আজ বৃহস্পতিবার , ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন বাউফলে জাতীয় মৎস সপ্তাহ শুরু হালুয়াঘাটে বজ্রপাতে মৃত্যু! বাবার লাশের পাশে দেড় বছরের শিশু ‘নুসাইবা’ হালুয়াঘাটে নির্মাণের বছরেই বক্স কালভার্ট ধ্বস! বাউফলে বিএনপি’র চেয়ারপার্সন খালেদা জিয়ার জন্ম বার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত ভিক্ষের টাকা গণনা করছিলো ভিক্ষুক। ইমাম বাসের চাপায় মৃত্যু ঐ ভিক্ষুকের শোক দিবসে হালুয়াঘাটে বিজিবি’র ত্রাণ বিতরণ বাউফলে সফিউল বারী বাবু’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত করোনা টেস্ট করাতে অনিহা হালুয়াঘাটে করোনায় আক্তান্ত হয়ে ৯৬ বছরের বৃদ্ধের মৃত্যু। মোট মৃত্যু-৭

ময়মনসিংহে পুলিশকে সুরক্ষা সামগ্রী উপহার দিলেন যুবলীগ

প্রকাশিতঃ ৮:৫০ অপরাহ্ণ | মে ০৭, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৩৬ বার

ময়মনসিংহ প্রতিনিধি: করোনা ভাইরাস মোকাবিলায় রাতদিন মাঠে কাজ করে যাচ্ছে পুলিশ বাহিনী। সম্প্রতি পুলিশের করোনা ভাইরাসে সংক্রমণের হার বেড়ে গেছে। সদা মানুষের জীবন ও সম্পদের নিরাপত্তায় নিয়োজিত থাকা এই পুলিশ সদস্যদের সুরক্ষিত রাখতে ময়মনসিংহ জেলা পুলিশকে সুরক্ষা সামগ্রী উপহার দিয়েছেন মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক রাসেল পাঠান।
আজ (৭ই মে) বৃহস্পতিবার বিকেলে ময়মনসিংহ জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সৌজন্য স্বাক্ষাতে পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের হাতে ভালোবাসার এই উপহার সামগ্রী তুলে দেন। উপহার সামগ্রীর মধ্যে রয়েছে ২৩শ মাস্ক, ১৫ বক্স গ্লাভস, ৪০লিটার হ্যান্ড সেনিটােইজার ও ১০ পিস পিপিই। এসময় পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান বলেন, করোনা মোকাবিলায় মানুষকে ঘরে রাখাতে মাঠ পর্যায়ে কার্যক্রম চালাচ্ছে পুলিশ বাহিনী। এক্ষেত্রে পুলিশ সদস্যরাও আক্রান্ত হচ্ছে। তবে আপনাদের দেয়া এ সুরক্ষা সামগ্রী আমাদের বিশেষ কাজে লাগবে। পুলিশের প্রতি এমন ভালোবাসার জন্য ধন্যবাদ জানান এসপি। মহানগর যুবলীগ যুগ্ম আহবায়ক রাসেল পাঠান বলেন,করোনা মোকাবেলায় পুলিশ, চিকিৎসক ও সংবাদকর্মীরা মাঠ পর্যায়ে সরাসরি ঝুকি নিয়ে কাজ করছেন। বিশেষ করে পুলিশ সদস্যদের সুরক্ষা নিরাপত্তা তেমন নেই। মুলত বর্তমান সময়ে পুলিশের কাজে উৎসাহ দেয়ার জন্য আমার এই ছোট্ট উপহার।

Shares