আজ বৃহস্পতিবার , ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

ময়মনসিংহের ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল মা দিবসের শুভেচ্ছা ময়মনসিংহের এিশালে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় ইফতার হালুয়াঘাটে আরব আলী ফাউন্ডেশনের উদ্যোগে ৬ শত মানুষ পেল ঈদ উপহার হালুয়াঘাটে রাস্তার দাবিতে মানববন্ধন মর্ডান স্পোটিং ক্লাবের দোয়া ও ইফতার জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা কায়েসের ঈদ উপহার সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন আজ শফিকুল ইসলাম ভাইয়ের মৃত্যুবার্ষিকী খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ত্রিশাল ছাত্রদলের পক্ষ থেকে ইফতার বিতরণ হালুয়াঘাটে কৃষকের ধান কাটলেন এমপি হালুয়াঘাটে কর্মহীন মানুষের মাঝে রুবেলে’র খাদ্য সামগ্রী বিতরণ! করোনাঃ মৃত্যুর মিছিলে ১৫৪ চিকিৎসক বাউফলে ডায়রিয়া আক্রান্তদের মাঝে বিনামূল্যে স্যালাইন বিতরণ বাউফলে টাকা চুরি’র ঘটনাকে কেন্দ্র করে এক যুবককে কুপিয়ে জখম

ময়মনসিংহে পুলিশকে সুরক্ষা সামগ্রী উপহার দিলেন যুবলীগ

প্রকাশিতঃ ৮:৫০ অপরাহ্ণ | মে ০৭, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১২৩ বার

ময়মনসিংহ প্রতিনিধি: করোনা ভাইরাস মোকাবিলায় রাতদিন মাঠে কাজ করে যাচ্ছে পুলিশ বাহিনী। সম্প্রতি পুলিশের করোনা ভাইরাসে সংক্রমণের হার বেড়ে গেছে। সদা মানুষের জীবন ও সম্পদের নিরাপত্তায় নিয়োজিত থাকা এই পুলিশ সদস্যদের সুরক্ষিত রাখতে ময়মনসিংহ জেলা পুলিশকে সুরক্ষা সামগ্রী উপহার দিয়েছেন মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক রাসেল পাঠান।
আজ (৭ই মে) বৃহস্পতিবার বিকেলে ময়মনসিংহ জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সৌজন্য স্বাক্ষাতে পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের হাতে ভালোবাসার এই উপহার সামগ্রী তুলে দেন। উপহার সামগ্রীর মধ্যে রয়েছে ২৩শ মাস্ক, ১৫ বক্স গ্লাভস, ৪০লিটার হ্যান্ড সেনিটােইজার ও ১০ পিস পিপিই। এসময় পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান বলেন, করোনা মোকাবিলায় মানুষকে ঘরে রাখাতে মাঠ পর্যায়ে কার্যক্রম চালাচ্ছে পুলিশ বাহিনী। এক্ষেত্রে পুলিশ সদস্যরাও আক্রান্ত হচ্ছে। তবে আপনাদের দেয়া এ সুরক্ষা সামগ্রী আমাদের বিশেষ কাজে লাগবে। পুলিশের প্রতি এমন ভালোবাসার জন্য ধন্যবাদ জানান এসপি। মহানগর যুবলীগ যুগ্ম আহবায়ক রাসেল পাঠান বলেন,করোনা মোকাবেলায় পুলিশ, চিকিৎসক ও সংবাদকর্মীরা মাঠ পর্যায়ে সরাসরি ঝুকি নিয়ে কাজ করছেন। বিশেষ করে পুলিশ সদস্যদের সুরক্ষা নিরাপত্তা তেমন নেই। মুলত বর্তমান সময়ে পুলিশের কাজে উৎসাহ দেয়ার জন্য আমার এই ছোট্ট উপহার।

Shares