আজ মঙ্গলবার , ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ

চুয়াডাঙ্গায় ছেলে হত্যার বিচার দাবিতে বাবার সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ৩:৩৬ অপরাহ্ণ | জুন ১০, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৫৪ বার

সোহেল সজীব চুয়াডাঙ্গাঃ চুয়াডাঙ্গায় সাইফুল ইসলাম হত্যা ঘটনায় আসামীদের ধরতে ও দ্রুত বিচারের দাবিতে মানব বন্ধন ও সংবাদ সম্মেলন করেছে নিহতের পরিবারের সদস্য ও গ্রামবাসী। বুধবার দুপুর ১ টায় জেলা প্রেস ক্লাবের সামনে মানব বন্ধন শেষে জেলা প্রেস ক্লাবে সংবাদ সম্মেল অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, হত্যা ঘটনার পর ১৭ দিন পার হলেও মামলার এজহার ভুক্ত আসামীদের পাঁচজনই এখনও পুলিশের ধরা-ছোঁয়ার বাইরে। পুলিশ অজ্ঞাত কারণে তাদের গ্রেফতার করছে না।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নিহত সাইফুল ইসলাম পিতা আবদার আলী জানান, সাইফুল ইসলাম (৩৮) নিখোজ হয় ২৪ মে সন্ধা থেকে। পর দির সোমবার (২৫ মে) সকালে দামুড়হুদা উপজেলার সীমান্তবর্তী কুতুবপুর বিজিবি ক্যাম্পের পাশ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় (২৫ মে) সকালে তিনি পাঁচ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেছে।
এ সময় আবদার আলী আরও বলেন, দেশে সাধারণ মানুষের ওপর এ রকম সহিংস ঘটনা নতুন কিছু নয়। আমার ছেলে হত্যাও এ রকম একটি ঘটনা। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা, মানবতার মা যিনি দীর্ঘদিন পর জাতির জনকের হত্যার বিচার করেছেন সেই মায়ের কাছে আমার করজোড়ে অনুরোধ একজন বাবার প্রাণের আকুতি, আমি ছেলে হত্যার বিচার চাই। আমার ছেলের খুনিদের সর্বোচ্চ শাস্তি ফাঁসি চাই। সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, মৃত. সাইফুল ইসলামের চাচা মুনসুর আলী, ভাই মুনসুর আলী, চাচাতো ভাই হানেফসহ গ্রামবাসী।

Shares