আজ শুক্রবার , ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বাউফলে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হালুয়াঘাটে ঐতিহাসিক তেলিখালী যুদ্ধ দিবস উদযাপন বাউফলে যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পলিত নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক

বাউফলে দিনদুপুরে তরুনকে কুপিয়ে জখম

প্রকাশিতঃ ৮:১৮ অপরাহ্ণ | জুন ২৭, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৯৮ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল (পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে কৌশলে পুলিশের ভয় দেখিয়ে বসতঘর থেকে বের করে নিয়ে দিনদুপুরে বেল্লাল (২৬) নামে এক তরুনকে কুপিয়ে আহত করেছে চাচাতো ভাইয়েরা। আজ শনিবার দুপুরে উপজেলার খেজুরবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটেছে।
স্থানীয়রা জানায়, পৈত্রিক সম্পত্তির ভাগ-বাটোয়ারা নিয়ে দীর্ঘদিনের কোন্দল দুই সহোদর কাশেম ও হাসেম খানের। সপ্তাহখানেক আগে হাসেম খানের ছেলেরা মারধর করে চাচী মিনারা বেগমের একটি হাত ভেঙ্গে দিলে কাশেম খানের ছেলেরাও পাল্টা মারধর করে চাচা হাসেম খানকে। পাল্টা-পাল্টি এ মারধরের জেরে দুপুর ১২টার দিকে ফারজানা (১২) নামে একজনকে দিয়ে পুলিশ আসার খবর পাঠানো হয় কাশেম খানের ঘরে। এতে দৌঁড়ে পালানোর চেস্টা করেন দুই ভাই বেল্লাল ও হেলাল। এ সময় স্থানীয় সোনাবিবির হাটের কাছে পৌঁছালে চাচাতো ভাই হাসান, জাফর, মোশারেফ ও ফরিদ মিলে বেল্লালকে কুপিয়ে জখম করে ও রাস্তার পাশের ধান খেতে ফেলে রাখে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে সেখানে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে (শেবাচিম) পাঠানো হয়েছে।
২৭/০৬/২০

Shares