আজ মঙ্গলবার , ২২শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

ভালুকায় সাংবাদিক নিগ্রহের বিচার দাবিতে মানববন্ধন রিফাত হত্যা রায় ৩০ সেপ্টেম্বর ! মিন্নির সাজা হবে কি? টাংগাইল সদরের (বুরো এনজিও) কর্মকর্তা খুন। মতলব উত্তরে আধুনিক প্রযুক্তিতে বীজ উৎপাদন সংরক্ষনে মাঠ দিবস অনুষ্টিত টাংগাইলে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান লিটন কে কুপিয়ে হত্যা চেস্টা। টাংগাইলে চতুর্থ শ্রেণির (১০) এক শিশুকে ধর্ষণের পর হত্যা। রাঙ্গাবালীতে বিয়ের প্রতিশ্রæতিতে প্রতারণার অভিযোগ, চারজনের বিরুদ্ধে মামলা হালুয়াঘাটে বিজিবি’র পিটুনিতে আহত-১ প্রশ্নবিদ্ধ টি.এইচ.ও ডা. সোহেলী শারমিন! কোটি টাকার দূর্ণীতির নেপথ্যে–? হালুয়াঘাটে নারী সোর্স সুমিসহ ৬ জনের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ বাউফলে এক ব্যক্তির চোখ উৎপাটন হালুয়াঘাটে সুমী’র অপকর্ম ফাঁস! প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ২৪ ঘণ্টায় আরো ৪১ জনের মৃত্যু, শনাক্ত ১৮২৭ রূপগঞ্জ প্রেসক্লাবের স্বঘোষিত সভাপতির হুমকিতে ৫ সাংবাদিক এলাকাছাড়া করোনায় আরও ৩৬ জনের মৃত্যু

শ্রীপুরে চার খুনের ঘটনায় তিন পুলিশ কর্মকর্তা প্রত্যাহার

প্রকাশিতঃ ৮:৩৬ অপরাহ্ণ | এপ্রিল ২৯, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৮২ বার

শ্রীপুরে চার খুনের ঘটনায় তিন পুলিশ কর্মকর্তা প্রত্যাহার

মোহাম্মদ আদনান মামুন, শ্রীপুর (গাজীপুর): গাজীপুর শ্রীপুরে বহুল আলোচিত চার হত্যা মামলার (প্রবাসীর স্ত্রী ও তিন সন্তানকে গলাকেটে হত্যা) ছয় দিন পর শ্রীপুর থানার দুই পুলিশ কর্মকর্তা ও এক এসআই প্রত্যাহার করা হয়েছে। তারা হলেন ইন্সপেক্টর সোহেল রানা ও ইন্সপেক্টর তারিকুজ্জামান এবং এসআই মো. আবু জাফর মোল্লা।
উল্লেখ্য গত ২৩ এপ্রিল বৃহস্পতিবার নিজ বাসায় মালয়শিয়া প্রবাসি কাজল মিয়ার স্ত্রী স্মৃতি (৪০),মেয়ে নুড়া আক্তার (১৬) ও হাওয়ারিন (১১) এবং প্রতিবন্ধ ছেলে ফাদিল আহম্মেদ (৮)। কে নৃসংশভাবে গলা কেটে হত্যা করা হয়।
অপরদিকে উক্ত মামলা নিয়ে বিভিন্ন রকম সংবাদ প্রকাশিত হওয়ায় উদ্বেগ প্রকাশ করেছেন স্থানীয় মহল। অনেকেই আবার মনে করছেন তিন পুলিশ কর্মকর্তাকে প্রত্যাহারের কারনে গতি বাড়তে পারে মামলার তদন্ত কাজের।
এদিকে প্রত্যাহারের সংবাদটি নিশ্চিত করেছে কালিয়াকৈর সার্কেল এএসপি মোঃ আল মামুন তবে কি কারণে প্রত্যাহার করা হয়েছে তা এখনো জানা যায়নি।

Shares