আজ বৃহস্পতিবার , ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন বাউফলে জাতীয় মৎস সপ্তাহ শুরু হালুয়াঘাটে বজ্রপাতে মৃত্যু! বাবার লাশের পাশে দেড় বছরের শিশু ‘নুসাইবা’ হালুয়াঘাটে নির্মাণের বছরেই বক্স কালভার্ট ধ্বস! বাউফলে বিএনপি’র চেয়ারপার্সন খালেদা জিয়ার জন্ম বার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত ভিক্ষের টাকা গণনা করছিলো ভিক্ষুক। ইমাম বাসের চাপায় মৃত্যু ঐ ভিক্ষুকের শোক দিবসে হালুয়াঘাটে বিজিবি’র ত্রাণ বিতরণ বাউফলে সফিউল বারী বাবু’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত করোনা টেস্ট করাতে অনিহা হালুয়াঘাটে করোনায় আক্তান্ত হয়ে ৯৬ বছরের বৃদ্ধের মৃত্যু। মোট মৃত্যু-৭

হালুয়াঘাটে পুকুরে ভাঁসমান কলেজ ছাত্রের লাশ উদ্ধার

প্রকাশিতঃ ১:৩৪ অপরাহ্ণ | মে ১৯, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২০০ বার

হালুয়াঘাটে পুকুরে ভাঁসমান কলেজ ছাত্রের লাশ উদ্ধার

ওমর ফারুক সুমনঃ ময়মনসিংহের হালুয়াঘাটে পুকুরের পানি থেকে ভাঁসমান অবস্থায় এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার করে পুলিশ। সোমবার বিকেলে উপজেলার স্বদেশী গ্রাম থেকে এ লাশ উদ্ধার করা হয়। পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত শিক্ষার্থী মনির হোসেন (২২)স্বদেশী গ্রামের বাবুল হোসেনের পুত্র। সে আনন্দমোহন কলেজের ম্যানেজমেন্ট বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী ছিলেন।সোমবার বিকেলে স্থানীয়রা পুকুরে মৃত অবস্থায় পানিতে ভাঁসমান লাশ দেখে পুলিশকে খবর দিলে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলী মাহমুদ ও এস আই খোকন চন্দ্র সরকার সঙ্গীয় ফোর্স নিয়ে তার লাশ উদ্ধার করে। পুলিশ জানায়, লাশের গায়ে কোন আঘাতে চিহ্ন পাওয়া যায় নি। তবে পুকুর আশপাশের অংশ থেকে পরিহিত লুঙ্গি ও একটি মোবাইল উদ্ধার করা হয়েছে।
বিষয়টি নিশ্চিত করে অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে শিক্ষার্থী মনির হোসেনের লাশ উদ্বার করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য মঙ্গলবার সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। খুন নাকি আত্নহত্যা তা এখনি বলা যাচ্ছেনা। ময়না তদন্তের রিপোর্ট পেলেই বিস্তারিত জানা যাবে বলে জানান ওসি মোহাম্মদ আলী মাহমুদ।

Shares