আজ সোমবার , ৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

ইকোপার্কে বেড়াতে গিয়ে খালু কর্তৃক ভাগ্নী ধর্ষণের শিকার শ্রীবর্দীতে পানিতে ডুবে প্রতিবন্ধী শিশুর মৃত্যু মেয়ের খুনের বিচার চাইলেন বাবা বাউফলে ছাত্রদলের বিক্ষোভ মিছিল নালিতাবাড়ীতে বন্য হাতির আক্রমণে কৃষকের মৃত্যু দাশপাড়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি আজম, সম্পাদক মজিবর নালিতাবাড়ীর নৃতাত্ত্বিক জনগোষ্ঠীর নিখোঁজ শিক্ষার্থী উদ্ধার নালিতাবাড়ীতে গণহত্যা দিবস পালিত দলিল প্রতি অতিরিক্ত ফি ১০ হাজার টাকা। প্রতিবাদে ধোবাউড়ায় সংবাদ সম্মেলন রামচন্দ্রকুড়ায় স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় বাঁধা: সংঘর্ষ, গাড়ি ভাংচুর, আহত হালুয়াঘাটে গাছের সাথে শত্রুতা হালুয়াঘাটে আরও ২৯ জন ভূমিহীনকে জমিসহ ঘর প্রদান ময়মনসিংহে গৃহবধূকে পিটিয়ে হত্যা, স্বামী আটক। প্রধান মন্ত্রীর উপহার চান ভাগ্য বিড়ম্বিত বিধবা রেনুবালা! ২৫ বৎসরেও হয়নি বিলকিছের প্রতিবন্ধী ভাতা

শ্রীপুরে চার খুনের ঘটনায় তিন পুলিশ কর্মকর্তা প্রত্যাহার

প্রকাশিতঃ ৮:৩৬ অপরাহ্ণ | এপ্রিল ২৯, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২১৪ বার

শ্রীপুরে চার খুনের ঘটনায় তিন পুলিশ কর্মকর্তা প্রত্যাহার

মোহাম্মদ আদনান মামুন, শ্রীপুর (গাজীপুর): গাজীপুর শ্রীপুরে বহুল আলোচিত চার হত্যা মামলার (প্রবাসীর স্ত্রী ও তিন সন্তানকে গলাকেটে হত্যা) ছয় দিন পর শ্রীপুর থানার দুই পুলিশ কর্মকর্তা ও এক এসআই প্রত্যাহার করা হয়েছে। তারা হলেন ইন্সপেক্টর সোহেল রানা ও ইন্সপেক্টর তারিকুজ্জামান এবং এসআই মো. আবু জাফর মোল্লা।
উল্লেখ্য গত ২৩ এপ্রিল বৃহস্পতিবার নিজ বাসায় মালয়শিয়া প্রবাসি কাজল মিয়ার স্ত্রী স্মৃতি (৪০),মেয়ে নুড়া আক্তার (১৬) ও হাওয়ারিন (১১) এবং প্রতিবন্ধ ছেলে ফাদিল আহম্মেদ (৮)। কে নৃসংশভাবে গলা কেটে হত্যা করা হয়।
অপরদিকে উক্ত মামলা নিয়ে বিভিন্ন রকম সংবাদ প্রকাশিত হওয়ায় উদ্বেগ প্রকাশ করেছেন স্থানীয় মহল। অনেকেই আবার মনে করছেন তিন পুলিশ কর্মকর্তাকে প্রত্যাহারের কারনে গতি বাড়তে পারে মামলার তদন্ত কাজের।
এদিকে প্রত্যাহারের সংবাদটি নিশ্চিত করেছে কালিয়াকৈর সার্কেল এএসপি মোঃ আল মামুন তবে কি কারণে প্রত্যাহার করা হয়েছে তা এখনো জানা যায়নি।

Shares