আজ সোমবার , ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বিচারপতি টি.এইচ.খান আর নেই হালুয়াঘাটের যুবককে পিটিয়ে হত্যা হালুয়াঘাটের যুবককে পিটিয়ে হত্যা হালুয়াঘাটে দুই গারো তরুণীকে দলবেঁধে ধর্ষণ, গ্রেপ্তার-৫ বাউফলে নৌকার মাঝি হলেন বর্তমান মেয়র জুয়েল কেন্দুয়ায় মৃত ব্যক্তি ভেঙ্গেছে নৌকা প্রার্থীর বাড়ীঘর ওসি শাহিনুজ্জামান’র শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হালুয়াঘাটে প্রতিবেশীকে ফাঁসাতে শশুরকে জবাই জামাতার! রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বাউফলে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হালুয়াঘাটে ঐতিহাসিক তেলিখালী যুদ্ধ দিবস উদযাপন বাউফলে যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পলিত নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

মুক্তাগাছায় বাস-অটোরিকশা সংঘর্ষে ৭ জনের মৃত্যু

প্রকাশিতঃ ১০:২৪ অপরাহ্ণ | আগস্ট ০৮, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৮৭ বার

ডেস্ক রিপোর্টঃ মুক্তাগাছা-জামালপুর সড়কের মানকোনের রায়থুরা এলাকায় সিএনজি চালিত অটোরিকশা ও যাত্রীবাহি বাসের মুখোমুখি সংঘর্ষে সাতজন নিহত হয়েছেন। শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- টাঙ্গাইলের নয়াপাড়া গ্রামের নূর ইসলাম (৩৫), তার স্ত্রী তাসলিমা আক্তার (৩১), তাদের মেয়ে লিজা আক্তার (১৩), টাঙ্গাইলের মধুপুর উপজেলার সোলাকুড়ি গ্রামের সাইদুল ইসলাম (৫৫), নজর মিয়া (৬০), ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার মলাজানি গ্রামের নজরুল ইসলাম (৩৫), একই উপজেলার চেচুয়ার বাসিন্দা অটোরিকশা চালক আলাদুল মিয়া (৩৪)। নিহতরা সবাই অটোরিকশার আরোহী ছিলেন।
পুলিশ জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা জামালপুরগামী রাজিব পরিবহনের একটি বাস মানকোনের রায়থুরা এলাকায় পৌঁছালে জামালপুর থেকে ময়মনসিংহগামী অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলেই চারজন নিহত হন। আহত তিনজনকে হাসপাতালে নেওয়ার পথে তাদের মৃত্যু হয়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বলেন, ‘নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। বাসটিকে জব্দ করা হয়েছে।’

Shares