আজ বুধবার , ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

কোভিড-১৯ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিতে মেয়রের আহব্বান বাউফলে তারেক রহমানের জন্মবার্ষিকী পালিত বাউফলে প্রায়তঃ শিক্ষকের রুহের মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাত আত্মহত্যার পরও সূদের টাকার জন্য ফোন! ত্রিশালে সড়ক দূরঘটনায় একজন নিহত চার জন আহত ত্রিশালে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত আমতলীতে মাদ্রাসা মাঠে ধান চাষ বরগুনায় ১০ দোকান পুড়ে ছাই হৃদয় হত্যাকাণ্ডে জড়িত প্রত্যেকের ফাঁসি চান পরিবার আইপিএলে ,নিঃস্ব হচ্ছে অনেক পরিবার ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে শাহ্ আহসান হাবীব বাবুর জন্ম দিন পালন বরগুনায় সেরা সম্পাদককে সংবর্ধনা বরগুনা বেতাগীর আলোচিত বজলু হত্যা মামলার ২ নম্বর আসামি আটক ত্রিশালে শহীদ বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহমান সড়ক উদ্বোধন ত্রিশালে বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত

চুয়াডাঙ্গায় ছেলে হত্যার বিচার দাবিতে বাবার সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ৩:৩৬ অপরাহ্ণ | জুন ১০, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৬৫ বার

সোহেল সজীব চুয়াডাঙ্গাঃ চুয়াডাঙ্গায় সাইফুল ইসলাম হত্যা ঘটনায় আসামীদের ধরতে ও দ্রুত বিচারের দাবিতে মানব বন্ধন ও সংবাদ সম্মেলন করেছে নিহতের পরিবারের সদস্য ও গ্রামবাসী। বুধবার দুপুর ১ টায় জেলা প্রেস ক্লাবের সামনে মানব বন্ধন শেষে জেলা প্রেস ক্লাবে সংবাদ সম্মেল অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, হত্যা ঘটনার পর ১৭ দিন পার হলেও মামলার এজহার ভুক্ত আসামীদের পাঁচজনই এখনও পুলিশের ধরা-ছোঁয়ার বাইরে। পুলিশ অজ্ঞাত কারণে তাদের গ্রেফতার করছে না।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নিহত সাইফুল ইসলাম পিতা আবদার আলী জানান, সাইফুল ইসলাম (৩৮) নিখোজ হয় ২৪ মে সন্ধা থেকে। পর দির সোমবার (২৫ মে) সকালে দামুড়হুদা উপজেলার সীমান্তবর্তী কুতুবপুর বিজিবি ক্যাম্পের পাশ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় (২৫ মে) সকালে তিনি পাঁচ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেছে।
এ সময় আবদার আলী আরও বলেন, দেশে সাধারণ মানুষের ওপর এ রকম সহিংস ঘটনা নতুন কিছু নয়। আমার ছেলে হত্যাও এ রকম একটি ঘটনা। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা, মানবতার মা যিনি দীর্ঘদিন পর জাতির জনকের হত্যার বিচার করেছেন সেই মায়ের কাছে আমার করজোড়ে অনুরোধ একজন বাবার প্রাণের আকুতি, আমি ছেলে হত্যার বিচার চাই। আমার ছেলের খুনিদের সর্বোচ্চ শাস্তি ফাঁসি চাই। সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, মৃত. সাইফুল ইসলামের চাচা মুনসুর আলী, ভাই মুনসুর আলী, চাচাতো ভাই হানেফসহ গ্রামবাসী।

Shares