আজ রবিবার , ২৪শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে এক শত গৃহহীন পরিবারকে প্রধান মন্ত্রীর দেয়া ঘর হস্তান্তর হালুয়াঘাটে ১২শত মানুষের মাঝে ‘প্রিন্সে’র শীত বস্ত্র বিতরণ পাটগ্রাম সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত চুয়াডাঙ্গায় স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে নিহত ১ ময়মনসিংহের ত্রিশাল সরকারি নজরুল একাডেমি ভর্তির লটারীর ড্র অনুষ্ঠিত ময়মনসিংহের ত্রিশাল কুড়াগাছা রাস্তার বেহাল দশা ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার বাতিলকৃত নির্বাচন ১৪ই ফেব্রুয়ারী আর কলেজে ভর্তি হওয়া হলো না নুসরাতের দুইবারের বেশি শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি নয়, হাইকোর্টের রায় স্টামফোর্ড সাংবাদিক ফোরামের সহ-সভাপতি হলেন বাউফলের মাজহারুল তামিম বাউফল প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহন বাউফলে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত যাত্রীবাহি বাসে অজ্ঞান পার্টির ৫ জন ধৃত বাউফলে গোদরোগ প্রতিরোধে সামাজিক উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হালুয়াঘাটে পানিতে ডুবে যুবকের মৃত্যু

হালুয়াঘাটে পুকুরে ভাঁসমান কলেজ ছাত্রের লাশ উদ্ধার

প্রকাশিতঃ ১:৩৪ অপরাহ্ণ | মে ১৯, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৫৫ বার

হালুয়াঘাটে পুকুরে ভাঁসমান কলেজ ছাত্রের লাশ উদ্ধার

ওমর ফারুক সুমনঃ ময়মনসিংহের হালুয়াঘাটে পুকুরের পানি থেকে ভাঁসমান অবস্থায় এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার করে পুলিশ। সোমবার বিকেলে উপজেলার স্বদেশী গ্রাম থেকে এ লাশ উদ্ধার করা হয়। পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত শিক্ষার্থী মনির হোসেন (২২)স্বদেশী গ্রামের বাবুল হোসেনের পুত্র। সে আনন্দমোহন কলেজের ম্যানেজমেন্ট বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী ছিলেন।সোমবার বিকেলে স্থানীয়রা পুকুরে মৃত অবস্থায় পানিতে ভাঁসমান লাশ দেখে পুলিশকে খবর দিলে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলী মাহমুদ ও এস আই খোকন চন্দ্র সরকার সঙ্গীয় ফোর্স নিয়ে তার লাশ উদ্ধার করে। পুলিশ জানায়, লাশের গায়ে কোন আঘাতে চিহ্ন পাওয়া যায় নি। তবে পুকুর আশপাশের অংশ থেকে পরিহিত লুঙ্গি ও একটি মোবাইল উদ্ধার করা হয়েছে।
বিষয়টি নিশ্চিত করে অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে শিক্ষার্থী মনির হোসেনের লাশ উদ্বার করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য মঙ্গলবার সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। খুন নাকি আত্নহত্যা তা এখনি বলা যাচ্ছেনা। ময়না তদন্তের রিপোর্ট পেলেই বিস্তারিত জানা যাবে বলে জানান ওসি মোহাম্মদ আলী মাহমুদ।

Shares