আজ বৃহস্পতিবার , ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে সাবেক এমপি শহীদুল আলম তালুকদারের মতবিনিময় সভা হালুয়াঘাটে নবান্নকে ঘিরে পিঠা পুলির উৎসব! কোভিড-১৯ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিতে মেয়রের আহব্বান বাউফলে তারেক রহমানের জন্মবার্ষিকী পালিত বাউফলে প্রায়তঃ শিক্ষকের রুহের মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাত আত্মহত্যার পরও সূদের টাকার জন্য ফোন! ত্রিশালে সড়ক দূরঘটনায় একজন নিহত চার জন আহত ত্রিশালে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত আমতলীতে মাদ্রাসা মাঠে ধান চাষ বরগুনায় ১০ দোকান পুড়ে ছাই হৃদয় হত্যাকাণ্ডে জড়িত প্রত্যেকের ফাঁসি চান পরিবার আইপিএলে ,নিঃস্ব হচ্ছে অনেক পরিবার ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে শাহ্ আহসান হাবীব বাবুর জন্ম দিন পালন বরগুনায় সেরা সম্পাদককে সংবর্ধনা বরগুনা বেতাগীর আলোচিত বজলু হত্যা মামলার ২ নম্বর আসামি আটক

পাবনায় পছন্দের কলেজে ভর্তি হতে না পেরে আত্নহত্যা

প্রকাশিতঃ ৮:১০ অপরাহ্ণ | জুন ১৮, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৮২ বার

ডেস্ক রিপোর্টঃ পাবনার চাটমোহরে পছন্দের কলেজে ভর্তি করতে না চাওয়ায় গলায় ফাঁস নিয়ে নিপা রানী দাস (১৮) নামে এক তরুণী আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার সকালে উপজেলার হান্ডিয়াল ইউনিয়নের হাসুপুর গ্রামে এ ঘটনা ঘটে। সে ওই গ্রামের বলাই চন্দ্র দাসের মেয়ে এবং এবার হান্ডিয়াল উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাশ করেন। খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায় পুলিশ। স্বজনরা জানান, বৃহস্পতিবার সকালে নিপার শোবার ঘরের দরজা বন্ধ দেখে সবার সন্দেহ হয়। অনেক ডাকাডাকির পরেও কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙ্গে ঘরে ঢুকে ঘরের ডাবের সাথে গলায় রশি পেঁচানো ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশে খবর দেয়া হয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। তারা জানান, নিপা এবার এসএসসি পাশ করার পর রাজশাহীতে থেকে ভালো কলেজে ভর্তি হয়ে পড়াশোনা করার জন্য পরিবারকে চাপ দিচ্ছিল।

কিন্তু পরিবারের কেউ রাজি না হওয়ায় এবং স্থানীয় কলেজে ভর্তি করতে চাওয়ায় অভিমান করে এমন ঘটনা ঘটিয়েছে বলে সবার ধারণা। ঘটনার ব্যাপারে হান্ডিয়াল পুলিশ তদন্ত কেন্দ্রে পরিদর্শক মো. মফিজুল হক জানান, পরিবারের ওপর অভিমান করে ওই তরুণী আত্মহত্যা করেছে বলে শুনেছি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

Shares