আজ সোমবার , ২৮শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

আশুলিয়া প্রেসক্লাব চত্ত্বরে পরপর দুটি ককটেল বিস্ফোরণ নতুন ভবনের ডিজাইন পরিবর্তন করলে রক্ষা পেতে পারে খেলার মাঠ হালুয়াঘাটে কৃষকদের মাঝে বিএনপি’র কেন্দ্রীয় নেতার বীজ ও সার বিতরণ হালুয়াঘাটে দ্বিতীয় দফায় পাহাড়ী ঢলে ১৪ গ্রাম প্লাবিত ভোট গণনার কারচুপির অভিযোগের মধ্য দিয়ে অগ্রযাত্রার নির্বাচন সম্পন্ন বরগুনার আমতলীতে নিখোঁজের একদিন পরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার তারাকান্দায় তক্ষকসহ আটক ৪ জন ভালুকায় সাংবাদিক নিগ্রহের বিচার দাবিতে মানববন্ধন রিফাত হত্যা রায় ৩০ সেপ্টেম্বর ! মিন্নির সাজা হবে কি? টাংগাইল সদরের (বুরো এনজিও) কর্মকর্তা খুন। মতলব উত্তরে আধুনিক প্রযুক্তিতে বীজ উৎপাদন সংরক্ষনে মাঠ দিবস অনুষ্টিত টাংগাইলে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান লিটন কে কুপিয়ে হত্যা চেস্টা। টাংগাইলে চতুর্থ শ্রেণির (১০) এক শিশুকে ধর্ষণের পর হত্যা। রাঙ্গাবালীতে বিয়ের প্রতিশ্রæতিতে প্রতারণার অভিযোগ, চারজনের বিরুদ্ধে মামলা হালুয়াঘাটে বিজিবি’র পিটুনিতে আহত-১

টাঙ্গাইলের কালিহাতীতে বাস ও মটরসাইকেল সংঘর্ষে নিহত -৩

প্রকাশিতঃ ৮:১৬ অপরাহ্ণ | জুন ১৭, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৫৫ বার

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতী উপজেলার হাতিয়া নামকস্থানে বাসচাপায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। রবিবার দুপুর আড়াইটার দিকে এ দূর্ঘটনাটি ঘটে। নিহতরা কালিহাতী উপজেলার যোগীপাল গ্রামের শামীম মিয়ার ছেলে অন্তর (১৮), একই উপজেলার ঝাটিবাড়ী গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে রাব্বি (১৭) শাকিল (১৮)
পুলিশ ও স্থানীয়রা জানান,একটি মোটর সাইকেল যোগে তিন কিশোর বঙ্গবন্ধু সেতু থেকে টাঙ্গাইলের দিকে যাচ্ছিল। পথিমধ্যে হাতিয়া নামকস্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী সামি-জনি পরিবহণের একটি বাসের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়। নিহতদের লাশ উদ্ধার করে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানায় রাখা হয়েছে।
এ ব্যাপারে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার সেকেন্ড অফিসার নুর-এ-আলম বলেন, বঙ্গবন্ধু সেতু থেকে টাঙ্গাইল গামী ( টাঙ্গাইল-হ ১২-২৪৮৯) মোটরসাইকেলকে উত্তরবঙ্গগামী (ঢাকা মেট্রো-ব ১১-৬৩৫০)বাসটি হাতিয়া নামকস্থানে পৌঁছালে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই মোটরসাইকেলের ৩ আরোহী নিহত হয়। নিহতদের লাশ উদ্ধার করে থানায় রাখা হয়েছে । আইনী প্রক্রিয়া শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে। পুলিশ ঘাতক বাসটিকে আটক করলেও চালক পালিয়ে গেছে।

Shares