আজ শুক্রবার , ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বাউফলে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হালুয়াঘাটে ঐতিহাসিক তেলিখালী যুদ্ধ দিবস উদযাপন বাউফলে যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পলিত নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক

পাবনায় পছন্দের কলেজে ভর্তি হতে না পেরে আত্নহত্যা

প্রকাশিতঃ ৮:১০ অপরাহ্ণ | জুন ১৮, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৬৮ বার

ডেস্ক রিপোর্টঃ পাবনার চাটমোহরে পছন্দের কলেজে ভর্তি করতে না চাওয়ায় গলায় ফাঁস নিয়ে নিপা রানী দাস (১৮) নামে এক তরুণী আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার সকালে উপজেলার হান্ডিয়াল ইউনিয়নের হাসুপুর গ্রামে এ ঘটনা ঘটে। সে ওই গ্রামের বলাই চন্দ্র দাসের মেয়ে এবং এবার হান্ডিয়াল উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাশ করেন। খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায় পুলিশ। স্বজনরা জানান, বৃহস্পতিবার সকালে নিপার শোবার ঘরের দরজা বন্ধ দেখে সবার সন্দেহ হয়। অনেক ডাকাডাকির পরেও কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙ্গে ঘরে ঢুকে ঘরের ডাবের সাথে গলায় রশি পেঁচানো ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশে খবর দেয়া হয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। তারা জানান, নিপা এবার এসএসসি পাশ করার পর রাজশাহীতে থেকে ভালো কলেজে ভর্তি হয়ে পড়াশোনা করার জন্য পরিবারকে চাপ দিচ্ছিল।

কিন্তু পরিবারের কেউ রাজি না হওয়ায় এবং স্থানীয় কলেজে ভর্তি করতে চাওয়ায় অভিমান করে এমন ঘটনা ঘটিয়েছে বলে সবার ধারণা। ঘটনার ব্যাপারে হান্ডিয়াল পুলিশ তদন্ত কেন্দ্রে পরিদর্শক মো. মফিজুল হক জানান, পরিবারের ওপর অভিমান করে ওই তরুণী আত্মহত্যা করেছে বলে শুনেছি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

Shares