৩০ সেপ্টেম্বর ! মিন্নির সাজা হবে কি? টাংগাইল সদরের (বুরো এনজিও) কর্মকর্তা খুন। মতলব উত্তরে আধুনিক প্রযুক্তিতে বীজ উৎপাদন সংরক্ষনে মাঠ দিবস অনুষ্টিত টাংগাইলে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান লিটন কে কুপিয়ে হত্যা চেস্টা। টাংগাইলে চতুর্থ শ্রেণির (১০) এক শিশুকে ধর্ষণের পর হত্যা। রাঙ্গাবালীতে বিয়ের প্রতিশ্রæতিতে প্রতারণার অভিযোগ, চারজনের বিরুদ্ধে মামলা হালুয়াঘাটে বিজিবি’র পিটুনিতে আহত-১ প্রশ্নবিদ্ধ টি.এইচ.ও ডা. সোহেলী শারমিন! কোটি টাকার দূর্ণীতির নেপথ্যে–? হালুয়াঘাটে নারী সোর্স সুমিসহ ৬ জনের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ বাউফলে এক ব্যক্তির চোখ উৎপাটন হালুয়াঘাটে সুমী’র অপকর্ম ফাঁস! প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ২৪ ঘণ্টায় আরো ৪১ জনের মৃত্যু, শনাক্ত ১৮২৭ রূপগঞ্জ প্রেসক্লাবের স্বঘোষিত সভাপতির হুমকিতে ৫ সাংবাদিক এলাকাছাড়া করোনায় আরও ৩৬ জনের মৃত্যু মসজিদে এসি বিস্ফোরণে মৃত বেড়ে ২৮

বাউফলে ব্রিজের নির্মাণ কাজ বন্ধ, জনদুর্ভোগ

প্রকাশিতঃ ৭:৫৮ অপরাহ্ণ | আগস্ট ১০, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৫১ বার

বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর বাউফল ও নওমালা সড়কের ভিডিসি বাজার সংলগ্ন খালের উপর একটি গার্ডার ব্রিজের নির্মাণ কাজ দীর্ঘ দিন ধরে বন্ধ রয়েছে । এর ফলে সাধারন মানুষ দুর্ভোগের শিকার হচ্ছেন। মেসার্স সম্পা কনকট্রাকশনের নামে পটুয়াখালীর জনৈক এনায়েত হোসেন এই গার্ডার ব্রিজটির নির্মাণ কাজ করছেন।
জানা গেছে, ২০১৯-২০২০ইং অর্থ বছরের স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরের আওতায় ওই সড়কের ভিডিসি সংলগ্ন খালের উপর ২ কোটি ২৪ লাখ ১৮ হাজার ৮০ টাকা ব্যয়ে ২৫ মিটার দৈর্ঘ, ৭ পয়েন্ট ৩ মিটার প্রস্থর এবং ৪ মিটার উচ্চতা সম্পন্ন গার্ডার ব্রিজ নির্মাণের জন্য গত বছর অক্টোবর মাসে দরপত্র আহবান করা হয়। কার্যদেশ পাওয়ার তিন মাসের মধ্যে ব্রিজটির নির্মাণ কাজ সম্পন্ন হওয়া কথা থাকালে তা করা হয়নি। ঠিকাদার প্রতিষ্ঠান চলতি বছর জানুয়ারি মাস থেকে ব্রিজটির নির্মাণ শুরু করেন। ব্রিজটির ৬০ ভাগ কাজ শেষ হলেও মে মাস থেকে ব্রিজটির নির্মাণ কাজ বন্ধ রয়েছে। বিকল্প পথে যাতায়তের জন্য ওই নির্মাণাধিন ব্রিজের পশ্চিম পাশে একটি কাঠের সেতু নির্মাণ করে দেয়া হলেও বর্তমানে সেটি বেহাল অবস্থায় পরিণত হয়েছে। সেতুটি দেবে গেছে। বর্ষার পানিতে ওই কাঠের সেতুর দুই পাশ ডুবে যাওয়ায় । এ ছাড়াও সেতুটির সংযোগ সড়ক খানাখন্দে পরিণত হয়েছে। এই সড়ক দিয়ে প্রতিদিন কয়েক হাজার মানুষ পটুয়াখালী জেলা শহরেরসহ বিভিন্ন স্থানে যাতায়ত করতে গিয়ে দুর্ভোগের শিকার হচ্ছেন।
এ ব্যাপারে জানাতে ঠিকাদারী প্রতিষ্ঠানের সাব-কন্ট্রাকটর এনায়েত হোসেনের মুঠো ফোনে কল দেয়া হলে তিনি ফোন রিসিভ করেন। পরে সাংবাদিক পরিচয় পাওয়ার পর লাইন কেটে দেন। এরপর আর ফোন রিসিভ করেননি।

Shares