আজ শুক্রবার , ১৮ই সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

রিফাত হত্যা রায় ৩০ সেপ্টেম্বর ! মিন্নির সাজা হবে কি? টাংগাইল সদরের (বুরো এনজিও) কর্মকর্তা খুন। মতলব উত্তরে আধুনিক প্রযুক্তিতে বীজ উৎপাদন সংরক্ষনে মাঠ দিবস অনুষ্টিত টাংগাইলে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান লিটন কে কুপিয়ে হত্যা চেস্টা। টাংগাইলে চতুর্থ শ্রেণির (১০) এক শিশুকে ধর্ষণের পর হত্যা। রাঙ্গাবালীতে বিয়ের প্রতিশ্রæতিতে প্রতারণার অভিযোগ, চারজনের বিরুদ্ধে মামলা হালুয়াঘাটে বিজিবি’র পিটুনিতে আহত-১ প্রশ্নবিদ্ধ টি.এইচ.ও ডা. সোহেলী শারমিন! কোটি টাকার দূর্ণীতির নেপথ্যে–? হালুয়াঘাটে নারী সোর্স সুমিসহ ৬ জনের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ বাউফলে এক ব্যক্তির চোখ উৎপাটন হালুয়াঘাটে সুমী’র অপকর্ম ফাঁস! প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ২৪ ঘণ্টায় আরো ৪১ জনের মৃত্যু, শনাক্ত ১৮২৭ রূপগঞ্জ প্রেসক্লাবের স্বঘোষিত সভাপতির হুমকিতে ৫ সাংবাদিক এলাকাছাড়া করোনায় আরও ৩৬ জনের মৃত্যু মসজিদে এসি বিস্ফোরণে মৃত বেড়ে ২৮

পাবনায় পছন্দের কলেজে ভর্তি হতে না পেরে আত্নহত্যা

প্রকাশিতঃ ৮:১০ অপরাহ্ণ | জুন ১৮, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৬০ বার

ডেস্ক রিপোর্টঃ পাবনার চাটমোহরে পছন্দের কলেজে ভর্তি করতে না চাওয়ায় গলায় ফাঁস নিয়ে নিপা রানী দাস (১৮) নামে এক তরুণী আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার সকালে উপজেলার হান্ডিয়াল ইউনিয়নের হাসুপুর গ্রামে এ ঘটনা ঘটে। সে ওই গ্রামের বলাই চন্দ্র দাসের মেয়ে এবং এবার হান্ডিয়াল উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাশ করেন। খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায় পুলিশ। স্বজনরা জানান, বৃহস্পতিবার সকালে নিপার শোবার ঘরের দরজা বন্ধ দেখে সবার সন্দেহ হয়। অনেক ডাকাডাকির পরেও কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙ্গে ঘরে ঢুকে ঘরের ডাবের সাথে গলায় রশি পেঁচানো ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশে খবর দেয়া হয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। তারা জানান, নিপা এবার এসএসসি পাশ করার পর রাজশাহীতে থেকে ভালো কলেজে ভর্তি হয়ে পড়াশোনা করার জন্য পরিবারকে চাপ দিচ্ছিল।

কিন্তু পরিবারের কেউ রাজি না হওয়ায় এবং স্থানীয় কলেজে ভর্তি করতে চাওয়ায় অভিমান করে এমন ঘটনা ঘটিয়েছে বলে সবার ধারণা। ঘটনার ব্যাপারে হান্ডিয়াল পুলিশ তদন্ত কেন্দ্রে পরিদর্শক মো. মফিজুল হক জানান, পরিবারের ওপর অভিমান করে ওই তরুণী আত্মহত্যা করেছে বলে শুনেছি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

Shares