আজ রবিবার , ২৪শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে এক শত গৃহহীন পরিবারকে প্রধান মন্ত্রীর দেয়া ঘর হস্তান্তর হালুয়াঘাটে ১২শত মানুষের মাঝে ‘প্রিন্সে’র শীত বস্ত্র বিতরণ পাটগ্রাম সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত চুয়াডাঙ্গায় স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে নিহত ১ ময়মনসিংহের ত্রিশাল সরকারি নজরুল একাডেমি ভর্তির লটারীর ড্র অনুষ্ঠিত ময়মনসিংহের ত্রিশাল কুড়াগাছা রাস্তার বেহাল দশা ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার বাতিলকৃত নির্বাচন ১৪ই ফেব্রুয়ারী আর কলেজে ভর্তি হওয়া হলো না নুসরাতের দুইবারের বেশি শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি নয়, হাইকোর্টের রায় স্টামফোর্ড সাংবাদিক ফোরামের সহ-সভাপতি হলেন বাউফলের মাজহারুল তামিম বাউফল প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহন বাউফলে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত যাত্রীবাহি বাসে অজ্ঞান পার্টির ৫ জন ধৃত বাউফলে গোদরোগ প্রতিরোধে সামাজিক উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হালুয়াঘাটে পানিতে ডুবে যুবকের মৃত্যু

করোনা আক্রান্ত মন্ত্রী-এমপির তালিকা দীর্ঘ হচ্ছে

প্রকাশিতঃ ৯:৫৫ অপরাহ্ণ | জুন ২০, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১০০ বার

নিজস্ব প্রতিবেদক: দেশে প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা দ্রুত গতিতে বাড়ছে। আক্রান্তের পাশাপাশি বাড়ছে মৃত্যুর সংখ্যাও। সাধারণ মানুষের পাশাপাশি আক্রান্ত হচ্ছেন বিভিন্ন শ্রেনী পেশার মানুষ। বর্তমান ও সাবেক মন্ত্রী এবং এমপিরাও আছেন এই তালিকায়।
যত দিন যাচ্ছে ততই বাড়ছে করোনা আক্রান্ত জনপ্রতিনিধির সংখ্যা। সবশেষ শুক্রবার এই তালিকায় যুক্ত হয়েছেন সাবেক স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন। তিনি বর্তমানে বাসায় আইসোলেশনে রয়েছেন।
সংসদ সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুরণ করেছেন। মারা গেছেন ধর্মপ্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ। করোনায় মৃত্যুবরণকারী সংসদ সদস্যদের তালিকায় রয়েছেন আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য মকবুল হোসেন।
অন্যদিকে আক্রান্তের তালিকায় মন্ত্রী-এমপিদের সংখ্যা ক্রমেই বাড়ছে। কেউ সুস্থ হয়ে উঠেছেন। কেউ বা এখনো চিকিৎসাধীন। এই তালিকায় রয়েছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং, সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ আবদুস শহীদ, সাবেক হুইপ নওগাঁ-২ আসনের সংসদ সদস্য শহিদুজ্জামান সরকার, রেল মন্ত্রণালয় বিষয়ক কমিটির সভাপতি এ বি এম ফজলে করিম চৌধুরী, যশোর-৪ আসনের সংসদ সদস্য রণজিত কুমার রায়, চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য মোসলেম উদ্দিন, জামালপুর-২ আসনের সংসদ সদস্য ফরিদুল হক খান দুলাল, চট্টগ্রাম-১৬ আসনের সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান, ব্রাহ্মণবাড়িয়া-৫ আসনের সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুল এবং সিলেট থেকে নির্বাচিত গণফোরাম দলীয় সংসদ সদস্য মোকাব্বির খান।করোনায় আক্রান্ত হয়েছেন কক্সবাজারের সাবেক এমপি আবদুর রহমান বদি।
এছাড়া নিজে করোনায় আক্রান্ত না হলেও কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারী ও পরিবারের সদস্যদের করোনা পজিটিভ আসায় কয়েকজন মন্ত্রী ও এমপি সেলফ আইসোলেশনে রয়েছেন। তারা হলেন- পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী, বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন, বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়, যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ ও টাঙ্গাইল-৬ আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম।

Shares