আজ মঙ্গলবার , ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বিচারপতি টি.এইচ.খান আর নেই হালুয়াঘাটের যুবককে পিটিয়ে হত্যা হালুয়াঘাটের যুবককে পিটিয়ে হত্যা হালুয়াঘাটে দুই গারো তরুণীকে দলবেঁধে ধর্ষণ, গ্রেপ্তার-৫ বাউফলে নৌকার মাঝি হলেন বর্তমান মেয়র জুয়েল কেন্দুয়ায় মৃত ব্যক্তি ভেঙ্গেছে নৌকা প্রার্থীর বাড়ীঘর ওসি শাহিনুজ্জামান’র শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হালুয়াঘাটে প্রতিবেশীকে ফাঁসাতে শশুরকে জবাই জামাতার! রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বাউফলে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হালুয়াঘাটে ঐতিহাসিক তেলিখালী যুদ্ধ দিবস উদযাপন বাউফলে যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পলিত নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

শ্রীপুরে চার খুনের ঘটনায় তিন পুলিশ কর্মকর্তা প্রত্যাহার

প্রকাশিতঃ ৮:৩৬ অপরাহ্ণ | এপ্রিল ২৯, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৬৮ বার

শ্রীপুরে চার খুনের ঘটনায় তিন পুলিশ কর্মকর্তা প্রত্যাহার

মোহাম্মদ আদনান মামুন, শ্রীপুর (গাজীপুর): গাজীপুর শ্রীপুরে বহুল আলোচিত চার হত্যা মামলার (প্রবাসীর স্ত্রী ও তিন সন্তানকে গলাকেটে হত্যা) ছয় দিন পর শ্রীপুর থানার দুই পুলিশ কর্মকর্তা ও এক এসআই প্রত্যাহার করা হয়েছে। তারা হলেন ইন্সপেক্টর সোহেল রানা ও ইন্সপেক্টর তারিকুজ্জামান এবং এসআই মো. আবু জাফর মোল্লা।
উল্লেখ্য গত ২৩ এপ্রিল বৃহস্পতিবার নিজ বাসায় মালয়শিয়া প্রবাসি কাজল মিয়ার স্ত্রী স্মৃতি (৪০),মেয়ে নুড়া আক্তার (১৬) ও হাওয়ারিন (১১) এবং প্রতিবন্ধ ছেলে ফাদিল আহম্মেদ (৮)। কে নৃসংশভাবে গলা কেটে হত্যা করা হয়।
অপরদিকে উক্ত মামলা নিয়ে বিভিন্ন রকম সংবাদ প্রকাশিত হওয়ায় উদ্বেগ প্রকাশ করেছেন স্থানীয় মহল। অনেকেই আবার মনে করছেন তিন পুলিশ কর্মকর্তাকে প্রত্যাহারের কারনে গতি বাড়তে পারে মামলার তদন্ত কাজের।
এদিকে প্রত্যাহারের সংবাদটি নিশ্চিত করেছে কালিয়াকৈর সার্কেল এএসপি মোঃ আল মামুন তবে কি কারণে প্রত্যাহার করা হয়েছে তা এখনো জানা যায়নি।

Shares