আজ শুক্রবার , ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বাউফলে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হালুয়াঘাটে ঐতিহাসিক তেলিখালী যুদ্ধ দিবস উদযাপন বাউফলে যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পলিত নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক

নিখোঁজের তিনদিন পর চুয়াডাঙ্গার জীবননগরে এক বাক প্রতিবন্ধীর মরদেহ উদ্ধার

প্রকাশিতঃ ৩:৪২ অপরাহ্ণ | জুন ০৪, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১১৫ বার

সোহেল সজীব চুয়াডাঙ্গাঃ চুয়াডাঙ্গার জীবননগরে নিখোঁজের তিনদিন পর সাগর আলী নামে এক বাক প্রতিবন্ধী যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলার আন্দুলবাড়ীয়া গ্রামের বেলতলা পাড়ার একটি পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। মৃত বাক প্রতিবন্ধী সাগর আলী (২০)একই গ্রামের মিনারুল ইসলামের ছেলে। তার মরদেহটি সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
পুলিশ জানায়, গত মঙ্গলবার বেলা ১২টার দিকে সাগর কাউকে না জানিয়ে বাড়ি থেকে চলে যায়।তিনদিন ধরে অনেক খোঁজাখুজি করেও তার সন্ধান পায়নি পরিবার। পরে আজ বেলা ১২ টার দিকে ওই গ্রামের একটি পুকুরে একটি মরদেহ ভাসতে দেখে বিষয়টি পুলিশকে জানায় স্থানীয়রা। পরে ওই পুকুর থেকে সাগরের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।
জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, মরদেহটি আন্দুলবাড়ীয়া গ্রামের বাক প্রতিবন্ধী সাগর আলীর বলে জানায় তার পরিবার। পরে মরদেহটি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Shares