আজ শনিবার , ২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৫ই ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক শোকের মাসে বিএনপি নেতার বক্তব্যে তোলপাড় নালিতাবাড়ীতে স্ত্রী হত্যা! স্বামী আটক নালিতাবাড়ীতে ব্যবসায়ী সংগঠনের শোক দিবস উদযাপন বৃদ্ধা মা-মেয়েকে ঘর থেকে বের করে দেওয়ার চেষ্টার অভিযোগ হালুয়াঘাটে জাগ্রত তরুন সংঘের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত নালিতাবাড়ীর মাদক সম্রাট পিচ্চি খোকন আটক শেরপুরের নালিতাবাড়ীতে বিশ্ব হাতি দিবস পালিত নালিতাবাড়ীতে কৃষি মেলার উদ্ভোধন ইকোপার্কে বেড়াতে গিয়ে খালু কর্তৃক ভাগ্নী ধর্ষণের শিকার শ্রীবর্দীতে পানিতে ডুবে প্রতিবন্ধী শিশুর মৃত্যু মেয়ের খুনের বিচার চাইলেন বাবা বাউফলে ছাত্রদলের বিক্ষোভ মিছিল নালিতাবাড়ীতে বন্য হাতির আক্রমণে কৃষকের মৃত্যু দাশপাড়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি আজম, সম্পাদক মজিবর

হালুয়াঘাটে পুকুরে ভাঁসমান কলেজ ছাত্রের লাশ উদ্ধার

প্রকাশিতঃ ১:৩৪ অপরাহ্ণ | মে ১৯, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৫৯ বার

হালুয়াঘাটে পুকুরে ভাঁসমান কলেজ ছাত্রের লাশ উদ্ধার

ওমর ফারুক সুমনঃ ময়মনসিংহের হালুয়াঘাটে পুকুরের পানি থেকে ভাঁসমান অবস্থায় এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার করে পুলিশ। সোমবার বিকেলে উপজেলার স্বদেশী গ্রাম থেকে এ লাশ উদ্ধার করা হয়। পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত শিক্ষার্থী মনির হোসেন (২২)স্বদেশী গ্রামের বাবুল হোসেনের পুত্র। সে আনন্দমোহন কলেজের ম্যানেজমেন্ট বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী ছিলেন।সোমবার বিকেলে স্থানীয়রা পুকুরে মৃত অবস্থায় পানিতে ভাঁসমান লাশ দেখে পুলিশকে খবর দিলে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলী মাহমুদ ও এস আই খোকন চন্দ্র সরকার সঙ্গীয় ফোর্স নিয়ে তার লাশ উদ্ধার করে। পুলিশ জানায়, লাশের গায়ে কোন আঘাতে চিহ্ন পাওয়া যায় নি। তবে পুকুর আশপাশের অংশ থেকে পরিহিত লুঙ্গি ও একটি মোবাইল উদ্ধার করা হয়েছে।
বিষয়টি নিশ্চিত করে অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে শিক্ষার্থী মনির হোসেনের লাশ উদ্বার করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য মঙ্গলবার সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। খুন নাকি আত্নহত্যা তা এখনি বলা যাচ্ছেনা। ময়না তদন্তের রিপোর্ট পেলেই বিস্তারিত জানা যাবে বলে জানান ওসি মোহাম্মদ আলী মাহমুদ।

Shares