আজ সোমবার , ২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু হালুয়াঘাটে আশার আলো’র নির্বাচন! কাঞ্চন সভাপতি, আলী হোসেন সম্পাদক ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন ত্ব-হা: ডিবি হালুয়াঘাটে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে প্রেস ব্রিফিং হালুয়াঘাটে বাসের চাপায় পিষ্ট হয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত একদিনে আরও ৬০ জনের মৃত্যু, শনাক্ত ৩৯৫৬ ময়মনসিংহে নিখোঁজ শিক্ষার্থীর লাশ পাওয়া গেল টয়লেটের ট্যাংকে বাউফলে ইউএনও’র হস্তক্ষেপে বাল্য বিয়ে বন্ধ ময়মনসিংহের ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল মা দিবসের শুভেচ্ছা ময়মনসিংহের এিশালে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় ইফতার হালুয়াঘাটে আরব আলী ফাউন্ডেশনের উদ্যোগে ৬ শত মানুষ পেল ঈদ উপহার হালুয়াঘাটে রাস্তার দাবিতে মানববন্ধন মর্ডান স্পোটিং ক্লাবের দোয়া ও ইফতার

বাউফলে করোনা উপসর্গ জ্বর ও শ্বসকষ্ট নিয়ে দুই ব্যক্তির মৃত্যু

প্রকাশিতঃ ২:০২ অপরাহ্ণ | জুন ০৭, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৪৯ বার

স্টাফ রিপোর্টারঃ তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে করোনা উপসর্গ জ্বর ও শ্বাস কষ্ট নিয়ে দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। আজ রোববার সকালে নিহত বাউফল পৌরসভার সাত নম্বর ওয়ার্ডের সত্তোরোর্ধ আব্দুস ছত্তার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাবেক ষ্টোর কিপার ছিলেন। জানা গেছে, কয়েক দিন ধরে ওই ব্যক্তি জ্বর ও শ্বাস কষ্ট নিয়ে ভুগতেছিনে। আজ রোবার সকালে তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজে নিয়ে যাবার কথা ছিল। কিন্তু এর পূর্বে সকাল ৬ টার দিকে তিনি মারা যান।
এরঅগে শনিবার রাতে কালিশুরী ইউনিয়নের সিংহেরাকাঠী গ্রামের হাজী পঞ্চমআলী মাধ্যমিক বিদ্যালয়ের কাছে আঃ জলিল ফকির নামে আরো এক ব্যক্তি করোনা উপসর্গ জ্বর ও শ্বাস কষ্ট নিয়ে মারা যাওয়ার খবর পাওয়া গেছে। জানা গেছে, ওই ব্যক্তির এক ছেলে কয়েক দিন পূর্বে ঢাকার নারায়নগজ্ঞ থেকে কালিশুরী গ্রামের বাড়ী আসেন। তারপর থেকে ওই ব্যক্তি জ্বর ও শ্বাস কষ্টে আক্রান্ত হয়। পরে শনিবার রাতে মারা যান তিনি। বাউফল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ প্রশান্ত কুমার সাহা বলেন, নিহত সাবেক ষ্টোর কিপারের নমুনা সংগ্রহ করা হয়েছে। স্বাস্থ্যবিধি মেনেই তাকে দাফন করা হবে। আর নুমনার রিপোর্ট পেলে বুঝা যাবে সে করোনা আক্রান্ত ছিলেন কিনা। কালিশুরীতে নিহত অপর ব্যক্তির খবর এখন পর্যন্ত আমাকে কেউ অবহিত করেন নাই।

Shares