আজ রবিবার , ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে যথাযোগ্য মর্যাদায় ৭ই মার্চ উদযাপন হালুয়াঘাটের মামুন বাফুফে’র ক্যাপ্টেন নির্বাচিত হওয়ায় সংবর্ধনা ব্রাহ্মণবাড়িয়াতে পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে ২জন নিহত এমপি’র পক্ষে হালুয়াঘাট ধান্য ব্যবসায়ী সমিতির কম্বল বিতরণ ধোবাউড়ায় ট্রাক-হোন্ডা সংঘর্ষে নিহত-২, চালক ও হেলপার আটক বাউফলে ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি হালুয়াঘাটে ঝরে পড়া শিশুরা পাবে শিক্ষার সুযোগ। আসছে শিক্ষক নিয়োগও হালুয়াঘাটে স্বামীর আত্নহত্যা দেখে স্ত্রীও বিষ খায়! দুজনেরই মৃত্যু হালুয়াঘাটে স্বামী-স্ত্রীর আত্নহত্যা রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান

ময়মনসিংহে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্ত, বিভাগে আক্রান্ত ১৩৬৫

প্রকাশিতঃ ৪:৪০ অপরাহ্ণ | জুন ০৬, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২০২ বার

স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহ বিভাগের চার জেলায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে এক হাজার ৩৬৫ জনে। এর মধ্যে গতকাল শুক্রবার ময়মনসিংহ মেডিকেল কলেজের (মমেক) মাইক্রোবায়োলজি বিভাগের পিসিআর ল্যাবে ৫৬৪টি নমুনা পরীক্ষা করে ৬৮ জনের করোনা পজিটিভ রিপোর্ট পাওয়া গেছে। আক্রান্তদের মধ্যে ময়মনসিংহ জেলার ৩০ জন ও নেত্রকোনা জেলার ৩৮ জন রয়েছেন।
এদিকে ময়মনসিংহ জেলায় আক্রান্তদের মধ্যে মমেকের দুই স্বাস্থ্যকর্মীসহ সদর উপজেলার ৯ জন, ভালুকার ১৯ জন ও গফরগাঁওয়ের দুজন রয়েছেন। এ ছাড়া নেত্রকোনায় আক্রান্ত ৩৮ জনের মধ্যে কেন্দুয়া উপজেলার ১৩ জন, পূর্বধলার ৯ জন, দূর্গাপুরের ছয়জন, বারহাট্টার চারজন, সদরের তিনজন, আটপাড়ার দুজন ও মোহনগঞ্জের একজন রয়েছেন। এ নিয়ে ময়মনসিংহ বিভাগে আক্রান্ত হয়েছেন এক হাজার ৩৬৫ জন। তার মধ্যে ময়মনসিংহ জেলার ৬৩২ জন, জামালপুরের ৩২২ জন, নেত্রকোনার ২৯৩ জন ও শেরপুরের ১১৮ জন রয়েছেন।
এদিকে গতকাল শুক্রবার পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ১২ জন। এ নিয়ে চার জেলায় সুস্থ হলেন ৪৯০ জন। অন্যদিকে, ময়মনসিংহ বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ১৩ জন। এর মধ্যে ময়মনসিংহ জেলায় ছয়জন, জামালপুরের চারজন, নেত্রকোনার দুজন ও শেরপুরের একজন রয়েছেন।

Shares