আজ বুধবার , ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন

টাঙ্গাইলের কালিহাতীতে বাস ও মটরসাইকেল সংঘর্ষে নিহত -৩

প্রকাশিতঃ ৮:১৬ অপরাহ্ণ | জুন ১৭, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২২১ বার

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতী উপজেলার হাতিয়া নামকস্থানে বাসচাপায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। রবিবার দুপুর আড়াইটার দিকে এ দূর্ঘটনাটি ঘটে। নিহতরা কালিহাতী উপজেলার যোগীপাল গ্রামের শামীম মিয়ার ছেলে অন্তর (১৮), একই উপজেলার ঝাটিবাড়ী গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে রাব্বি (১৭) শাকিল (১৮)
পুলিশ ও স্থানীয়রা জানান,একটি মোটর সাইকেল যোগে তিন কিশোর বঙ্গবন্ধু সেতু থেকে টাঙ্গাইলের দিকে যাচ্ছিল। পথিমধ্যে হাতিয়া নামকস্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী সামি-জনি পরিবহণের একটি বাসের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়। নিহতদের লাশ উদ্ধার করে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানায় রাখা হয়েছে।
এ ব্যাপারে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার সেকেন্ড অফিসার নুর-এ-আলম বলেন, বঙ্গবন্ধু সেতু থেকে টাঙ্গাইল গামী ( টাঙ্গাইল-হ ১২-২৪৮৯) মোটরসাইকেলকে উত্তরবঙ্গগামী (ঢাকা মেট্রো-ব ১১-৬৩৫০)বাসটি হাতিয়া নামকস্থানে পৌঁছালে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই মোটরসাইকেলের ৩ আরোহী নিহত হয়। নিহতদের লাশ উদ্ধার করে থানায় রাখা হয়েছে । আইনী প্রক্রিয়া শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে। পুলিশ ঘাতক বাসটিকে আটক করলেও চালক পালিয়ে গেছে।

Shares