আজ রবিবার , ১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন

শ্রীপুরে চার খুনের ঘটনায় তিন পুলিশ কর্মকর্তা প্রত্যাহার

প্রকাশিতঃ ৮:৩৬ অপরাহ্ণ | এপ্রিল ২৯, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৫১ বার

শ্রীপুরে চার খুনের ঘটনায় তিন পুলিশ কর্মকর্তা প্রত্যাহার

মোহাম্মদ আদনান মামুন, শ্রীপুর (গাজীপুর): গাজীপুর শ্রীপুরে বহুল আলোচিত চার হত্যা মামলার (প্রবাসীর স্ত্রী ও তিন সন্তানকে গলাকেটে হত্যা) ছয় দিন পর শ্রীপুর থানার দুই পুলিশ কর্মকর্তা ও এক এসআই প্রত্যাহার করা হয়েছে। তারা হলেন ইন্সপেক্টর সোহেল রানা ও ইন্সপেক্টর তারিকুজ্জামান এবং এসআই মো. আবু জাফর মোল্লা।
উল্লেখ্য গত ২৩ এপ্রিল বৃহস্পতিবার নিজ বাসায় মালয়শিয়া প্রবাসি কাজল মিয়ার স্ত্রী স্মৃতি (৪০),মেয়ে নুড়া আক্তার (১৬) ও হাওয়ারিন (১১) এবং প্রতিবন্ধ ছেলে ফাদিল আহম্মেদ (৮)। কে নৃসংশভাবে গলা কেটে হত্যা করা হয়।
অপরদিকে উক্ত মামলা নিয়ে বিভিন্ন রকম সংবাদ প্রকাশিত হওয়ায় উদ্বেগ প্রকাশ করেছেন স্থানীয় মহল। অনেকেই আবার মনে করছেন তিন পুলিশ কর্মকর্তাকে প্রত্যাহারের কারনে গতি বাড়তে পারে মামলার তদন্ত কাজের।
এদিকে প্রত্যাহারের সংবাদটি নিশ্চিত করেছে কালিয়াকৈর সার্কেল এএসপি মোঃ আল মামুন তবে কি কারণে প্রত্যাহার করা হয়েছে তা এখনো জানা যায়নি।

Shares