আজ সোমবার , ৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে যথাযোগ্য মর্যাদায় ৭ই মার্চ উদযাপন হালুয়াঘাটের মামুন বাফুফে’র ক্যাপ্টেন নির্বাচিত হওয়ায় সংবর্ধনা ব্রাহ্মণবাড়িয়াতে পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে ২জন নিহত এমপি’র পক্ষে হালুয়াঘাট ধান্য ব্যবসায়ী সমিতির কম্বল বিতরণ ধোবাউড়ায় ট্রাক-হোন্ডা সংঘর্ষে নিহত-২, চালক ও হেলপার আটক বাউফলে ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি হালুয়াঘাটে ঝরে পড়া শিশুরা পাবে শিক্ষার সুযোগ। আসছে শিক্ষক নিয়োগও হালুয়াঘাটে স্বামীর আত্নহত্যা দেখে স্ত্রীও বিষ খায়! দুজনেরই মৃত্যু হালুয়াঘাটে স্বামী-স্ত্রীর আত্নহত্যা রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান

বাউফলে করোনা উপসর্গ জ্বর ও শ্বসকষ্ট নিয়ে দুই ব্যক্তির মৃত্যু

প্রকাশিতঃ ২:০২ অপরাহ্ণ | জুন ০৭, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩২৯ বার

স্টাফ রিপোর্টারঃ তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে করোনা উপসর্গ জ্বর ও শ্বাস কষ্ট নিয়ে দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। আজ রোববার সকালে নিহত বাউফল পৌরসভার সাত নম্বর ওয়ার্ডের সত্তোরোর্ধ আব্দুস ছত্তার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাবেক ষ্টোর কিপার ছিলেন। জানা গেছে, কয়েক দিন ধরে ওই ব্যক্তি জ্বর ও শ্বাস কষ্ট নিয়ে ভুগতেছিনে। আজ রোবার সকালে তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজে নিয়ে যাবার কথা ছিল। কিন্তু এর পূর্বে সকাল ৬ টার দিকে তিনি মারা যান।
এরঅগে শনিবার রাতে কালিশুরী ইউনিয়নের সিংহেরাকাঠী গ্রামের হাজী পঞ্চমআলী মাধ্যমিক বিদ্যালয়ের কাছে আঃ জলিল ফকির নামে আরো এক ব্যক্তি করোনা উপসর্গ জ্বর ও শ্বাস কষ্ট নিয়ে মারা যাওয়ার খবর পাওয়া গেছে। জানা গেছে, ওই ব্যক্তির এক ছেলে কয়েক দিন পূর্বে ঢাকার নারায়নগজ্ঞ থেকে কালিশুরী গ্রামের বাড়ী আসেন। তারপর থেকে ওই ব্যক্তি জ্বর ও শ্বাস কষ্টে আক্রান্ত হয়। পরে শনিবার রাতে মারা যান তিনি। বাউফল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ প্রশান্ত কুমার সাহা বলেন, নিহত সাবেক ষ্টোর কিপারের নমুনা সংগ্রহ করা হয়েছে। স্বাস্থ্যবিধি মেনেই তাকে দাফন করা হবে। আর নুমনার রিপোর্ট পেলে বুঝা যাবে সে করোনা আক্রান্ত ছিলেন কিনা। কালিশুরীতে নিহত অপর ব্যক্তির খবর এখন পর্যন্ত আমাকে কেউ অবহিত করেন নাই।

Shares