আজ সোমবার , ২৬শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

ব্যারিস্টার রফিক উল হকের মৃত্যুতে ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের শোক প্রকাশ হালুয়াঘাট ও ধোবাউড়ায় পুজা পরিদর্শনে এমরান সালেহ প্রিন্স বরিশাল বিভাগের সেরা সম্পাদক হিসেবে সম্মাননা পেলেন দৈনিক দ্বীপাঞ্চল সম্পাদক ইউটিউবে ঝড় তুললেন ৭ বছরের “জারা” ৯ বৎসর পেরিয়েও হচ্ছেনা হালুয়াঘাটের দুই ইউপি’র নির্বাচন ত্রিশালে এটিএম সিআরএম বুথ এর শুভ উদ্বোধন – উপ নির্বাচন. ইউপি সদস্যসহ আটক ৪ হালুয়াঘাটে পৃথক স্থানে ট্রাক চাপায় ও বিদ্যুৎস্পৃষ্টে দুইজনের মৃত্যু গৌরিপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কুপিয়ে হত্যা হালুয়াঘাটে ইয়াবাসহ আটক-২ সারাদেশে ধর্ষণের প্রতিবাদে হালুয়াঘাটে মানববন্ধন বগুড়ার শেরপুরে গ্রাম্য শালিশ বৈঠক নিয়ে মিথ্যা সংবাদ প্রকাশে গ্রামবাসীর প্রতিবাদ ময়মনসিংহে রেজিয়া ক্লিনিক কর্তৃপক্ষ ও চিকিৎসকদের গাফিলতিতে ছেলের মৃত্যুর বিচার দাবিতে সংবাদ সম্মেলন চেয়ারম্যান ইরাদের ফাঁসির দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন বরগুনায় শিশু অপহরণকারী আজিমের শাস্তির দাবিতে মানববন্ধন

হালুয়াঘাটে পুকুরে ভাঁসমান কলেজ ছাত্রের লাশ উদ্ধার

প্রকাশিতঃ ১:৩৪ অপরাহ্ণ | মে ১৯, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৩৪ বার

হালুয়াঘাটে পুকুরে ভাঁসমান কলেজ ছাত্রের লাশ উদ্ধার

ওমর ফারুক সুমনঃ ময়মনসিংহের হালুয়াঘাটে পুকুরের পানি থেকে ভাঁসমান অবস্থায় এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার করে পুলিশ। সোমবার বিকেলে উপজেলার স্বদেশী গ্রাম থেকে এ লাশ উদ্ধার করা হয়। পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত শিক্ষার্থী মনির হোসেন (২২)স্বদেশী গ্রামের বাবুল হোসেনের পুত্র। সে আনন্দমোহন কলেজের ম্যানেজমেন্ট বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী ছিলেন।সোমবার বিকেলে স্থানীয়রা পুকুরে মৃত অবস্থায় পানিতে ভাঁসমান লাশ দেখে পুলিশকে খবর দিলে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলী মাহমুদ ও এস আই খোকন চন্দ্র সরকার সঙ্গীয় ফোর্স নিয়ে তার লাশ উদ্ধার করে। পুলিশ জানায়, লাশের গায়ে কোন আঘাতে চিহ্ন পাওয়া যায় নি। তবে পুকুর আশপাশের অংশ থেকে পরিহিত লুঙ্গি ও একটি মোবাইল উদ্ধার করা হয়েছে।
বিষয়টি নিশ্চিত করে অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে শিক্ষার্থী মনির হোসেনের লাশ উদ্বার করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য মঙ্গলবার সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। খুন নাকি আত্নহত্যা তা এখনি বলা যাচ্ছেনা। ময়না তদন্তের রিপোর্ট পেলেই বিস্তারিত জানা যাবে বলে জানান ওসি মোহাম্মদ আলী মাহমুদ।

Shares