আজ শনিবার , ১৬ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

পাটগ্রাম সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত চুয়াডাঙ্গায় স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে নিহত ১ ময়মনসিংহের ত্রিশাল সরকারি নজরুল একাডেমি ভর্তির লটারীর ড্র অনুষ্ঠিত ময়মনসিংহের ত্রিশাল কুড়াগাছা রাস্তার বেহাল দশা ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার বাতিলকৃত নির্বাচন ১৪ই ফেব্রুয়ারী আর কলেজে ভর্তি হওয়া হলো না নুসরাতের দুইবারের বেশি শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি নয়, হাইকোর্টের রায় স্টামফোর্ড সাংবাদিক ফোরামের সহ-সভাপতি হলেন বাউফলের মাজহারুল তামিম বাউফল প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহন বাউফলে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত যাত্রীবাহি বাসে অজ্ঞান পার্টির ৫ জন ধৃত বাউফলে গোদরোগ প্রতিরোধে সামাজিক উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হালুয়াঘাটে পানিতে ডুবে যুবকের মৃত্যু এনাম ডেন্টাল কেয়ার পরিবার গভীর ভাবে শোকাহত বাবলুর মৃত্যুতে বাউফলে পুলিশের বাধাঁয় ছাত্রদলের র‌্যালী পন্ড, পরে আলোচনা সভা অনুষ্ঠিত

ময়মনসিংহে পুলিশকে সুরক্ষা সামগ্রী উপহার দিলেন যুবলীগ

প্রকাশিতঃ ৮:৫০ অপরাহ্ণ | মে ০৭, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১০১ বার

ময়মনসিংহ প্রতিনিধি: করোনা ভাইরাস মোকাবিলায় রাতদিন মাঠে কাজ করে যাচ্ছে পুলিশ বাহিনী। সম্প্রতি পুলিশের করোনা ভাইরাসে সংক্রমণের হার বেড়ে গেছে। সদা মানুষের জীবন ও সম্পদের নিরাপত্তায় নিয়োজিত থাকা এই পুলিশ সদস্যদের সুরক্ষিত রাখতে ময়মনসিংহ জেলা পুলিশকে সুরক্ষা সামগ্রী উপহার দিয়েছেন মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক রাসেল পাঠান।
আজ (৭ই মে) বৃহস্পতিবার বিকেলে ময়মনসিংহ জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সৌজন্য স্বাক্ষাতে পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের হাতে ভালোবাসার এই উপহার সামগ্রী তুলে দেন। উপহার সামগ্রীর মধ্যে রয়েছে ২৩শ মাস্ক, ১৫ বক্স গ্লাভস, ৪০লিটার হ্যান্ড সেনিটােইজার ও ১০ পিস পিপিই। এসময় পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান বলেন, করোনা মোকাবিলায় মানুষকে ঘরে রাখাতে মাঠ পর্যায়ে কার্যক্রম চালাচ্ছে পুলিশ বাহিনী। এক্ষেত্রে পুলিশ সদস্যরাও আক্রান্ত হচ্ছে। তবে আপনাদের দেয়া এ সুরক্ষা সামগ্রী আমাদের বিশেষ কাজে লাগবে। পুলিশের প্রতি এমন ভালোবাসার জন্য ধন্যবাদ জানান এসপি। মহানগর যুবলীগ যুগ্ম আহবায়ক রাসেল পাঠান বলেন,করোনা মোকাবেলায় পুলিশ, চিকিৎসক ও সংবাদকর্মীরা মাঠ পর্যায়ে সরাসরি ঝুকি নিয়ে কাজ করছেন। বিশেষ করে পুলিশ সদস্যদের সুরক্ষা নিরাপত্তা তেমন নেই। মুলত বর্তমান সময়ে পুলিশের কাজে উৎসাহ দেয়ার জন্য আমার এই ছোট্ট উপহার।

Shares