আজ শনিবার , ১৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

রিফাত হত্যা রায় ৩০ সেপ্টেম্বর ! মিন্নির সাজা হবে কি? টাংগাইল সদরের (বুরো এনজিও) কর্মকর্তা খুন। মতলব উত্তরে আধুনিক প্রযুক্তিতে বীজ উৎপাদন সংরক্ষনে মাঠ দিবস অনুষ্টিত টাংগাইলে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান লিটন কে কুপিয়ে হত্যা চেস্টা। টাংগাইলে চতুর্থ শ্রেণির (১০) এক শিশুকে ধর্ষণের পর হত্যা। রাঙ্গাবালীতে বিয়ের প্রতিশ্রæতিতে প্রতারণার অভিযোগ, চারজনের বিরুদ্ধে মামলা হালুয়াঘাটে বিজিবি’র পিটুনিতে আহত-১ প্রশ্নবিদ্ধ টি.এইচ.ও ডা. সোহেলী শারমিন! কোটি টাকার দূর্ণীতির নেপথ্যে–? হালুয়াঘাটে নারী সোর্স সুমিসহ ৬ জনের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ বাউফলে এক ব্যক্তির চোখ উৎপাটন হালুয়াঘাটে সুমী’র অপকর্ম ফাঁস! প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ২৪ ঘণ্টায় আরো ৪১ জনের মৃত্যু, শনাক্ত ১৮২৭ রূপগঞ্জ প্রেসক্লাবের স্বঘোষিত সভাপতির হুমকিতে ৫ সাংবাদিক এলাকাছাড়া করোনায় আরও ৩৬ জনের মৃত্যু মসজিদে এসি বিস্ফোরণে মৃত বেড়ে ২৮

বাউফলে দিনদুপুরে তরুনকে কুপিয়ে জখম

প্রকাশিতঃ ৮:১৮ অপরাহ্ণ | জুন ২৭, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৪ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল (পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে কৌশলে পুলিশের ভয় দেখিয়ে বসতঘর থেকে বের করে নিয়ে দিনদুপুরে বেল্লাল (২৬) নামে এক তরুনকে কুপিয়ে আহত করেছে চাচাতো ভাইয়েরা। আজ শনিবার দুপুরে উপজেলার খেজুরবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটেছে।
স্থানীয়রা জানায়, পৈত্রিক সম্পত্তির ভাগ-বাটোয়ারা নিয়ে দীর্ঘদিনের কোন্দল দুই সহোদর কাশেম ও হাসেম খানের। সপ্তাহখানেক আগে হাসেম খানের ছেলেরা মারধর করে চাচী মিনারা বেগমের একটি হাত ভেঙ্গে দিলে কাশেম খানের ছেলেরাও পাল্টা মারধর করে চাচা হাসেম খানকে। পাল্টা-পাল্টি এ মারধরের জেরে দুপুর ১২টার দিকে ফারজানা (১২) নামে একজনকে দিয়ে পুলিশ আসার খবর পাঠানো হয় কাশেম খানের ঘরে। এতে দৌঁড়ে পালানোর চেস্টা করেন দুই ভাই বেল্লাল ও হেলাল। এ সময় স্থানীয় সোনাবিবির হাটের কাছে পৌঁছালে চাচাতো ভাই হাসান, জাফর, মোশারেফ ও ফরিদ মিলে বেল্লালকে কুপিয়ে জখম করে ও রাস্তার পাশের ধান খেতে ফেলে রাখে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে সেখানে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে (শেবাচিম) পাঠানো হয়েছে।
২৭/০৬/২০

Shares