আজ শনিবার , ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বাউফলে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হালুয়াঘাটে ঐতিহাসিক তেলিখালী যুদ্ধ দিবস উদযাপন বাউফলে যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পলিত নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক

বাউফলে করোনা উপসর্গ জ্বর ও শ্বসকষ্ট নিয়ে দুই ব্যক্তির মৃত্যু

প্রকাশিতঃ ২:০২ অপরাহ্ণ | জুন ০৭, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৬৯ বার

স্টাফ রিপোর্টারঃ তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে করোনা উপসর্গ জ্বর ও শ্বাস কষ্ট নিয়ে দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। আজ রোববার সকালে নিহত বাউফল পৌরসভার সাত নম্বর ওয়ার্ডের সত্তোরোর্ধ আব্দুস ছত্তার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাবেক ষ্টোর কিপার ছিলেন। জানা গেছে, কয়েক দিন ধরে ওই ব্যক্তি জ্বর ও শ্বাস কষ্ট নিয়ে ভুগতেছিনে। আজ রোবার সকালে তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজে নিয়ে যাবার কথা ছিল। কিন্তু এর পূর্বে সকাল ৬ টার দিকে তিনি মারা যান।
এরঅগে শনিবার রাতে কালিশুরী ইউনিয়নের সিংহেরাকাঠী গ্রামের হাজী পঞ্চমআলী মাধ্যমিক বিদ্যালয়ের কাছে আঃ জলিল ফকির নামে আরো এক ব্যক্তি করোনা উপসর্গ জ্বর ও শ্বাস কষ্ট নিয়ে মারা যাওয়ার খবর পাওয়া গেছে। জানা গেছে, ওই ব্যক্তির এক ছেলে কয়েক দিন পূর্বে ঢাকার নারায়নগজ্ঞ থেকে কালিশুরী গ্রামের বাড়ী আসেন। তারপর থেকে ওই ব্যক্তি জ্বর ও শ্বাস কষ্টে আক্রান্ত হয়। পরে শনিবার রাতে মারা যান তিনি। বাউফল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ প্রশান্ত কুমার সাহা বলেন, নিহত সাবেক ষ্টোর কিপারের নমুনা সংগ্রহ করা হয়েছে। স্বাস্থ্যবিধি মেনেই তাকে দাফন করা হবে। আর নুমনার রিপোর্ট পেলে বুঝা যাবে সে করোনা আক্রান্ত ছিলেন কিনা। কালিশুরীতে নিহত অপর ব্যক্তির খবর এখন পর্যন্ত আমাকে কেউ অবহিত করেন নাই।

Shares